• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৈরি হচ্ছে দ্বৈত মহাপুরুষ রাজ যোগ, এই সময়ে কোন কোন রাশির আর্থিক দিক শুভ হবে

  • |
Google Oneindia Bengali News

যখন কোন গ্রহ তার ঘর পরিবর্তন করে তখন সরাসরি প্রভাব ফেলে ১২ রাশির ওপর। সেটি কারোর জন্য নেতিবাচক ও হতে পারে আবার কারোর জন্য ইতিবাচকও হতে পারে। ১৮ জুন শুক্র বৃষ রাশিতে প্রবেশ করেছে। বুধ গ্রহ ইতিমধ্যেই সেখানে রয়েছে। জ্যোতিষশাস্ত্রে, বুধ ও শুক্র গ্রহের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। ৩০ বছর পর শনি ঘর পরিবর্তন করে স্বরাশিতেই বসে আছেন। এই কারণে তিন রাশির মিলনে গড়ে উঠছে দ্বৈত মহাপুরুষ রাজ যোগ। এই সময় কোন রাশির শুভ সময় হচ্ছে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির এই সময়ে খুব ভালো সময় শুরু হবে। অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে, একটি নতুন চাকরির অফার আসতে পারে বা আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি পেতে পারেন। এর পাশাপাশি এই সময়ে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। কোথাও থেকে আচমকা টাকা আসার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পত্তি কিনতে পারবেন। বিনিয়োগ করতে পারবেন। পরিবার থেকে ভালো খবর আসার সম্ভাবনা রয়েছে। তবে অবশ্যই এই সময় স্বাস্থ্যের দিকে যত্ন নিন। বাইরের খাবার না খেয়ে ঘরের জিনিস খাওয়া আপনাদের জন্য খুব ভালো। এই সময়ে আপনি একটি পান্না এবং নীলকান্তমণি পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান পাথর হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে আপনাদের শেয়ারবাজারে ভালো লাভ হতে পারে। এছাড়াও, আপনার ব্যবসা যদি বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনি ভাল অর্থ পেতে পারেন। ব্যবসায় নতুন অর্ডার পাওয়া যেতে পারে। অংশীদারি কাজে ভালো লাভ হতে পারে। এর পাশাপাশি জীবনসঙ্গীর মাধ্যমেও ভালো অর্থ উপার্জন করা যায়। ব্যবসায় বিনিয়োগের জন্য সময় ভালো। কোথাও থেকে আচমকা টাকা আসার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পত্তি কিনতে পারবেন। বিনিয়োগ করতে পারবেন। পরিবার থেকে ভালো খবর আসার সম্ভাবনা রয়েছে। তবে স্বাস্থ্যের দিকে একটু খেয়াল রাখতে হবে। আপনি একটি রুবি পাথর পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান রত্ন হিসাবে প্রমাণিত হবে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির খুব ভালো সময়। এই সময়ে আপনি বৈষয়িক আনন্দ পাবেন। এই সময়ে আপনি একটি যানবাহন এবং একটি নতুন বাড়ি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। চাকরিক্ষেত্রে সুবিধা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় যারা বসবেন তাদের ভাল চাকরির সম্ভাবনা রয়েছে। সন্তানদের পড়াশোনা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। ক্যারিয়ারের দিকে নজর দিন। যারা ব্যবসাক্ষেত্রে যুক্ত তারা ব্যবসায় আরোও লাভ হবে। আপনি সম্পত্তিতেও বিনিয়োগ করতে পারেন। এছাড়াও, আপনি এই সময়ে ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। যেকোনো ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে। একই সময়ে, আপনি একটি নতুন মাধ্যমে অর্থ উপার্জনে সফল হবেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। এই সময়ে আপনি একটি নীলকান্তমণি পাথর পরতে পারেন যা আপনার জন্য খুব শুভ হবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

আজ রথযাত্রার পুণ্যতিথিতে জেনে নিন এই উৎসব সম্পর্কে অজানা ১০টি তথ্যআজ রথযাত্রার পুণ্যতিথিতে জেনে নিন এই উৎসব সম্পর্কে অজানা ১০টি তথ্য

English summary
Dwaita Mahapurush Raj Yoga is being created in july. This time Aquarius, Leo, Taurus zodiac sign will good time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X