• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩০ বছর পর এই রাশিদের জীবনে আসবে বড় পরিবর্তন, শনির গোচরে মিলবে লাভ

Google Oneindia Bengali News

‌জ্যোতিষ শাস্ত্র অনুসারে যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তার সরাসরি প্রভাব মানবজীবনে পড়ে। এই প্রভাব শুভ ও অশুভ হতে পারে। এই মাসে প্রায় সব গ্রহই নিজের রাশি পরিবর্তন করেছে এবং ২৯ এপ্রিল ন্যায়ের দেবতা শনিদেব নিজের রাশি কুম্ভে গোচর করবে। এই কুম্ভকে শনিদেবের স্বরাশি বলে বিবেচনা করা হয়।

শনির ৩০ মাস সময় লাগে গোচর করতে

শনির ৩০ মাস সময় লাগে গোচর করতে

বৈদিক জ্যোতিষ মতে, শনিগ্রহ খুবই ধীরগতিতে যাত্রা করে। আর শনিগ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে যেতে ৩০ মাস সময় লাগে। সেই অনুযায়ী, শনি নিজের রাশি কুম্ভে ৩০ বছর পর গোচর করতে চলেছে। শনিদেবকে বিচারকের পদে বসানো হয়েছে। শনিদেব ব্যক্তির ভালো-মন্দ কাজের হিসাব রাখেন এবং সেই অনুযায়ী ফল দেন। প্রায় সব রাশির উপর শনির যাত্রার প্রভাব দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির এই যাত্রা উপকারী হতে চলেছে।

 মেষ রাশি

মেষ রাশি

২৯ এপ্রিল থেকে মেষ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হতে চলেছে। শনিদেব মেষ রাশিতে ১১ তম ভাগে গোচর করছেন। এটি লাভ এবং আয়ের স্থান হিসাবে বিবেচিত হয়। তাই এই সময়ে ব্যবসায় লাভবান হতে পারেন। একটি বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন। শনিকে দশম ঘরের অধিপতি বলে মনে করা হয়, তাই এই সময়ে কর্মজীবনে ভালো উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। এছাড়াও, কেউ ভ্রমণ করতে পারেন। এই সময়ের মধ্যে অর্থ পাওয়া যাবে। বিনিয়োগ করতে চাইলে সময় অনুকূল। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

 বৃষ রাশি

বৃষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি গ্রহ এই রাশির দশম স্থানে গমন করবে। এটি কাজ এবং কাজের জায়গা হিসাবে বিবেচিত হয়। তাই এই সময়ে ব্যবসায় লাভ হতে পারে। কর্মজীবনে ভালো উন্নতি পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। শনি গমনের সাথে সাথে আপনি সম্মান ও মান পাবেন। ঊর্ধ্বতনদের সহযোগিতা পেতে পারেন। এই রাশিটি শুক্র দ্বারা শাসিত হয়। শনি এবং শুক্র গ্রহের মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে এই রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি যে কাজই শুরু করুন না কেন, সেই কাজেই আপনি সফলতা পাবেন।

 ধনু রাশি

ধনু রাশি

শনির রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। শনি গোচরের সঙ্গে সঙ্গে এই রাশির জাতক জাতিকারা সাড়েসাতি থেকে মুক্তি পাবেন। এছাড়াও, অগ্রগতির নতুন সুযোগ পাওয়া যাবে। শনি এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। অতএব, এই সময়ের মধ্যে শক্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। শনিগ্রহের গোচরের সময় পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। আপনি যদি শনি গ্রহ সংক্রান্ত কোনো কাজ করেন তাহলে সাফল্য পেতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে। এছাড়াও, ভাইবোন একে অপরের সমর্থন পাবেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

শুভ না অশুভ? জেনে নিন আগামী সূর্যগ্রহণ কেমন প্রভাব ফেলতে চলেছে রাশিচক্রে শুভ না অশুভ? জেনে নিন আগামী সূর্যগ্রহণ কেমন প্রভাব ফেলতে চলেছে রাশিচক্রে


English summary
due to shani transit in april after 30 years a big change will come in these zodiac signs life
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X