• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ধনতেরাসের দিন পুরনো ঝাঁটা দিয়ে করুন এই প্রতিকার, ভাগ্যের তালা খুলে যাবে আপনার

Google Oneindia Bengali News

দিওয়ালীর উৎসব পুরো পাঁচদিন ধরে চলে। যার সূচনা ধনতেরাস থেকে শুরু হয়ে যায়। ধনতেরাসের কথা যদি বলা হয় তবে এইদিন কেনাকাটা করা খুবই শুভ বলে মনে করা হয়। এই দিন সোনা, রূপোর সঙ্গে কিছু বিশেষ জিনিসের কেনাকাটা করলে মা লক্ষ্মীর কৃপা আপনার ওপর সর্বদা থাকবে। আর কখনও অর্থের কমতি হয় না। মানা হয় যে এইদিন ঝাঁটা কেনা বেশ লাভদায়ক বলে মনে করা হয়। এতে বাড়ির সুখ-সমৃদ্ধি বজায় থাকে। যদিও নতুন ঝাঁটা কেনার পর কখনও পুরনো ঝাঁটা ফেলে দেওয়া উচুত নয়। এটা দিয়েও ধনতেরাসের দিন কিছু উপায় করা হয়ে থাকে, যেটা করলে মা লক্ষ্মীর কৃপা সর্বদা আপনার ওপর থাকবে।

প্রতিকার ১

প্রতিকার ১

ধনতেরাসের দিন পুরনো ঝাঁটা না ফেলে বা বাইরে না বের করে এটা দিয়ে একটা প্রতিআর করতে পারেন। পুরনো ঝাঁটায় কালো সুতো বেঁধে এমন কোনও জায়গায় রেখে দিন যেখানে বাইরের কোনও ব্যক্তির নজর পড়বে না। এতে ঘরে নেতিবাচকতা প্রবেশ করবে না।

প্রতিকার ২

প্রতিকার ২

ধনতেরাসে পুরনো ঝাঁটা ভুলেও বাড়ির বাইরে ফেলবেন না। পুরনো ঝাঁটা এইদিন ফেলে দিলে বা বাইরে বের করে দিলে মা লক্ষ্মী রাগ করে ঘর থেকে চলে যেতে পারেন এবং আপনারে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে।

প্রতিকার ৩

প্রতিকার ৩

পুরনো ঝাঁটাকে ভুলেও বিছানার নীচে আর রান্নাঘরে রাখবেন না। অন্যদিকে, ধনতেরাসের দিন পরিষ্কারের জন্য নতুন ঝাঁটার ব্যবহার করুন এবং পুরনো ঝাঁটা অন্য কোথাও রেখে দিন।

প্রতিকার ৪

প্রতিকার ৪

ধনতেরাসের দিন পুরনো ঝাঁটার পুজো করুন। এর জন্য প্রথমে পুরনো ঝাঁটায় কুমকুম ও অক্ষত লাগান, তারপর পুজো করুন। সেই সঙ্গে নতুন ঝাঁটারও পুজো করার সময় বাড়ির সমৃদ্ধির জন্য প্রার্থনা করুন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
Do this remedy on the day of Dhanteras with an old broom and you will get the results quickly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X