India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নজর লেগে গিয়েছে?‌ কুনজর থেকে বাঁচতে অবশ্যই করুন এই টোটকাগুলি

Google Oneindia Bengali News

নজর দোষ মানুষের জীবনকে খারাপভাবে ধ্বংস করে। এ কারণে অনেক সময় ভালো চলা ব্যবসা ও কর্মসংস্থানও বসে যায়। এই নজর দোষের কারণে কোনও কাজের অগ্রগতিতে বাধা পড়ে যায়। এটি বিশ্বাস করা হয় যে কোনও ব্যক্তির খারাপ নজর একজন ব্যক্তির জীবনে অনেক সমস্যা তৈরি করে। বাড়ি-ঘর, যানবাহন, দোকানপাট, খাদ্যদ্রব্য, সবই একযোগে খারাপ নজরে পড়ে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক নজর দোষ দূর করার কিছু বিশেষ ব্যবস্থার কথা।

কুনজর থেকে বাঁচার উপায়

প্রতিকার ১

প্রতিকার ১

যদি আপনার মনে হয় আপনার শিশুর ওপর কোনও ব্যক্তির বাজে নজর পড়েছে, তাহলে সঙ্গে সঙ্গে তার হাত শিশুটির মাথার ওপর দিয়ে ঘুরিয়ে দিন। মানা হয় যে এমন করলে নজর দোষ কেটে যায়।

 প্রতিকার ২

প্রতিকার ২

এমনটা বিশ্বাস করা হয় যে বাড়ির কোনও সদস্যের নজর লেগে থাকলে বা বাড়িতে কোনও নজর লাগলে নিয়মিত সুন্দরকাণ্ড পাঠ করা উচিত। এছাড়াও, ঘরে হালকা ধূপকাঠি জ্বালান। এটি করলে ঘর থেকে নেতিবাচক শক্তি দূর হয়।

প্রতিকার ৩

প্রতিকার ৩

যদি কোনও শিশুর নজর লাগে এবং যদি সে ক্রমাগত কান্নাকাটি করে বা বিরক্তি স্বভাব হয়ে থাকে তবে এর জন্য তামার পাত্রে তাজা ফুল রেখে ১১ বার শিশুর মাথায় ঘোরান। কথিত আছে এটি করলে নজর দোষ দূর হয়।

 প্রতিকার ৪

প্রতিকার ৪

আপনার ভালো চলা ব্যবসায় যদি কারোর নজর লাগে তবে ব্যবসার জায়গায় লাল রঙের হনুমানজির ছবি লাগান। আর নিয়মিতভাবে হনুমানজিকে লাল রঙের ফুল অর্পণ করুন। এর সঙ্গে ব্যবসার জায়গায় শঙ্খে জল ভরে সেখানে ছিটিয়ে দিতে পারেন। এরকম করলে ব্যবসা আবার আগের মতো দৌড়াবে এবং লাভও হবে দ্বিগুণ।

বছরের প্রথম সূর্যগ্রহণ চলতি মাসেই, এক নজরে জেনে নিন সব তথ্যবছরের প্রথম সূর্যগ্রহণ চলতি মাসেই, এক নজরে জেনে নিন সব তথ্য

English summary
do these remedies from anyone evil eyes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X