Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চাকরি পেতে বা সম্পত্তি বৃদ্ধি করতে কার্তিক মাসে জ্যোতিষ মতে এই সহজ কাজগুলি করুন

  • Posted By:
Subscribe to Oneindia News

আমাদের প্রতিদিনের জীবন বিভিন্ন রকমের সমস্যায় জর্জরিত রয়েছে। কোনওনা কোনওভাবে এর থেকে পরিত্রাণ পেতে প্রত্য়েকেই বিভিন্নরকমভাবে চেষ্টা করে থাকেন। তবে ,কার্তিক মাসে কয়েকটি বিশেষ নিয়ম শাস্ত্র মতে পালন করলে , তা সুখদায়ী ফল দেয় বলে জানাচ্ছেন জ্যোতিষ শাস্ত্রজ্ঞরা।

তুলসী পুজো

তুলসী পুজো

গোটা কার্তিক মাস জুড়ে যদি তুলসী পুজো করা যেতে পারে তাহলে তার ফল লাভজনক হয়। এজন্য বেশি কিছুর প্রয়োজন নেই, শুধুমাত্র ঘরে রাখা তুলসীর সামনে ধূপ ধুনা দিয়ে প্রণাম করাই যথেষ্ট।

 অনেকদিন ধরে কোনও কাজ আটকে আছে ?

অনেকদিন ধরে কোনও কাজ আটকে আছে ?

অনেক সময়ই দেখা যায় যে বহুদিন ধরে কোনও কাজ আটকে রয়েছে কিন্তু হচ্ছে না। সেই কাজে আসছে নানা বাধা। বাধা কাটানোর জন্য কার্তিক মাসে তুলসী পুজা করলেই মিলতে পারে কাজে সাফল্য। এই মত শাস্ত্রজ্ঞদের।

[আরও পড়ুন:গণেশ পুজোয় ব্যবহার হয় না এই উপকরণটি, নেপথ্যে গণেশের প্রেম কাহিনি]

ধনপ্রাপ্তি

ধনপ্রাপ্তি

চাকরী পেতে হলে, বা ধনসম্পত্তি বাড়াতে হলে গোটা কার্তিক মাস জুড়ে একাগ্রভাবে করতে হবে তুলসী পুজো। এজন্য় প্রতি বৃহস্পতিবার তুলসী গাছের চারাকে নিয়ে একটি কাপড়ে মুড়ে নিজের পড়ার ঘরে বা কর্মস্থলে ডেস্কে রেখে দিন । সুফল চোখে দেখা যাবে বলে দাবি বহু জ্যোতিষবিদের।

রোপন করুন তুলসী

রোপন করুন তুলসী

আপনার বাড়িতে যদি তুলসী গাছ না থেকে থাকে, তাহলে কার্তিকমাসে রোপন করুন তুলসী গাছ। আর বাড়িতে যদি তুলসী গাছ থাকে , তাহলে ১১ টি তুলসী তুলে ঘরের নারায়ণের সামনে রাখুন।

ঘরের কোন জায়গায় রাখবেন তুলসী পাতা

ঘরের কোন জায়গায় রাখবেন তুলসী পাতা

ধনপ্রাপ্তি বা সম্পত্তি বৃদ্ধির জন্য় কার্তিকমাসের সকালে স্নান করে শুদ্ধভাবে ১১ টা তুলসী পাতা ঘরের আটার কৌটতে রেখেদিন। বহু জ্যোতিষীর দাবি এইভাবে গৃহস্থে ধনসম্পত্তি বৃদ্ধি হয়।

English summary
Do these few things in month of kartik to get wealth and money.
Please Wait while comments are loading...