India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সন্ধ্যার সময় এই কাজগুলি এড়িয়ে চলুন, না হলে আর্থিক কষ্ট দেখা দিতে পারে

Google Oneindia Bengali News

জীবনের সুখ সমৃদ্ধি পেতে গেলে অনেক নিয়ম মেনে চলা উচিত। না হলে জীবনে ইতিবাচকতা শক্তি চলে যায়। নেমে আসে নেতিবাচক শক্তি। এর দ্বারা ব্যক্তি উন্নতি সাধন করতে পারেন না। অনেক টাকা উপার্জন করে সে ক্রমশ দারিদ্র হতে থাকে। জীবনের নানান সমস্যায় জর্জরিত হতে থাকে। বাস্তুশাস্ত্রে সুখ-সমৃদ্ধি পেতে সূর্যোদয় ও সূর্যাস্তের সময় বেশ কিছু নিয়মের কথা বলা আছে, যেগুলি প্রত্যেকটা ব্যক্তিকেই মেনে চললে জীবনে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। সেই সঙ্গে জীবন ভরে উঠবে সুখ ও শান্তি। বাস্তুশাস্ত্রে বলা হয়, সন্ধ্যার সময় ঈশ্বরের পুজো করা উচিত। তুলসী গাছের নিচে একটি প্রদীপ রাখা উচিত। এসব কাজ যে ব্যক্তি করেন, তার জীবনে দারিদ্র্য বা কোন সমস্যা সৃষ্টি হয় না। জীবনে উন্নতি করতে পারে। সর্বদা সুখে থাকবেন। তাহলে জেনে নেওয়া যাক সন্ধ্যার সময় কোন কোন কাজ করা খুব খারাপ।

সন্ধ্যায় ঘর ঝাড়ু দেবেন না

সন্ধ্যায় ঘর ঝাড়ু দেবেন না

সন্ধ্যার সময়ে এই কাজগুলো কখনোই করবেন না। ঘর পরিষ্কার করা খুব ভালো তবে, সন্ধ্যার সময় কখনই ঘর পরিস্কার করবেন না। এতে মা লক্ষ্মী রেগে যান। সন্ধ্যায় ঘর ঝাড়ু দেওয়া খুব অশুভ। বাস্তুশাস্ত্র অনুসারে সন্ধ্যায় ঘর ঝাড়ু দিলে ঘরে নেবে আসবে দারিদ্রতা। এর পাশাপাশি মানহানি হতে পারে। সেই সঙ্গে সম্মান বৃদ্ধি তো হবেই না। বরং সম্মান কেড়ে নেওয়ার চেষ্টায় সবাই থাকবে।

সন্ধ্যার সময় ঘুমাবেন না

সন্ধ্যার সময় ঘুমাবেন না

সন্ধ্যায় অফিস থেকে আসার পর ঘুমানো বা বিশ্রাম নেওয়ার অভ্যাস অনেকেরই থাকে। তবে এই অভ্যাস খুবই অশুভ। তাই আজই অভ্যাস দূর করুন। কারণ এই সময় দেবী লক্ষ্মীর আগমনের জন্য এই সময় ঘুমালে উন্নতি ও অর্থনৈতিক উন্নতিতে বাধা আসে। জীবনে অসুবিধার সম্মুখীন হতে হয়।

 সূর্যাস্তের পর তুলসী গাছে হাত দেবেন না

সূর্যাস্তের পর তুলসী গাছে হাত দেবেন না

সূর্যাস্তের পর কখনই তুলসী গাছে হাত দেবেন না। তবে এ শরীরে স্পর্শ করা উচিত নয়। যদি আপনার তুলসী পাতার প্রয়োজন হয় তাহলে দিনের বেলা তুলে রাখুন। কারণ সেই সময় গাছে হাত দিলে দেবী তুলসী রেগে যান।

 ভিক্ষুককে খালি হাতে ফেরাবেন না

ভিক্ষুককে খালি হাতে ফেরাবেন না

সন্ধ্যাবেলা ভিক্ষুক বাড়িতে এলে তাকে কখনোই খালি হাতে ফেরাবেন না। টক জিনিস, দুধ, লবণ ইত্যাদি দান করবেন না। যদি পারেন তাঁকে পেট ভরে খাবার দিন না। যদি না পারেন তাহলে তা তিনি যেন এক বেলা খেতে পারেন এমন টাকাটা দিয়ে দিন।

সন্ধ্যায় বাড়ির দরজা বন্ধ রাখবেন না

সন্ধ্যায় বাড়ির দরজা বন্ধ রাখবেন না

সন্ধ্যার সময় বাড়ির প্রধান দরজা বন্ধ রাখা উচিত নয়। এই কারণে মা লক্ষ্মী রেগে যান। তাই বাড়ির দরজা সন্ধেবেলায় খোলা রাখবেন। গঙ্গাজল দিন দরজায়। তাহলে দেখবেন মা লক্ষী ঘরে প্রবেশ করবে। আর মা লক্ষ্মী রেগে যান দরজা বন্ধ থাকলে। এর জন্য জীবনে আপনার অশুভ প্রভাব দেখা দেয়। জীবনে নেমে আসে দারিদ্রতাও। আজই এই বদভ্যাস ত্যাগ করুন।

 মঙ্গল গোচরের কারণে কোন কোন রাশির ওপর খারাপ প্রভাব পড়বে, জানেন মঙ্গল গোচরের কারণে কোন কোন রাশির ওপর খারাপ প্রভাব পড়বে, জানেন

English summary
Do not do some work in evening, because money can also be a problem
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X