• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ ভূত চতুদর্শীর আগে ঘর থেকে সরিয়ে ফেলুন এই জিনিসগুলি! সৌভাগ্য ফিরে আসতে বাধ্য আপনার

  • |

এসে গেল দীপাবলী। আর তার জেরে রীতিমতো উৎসবের আমেজে ভাসছে গোটা দেশ। প্রসঙ্গত, তৃতীয়ায় ধনতেরসের সঙ্গে সঙ্গে গোটা দেশেই শুরু হয়ে যায় দীপাবলির আমেজ। আর শাস্ত্রবিদরা বলছেন, দীপাবলির আগেই বিশেষত ভূত চতুর্দশীর আগেই বাড়ি থেকে সরিয়ে দিতে হবে কয়েকট জিনিস। যা অশুভ আত্মাকে বাড়িতে আরও বেশি উস্কানি দেয়।

ভাঙা কাঁচ

ভাঙা কাঁচ

বাড়ির কোনও কোণে যদি ভাঙা কাঁচ থাকে , তাহলে তা সরিয়ে নিন। এতে ভূত চতুদর্শীর আগে অশুভ শক্তি বাড়িতে বিরাজ করতে পারে। শাস্ত্রজ্ঞরা বলছেন চতুদর্শীর আগে বাড়িতে কিছুতেই ভাঙা কাঁচ বা কাঁচের কোনও কাপ -ডিশ রাখবেন না।

ভাঙা ছবি

ভাঙা ছবি

চতুদর্শীর রাতের আগে , বাড়িতে থাকা ভাঙা জিনিসপত্র সরিয়ে ফেলুন। এগুলি থাকলে পারিবারিক সমস্যা বাড়তে বাধ্য। এমনই দাবি শাস্ত্র বিশেষজ্ঞদের। এগুলি সরালে বাস্তুদোষ কাটবে বলে দাবি তাঁদের।

ভাঙা ফার্নিচার

ভাঙা ফার্নিচার

বাড়িতে যদি ভাঙা কোনও টেবিল বা চেয়ার থাকে, তাহলে তাও সরিয়ে রাখুন। ভূত চতুর্দশীর আগে বাড়িতে ভাঙা দরজা, বা জানলা থাকলেও তা ঠিকঠাক করিয়ে নিন। মনে করা হয়, যে বাড়ির দরজা ভাঙা থাকে, সে বাড়িতে লক্ষ্মীর প্রবেশ ঘটে না।

বন্ধ ঘড়ি

বন্ধ ঘড়ি

ঘরের যদি কোনও ঘড়ি বন্ধ থাকে, তাহলে সেটায় ব্যাটারি লাগান, নয় ঘর থেকে সরিয়ে দিন। ভূত চতুর্দশী বা দিওয়ালির দিন এমন জিনিসকে অশুভ বলে মনে করা হয়।

ঈশ্বরের ভাঙা মূর্তি

ঈশ্বরের ভাঙা মূর্তি

শাস্ত্রজ্ঞদের দাবি, ঈশ্বরের ভাঙা মূর্তি কিংবা ভাঙা কোনও ছবি, বা ছেঁড়া ক্যালেন্ডার বাড়িতে রাখা উচিত নয়। এতে অশুভ শক্তি বাড়ির ভিতরে আরও বেশি জোরদার হয় বলে মত শাস্ত্রজ্ঞদের।

English summary
Diwali 2019, Remove these things from home Before Festival says Vastu shastra .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X