• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিয়েতে বিলম্ব নাকি পাচ্ছেন না মনের মতো সঙ্গী?‌ তবে এখনই করুন এই কার্যকরী উপায়

Google Oneindia Bengali News

‌অনেক সময়ই দেখা যায় যে বিয়ের বয়স হয়ে গেলেও তাঁদের বিয়ে হতে চাইছে না। বয়স বাড়তেই থাকে অথচ জীবনসঙ্গী পাওয়া খুব মুশকিল হয়ে যায়। অনেক সময় আবার বিয়েতে নানান ধরনের সমস্যা দেখা দিতে থাকে এবং বিয়ের সম্পর্কের কথা পাকা হয়ে যাওয়ার পরও তা ভেঙে যায়। বাস্তু শাস্ত্রে এই সমস্যাগুলিকে দূর করার জন্য কিছু উপায় বলা হয়েছে।

প্রথম টোটকা

প্রথম টোটকা

যদি আপনার বাড়িতে কোনও অবিবাহিত মেয়ে থাকে এবং তাঁর বয়স বেড়ে যাওয়ার পরও বিয়ে হচ্ছে না তবে বাস্তু শাস্ত্রের এই উপায়টি অবলম্বন করে তাঁর ঘর পশ্চিম দিকে করে দিন। এরকম করলে সেই মেয়ের বিয়ে শীঘ্র হয়ে যাবে কারণ এই দিকটি ছাড়া অন্যান্য দিকটি অস্থির বাতাসের জন্য পরিচিত।

দ্বিতীয় টোটকা

দ্বিতীয় টোটকা

ঘরের দিশা ছাড়াও ঘরটি যেন এমন হয় যেখানে স্বচ্ছ হাওয়া ও রোদ আসতে পারে। অবিবাহিত মেয়েদের ওপর অন্ধকার ঘর প্রতিকূল প্রভাব ফেলে। ঘরে জানলা থাকাও খুব শুভ বলে মনে করা হয়।

তৃতীয় টোটকা

তৃতীয় টোটকা

মেয়েদের শোওয়ার ঘরে বৈদ্যুতিন জিনিস যেমন ল্যাপটপ ও টিভি রাখা উচিত নয়। ঘরে ঢোকার আগে জুতো-চপ্পল খুলে তবে ঘরের মধ্যে প্রবেশ করুন।

চতুর্থ টোটকা

চতুর্থ টোটকা

যদি শোওয়ার সময় গোলাপি চাদর ব্যবহার করা যায় তবে এর ভালো প্রভাব দেখা যায়। এছাড়া অবিবাহিত মেয়েরা পুজোর সময় লাল আসনের ব্যবহার করুন।

পঞ্চম টোটকা

পঞ্চম টোটকা

কোনও শুভ মুহূর্তে বা উৎসবের সময় পার্বতী ও শিবের ছবি লাগানো উচিত। এরকম করলে শুভ খবর শীঘ্রই পাওয়া যাবে।

ষষ্ঠ টোটকা

ষষ্ঠ টোটকা

অনেক সময় কুণ্ডলীতে ত্রুটির কারণে বিবাহে সমস্যা দেখা দেয়। আপনার বাড়িতে যদি এমন কোনো ছেলে থাকে যাঁর বয়স হওয়া সত্ত্বেও বিয়ে হচ্ছে না, তবে ছেলেদের উচিত শুক্রবার করে ব্রত করা।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

সূর্যগ্রহণের সময় তৈরি হচ্ছে বিপদজ্জনক যোগ, সাবধানে থাকতে হবে এই রাশির জাতকদেরসূর্যগ্রহণের সময় তৈরি হচ্ছে বিপদজ্জনক যোগ, সাবধানে থাকতে হবে এই রাশির জাতকদের

English summary
Marriage is getting delayed, then do these astrology totka now
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X