Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজকের রাশিফল : ২২ সেপ্টেম্বর ২০১৭

  • Posted By: Staff
Subscribe to Oneindia News

আজকের আপনার দিনটি কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ রাশি

মেষ রাশি


অযথা বিতর্কে জড়াবেন না। প্রেমে ভাসতেই পারেন, কিন্তু একটু রয়ে সয়ে। একটু হিসেব করে টাকা খরচ করুন। বিবাহ-বহির্ভূত সম্পর্কে না জড়ানোই ভাল।

বৃষ রাশি

বৃষ রাশি

আজকের দিনটি আর্থিকভাবে আপনার পক্ষে শুভ। মন ভাল রাখতে একটু বেরিয়ে আসতে পারেন। প্রেমের জন্য সময়টা একেবারেই উপযুক্ত।

মিথুন রাশি

মিথুন রাশি

বিতর্ক এড়াবেন না। মনের মানুষের চোখে চোখ রেখে কথা বলুন। দেখবেন সব টেনশন কেটে গিয়েছে। আপনি যদি সঙ্গীতশিল্পী হন তাহলে দিনটা আপনারই।

কর্কট রাশি

কর্কট রাশি

আজ কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য। বাড়িতে নতুন জিনিস আসতে পারে। মনের মানুষের মন যুগিয়ে চললেই ভাল।

সিংহ রাশি

সিংহ রাশি

ব্যবসায়ীদের জন্য় আজকের দিনটি শুভ। লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। তবে খাওয়া - দাওয়া একটু বুঝে করলেই ভাল। প্রেমের জন্যও আজকের দিন একেবারেই অনুকূল।

কন্যা রাশি

কন্যা রাশি

কোনও সামাজিক কাজে সফল হতে পারেন। সন্ধেয় কোনও নিমন্ত্রণ পেতে পারেন। পরকীয়া থাকলে কিন্তু খুব সাবধান। হতে পারে করুণ অবস্থা।

তুলা রাশি

তুলা রাশি

বাড়িতে অতিথি সমাগমের সম্ভাবনা। অতিথির মাধ্যমেই পেতে পারেন কোনও সুখবর। গয়না-গাটি ক্রয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে সঙ্গীকে না চটানোই শ্রেয়।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

দাম্পত্য কলহে মেরুদণ্ড ভেঙে ফেলেছেন। এবার তা সোজা করার সময় এসেছে। সামনে পুজো অযথা অর্থ অপচয়ে সচেতন হন। প্রেমের পক্ষে দিনটি ভাল। মনের মানুষকে সাহস করে প্রোপোজটা করে ফেলতে পারেন।

ধনু রাশি

ধনু রাশি

কোনও প্রভাবশালী লোকের সঙ্গে দেখা হতে পারে। তবে সাবধান, আপনার প্রতিপত্তি কিন্তু আপনার প্রতিবেশীদের হিংসার কারণ হতে পারে। আজকের দিনটা কিন্তু আপনার জন্য ব্যয়বহুল

মকর রাশি

মকর রাশি

উচ্চশিক্ষার ক্ষেত্রে কোনও সুখবর আসতে পারে। কেনাকাটা করতে বেরতে পারেন, কিন্তু খরচটা হিসেবেই বাইরে হবে। রাস্তায় হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আজকের দিনে কোনও গুরুদায়িত্ব নেবেন না, ব্যর্থ হতে পারেন। পরিবারে শান্তি বজায় রাখতে বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমের জন্য দিনটি ভাল। পার্টনারের সঙ্গে লং ড্রাইভে যেতে পারেন।

মীন রাশি

মীন রাশি

দীর্ঘস্থায়ী সম্ভাবনায় বিনিয়োগ করা প্রয়োজন। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সময় কাটাতে উল্লেখযোগ্য সময় পাবেন। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন।

English summary
Get the daily prediction for 8 july, 2017
Please Wait while comments are loading...