আজকের রাশিফল : ২১ ফেব্রুয়ারি ২০১৮

  • Written By: Staff
Subscribe to Oneindia News

আজকের আপনার দিনটি কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ রাশি

মেষ রাশি

আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। কিন্তু অংশীদারদের সাথে হাত মেলানোর আগে ভেবে নিন।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনাকে শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে দূষিত হতে দেবেন না। কোন জিনিষে পরিপূর্ণতা আনতে আপনার আনুগত্য এবং আপনার ক্ষমতা স্বীকৃত হবে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন।

মিথুন রাশি

মিথুন রাশি

যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালাবেন না।

কর্কট রাশি

কর্কট রাশি

প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। আপনি আপনার পরিবারের সদস্যদের কথাবার্তার সবকিছুতে সম্মত হতে পারবেন না- কিন্তু আপনার তাদের অভিজ্ঞতা থেকে শিখতে চেষ্টা করা উচিত।

কন্যা রাশি

কন্যা রাশি

আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। এটি ভাগ করে নেওয়া এবং সুখের অনুভূতি অনুপ্রেরিত করবে। প্রেমের সম্ভাবনা আছে কিন্তু কামুক অনুভূতির বিস্ফোরণ ঘটতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করবে। আপনি, আপনার জন্য আপনার সঙ্গীর ভালবাসার গভীরতা বুঝতে পারবেন।

তুলা রাশি

তুলা রাশি

যারা মানসিক ভরসা চাইছেন তারা হয়তো বয়স্কদেরকে তাদের সাহায্যে এগিয়ে আসতে দেখবেন। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আপনার ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন।

ধনু রাশি

ধনু রাশি

আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

মকর রাশি

মকর রাশি

পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না। যানবাহন বা ঔষধ সংক্রান্ত শেয়ার আপনার পক্ষে লাভদায়ক। ১ সংখ্যাটি আজকে আপনার পক্ষে লাভদায়ক।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন। আজকের দিনটি আপনার পক্ষে শুভ।

মীন রাশি

মীন রাশি

আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন সুতরাং মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত থাকুন।

English summary
Get the daily prediction for 21 February, 2018

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.