• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বাড়িতে কী রঙ করবেন ভাবছেন! বাস্তুশাস্ত্র কী বলছে দেখুন

অনেকেই নতুন বাড়িতে পা রাখলেই তাকে সাজানোর স্বপ্নে বিভোর থাকেন। বাড়ি সাজানোর প্রথম ধাপেই আসে , ঘরের রঙ। কোন রঙের ঘর হলে সৌন্দর্য বাড়বে? কোন রঙের দেওয়ালের সঙ্গে কোন পর্দার রঙ ভালো মানাবে, তা নিয়ে বিস্তর আলোচনা হয়। তবে জানেন কি , যে বিভিন্ন রঙের আলাদা আলাদা রকমের গুরুত্ব রয়েছে! প্রতিটি রঙের আলাদা আলাদা গুণ রয়েছে । এমনই দাবি বাস্তুশাস্ত্রের। দেখে নেওয়া যাক , বাস্তু মতে কোন রঙের কী গুরুত্ব রয়েছে।

বেগুনী রঙ কাদের জন্য শুভ?

বেগুনী রঙ কাদের জন্য শুভ?

বিজ্ঞান নিয়ে যাঁরা দিনরাত ভাবেন বা গবেষণার কাজে যাঁরা নিয়োজিত, তাঁরা এই রঙ ব্যবহার করে বাড়ির দেওয়াল রঙ করেত পারেন। এতে তাঁদের উন্নতির সম্ভাবনা প্রবল বলে দাবি বাস্তুশাস্ত্রবিদদের।তবে বাড়িতে খুব বেশি বেগুনী রঙ হলে , তা মানুষকে অলস করে দেয়। তবে যাঁরা শেয়ার মার্কেটে কাজ করেন , তাঁদের পক্ষএ এই রঙটি ভালো নয়।

ইন্ডিগো রঙের কথা ভাবছেন কি?

ইন্ডিগো রঙের কথা ভাবছেন কি?

ইন্ডিগো অনেকেরই পছন্দের রঙ। রঙটিও বেশ আকর্ষণীয়। গ্রীষ্মপ্রবণ এলাকাতে এই রঙটিরক চল বেশি। তবে বাড়ির দেওয়ার ছাড়াও এই রঙটি , বাড়ির পর্দা. কার্পেট বা আসবাব পত্রে ব্যবহার করলে তা সুখকর হয় গৃহস্থের পক্ষে।

নীলচে কোনও রঙ

নীলচে কোনও রঙ

নীল রঙ পোশাকে যতটা মানানসই ঘরে ঠিক ততটা নয়! এমন দাবি বিশেষজ্ঞদের। গরমের দেশে সবচেয়ে বেশি পছন্দের রঙ নীল। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন বেডরুমের রঙ নীল হওয়া ভালো। এছাড়াও ওয়াশরুমে নীল রঙ করলে গৃহস্থে ইতিবাচক প্রভাব পড়ে।

 ঘরে সবুজ রঙ করবেন ভাবছেন?

ঘরে সবুজ রঙ করবেন ভাবছেন?

সুবজ রঙ বুধের প্রতীক। এই রঙ বাড়িতে শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসে বলে বাস্তুশাস্ত্রকারদের দাবি। যে ঘরে যোগাভ্য়াস করে থাকেন আপনি সেই ঘরের রঙল সবুজ হওয়া ভালো। বাড়িতে আশা ও যৌবনের উদ্যম ধরে রাখতে সবুজ রঙের দেওয়ার কার্যকরী।

Puja Special : পাঁচথুপি গ্রামের সিংহ বাহিনী বাড়ির দুর্গা পুজো শুরু হল আজ থেকে

English summary
Colour astrology according Vastu shastra , know what suits your home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X