Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহিলাদের গাল দেখে এইভাবে চেনা যায় তিনি কেমন প্রকৃতির মানুষ

  • Posted By:
Subscribe to Oneindia News

মহিলাদের মানসিকতা জানা বড়ই কঠিন বিষয়! কথায় আছে 'মহিলাদের মন স্বয়ং ঈশ্বরও বোঝেন না' । একজন মহিলাকে চিনতে বা জানতে বহু বছরও কখনও কখনও কম পড়ে যায়। তবে কিছু উপায় রয়েছে যা দেখে বোঝা যায় যে , একজন মহিলা কি প্রকৃতির মানুষ। মহিলাদের গাল দেখে খানিকটা ধারণা করা যায় , তিনি কেমন প্রকৃতির। এমনই বক্তব্য 'সামুহিক' জ্যোতিষ শাস্ত্রজ্ঞদের।

[আরও পড়ুন:রাশি মেনে সঙ্গমের সঙ্গী বাছুন]

গালে কালো তিল থাকলে যা হয়

গালে কালো তিল থাকলে যা হয়

যে মহিলাদের গালে কালো তিল রয়েছে , তিনি বৈভবশালী, বহু সম্পত্তির অধিকারী হন। তাঁর চরিত্রও ভালো হয়। নিজেকে বহু আকর্ষণ থেকে নিয়ন্ত্রণে রাখতে সক্ষমও হন এই ধরনের মহিলারা। এঁরা অর্থের দিক থেকে সুখী হন। এঁরা প্রবল বুদ্ধিমতী হন।

গালের আকার

গালের আকার

গাল যদি মুখের আদলের তুলনায়, ছোট হয়, তাহলে সেই মহিলা ধন, ঐশ্বর্য পেয়ে থাকেন। সারা পরিবার জুড়ে মহিলার খ্যাতি থাকে। তবে অত্যন্ত চতুর হয়ে থাকেন এঁরা। তবে যাঁদের গাল মুখের তুলনায় বড় তাঁরা বহু বিধ বিষয়ে সাধারণত নাক শিঁটকে থাকেন। যার ফলে অনেকে তাঁদের অপছন্দ করেন।

 ফুলো গালের বৈশিষ্ট্য

ফুলো গালের বৈশিষ্ট্য

হাসির সময়ে যদি কোনো মহিলার গাল অধিকতর ফুলে ওঠে, তাহলে তাঁর সেভাবে সুখী হতে পারেন না বলে মত বহু জ্যোতিষবিদের। গাল একটু ফুলো ধরনের হলে, সেই মহিলাদের অধিক কষ্টসাধ্য কাজের পর, তাঁরা সুকে মুখ দেখতে পান।

গালে টোল পড়া

গালে টোল পড়া

যে মহিলারা গালে টোল পড়ে, তাঁরা খুবই খুরধার হন। তাঁদের বিবেক , চেতনা অনেক বেশি বলে মনে করা হয়। এই ধরণর মহিলারা খুবই তাড়াতাড়ি কথা বলেন আর সহজেই সকলের মনে জিতে নেন। এই দরনের মহিলাদের প্রেমে অনেকেই সহজে পড়ে যান।

English summary
Cheeks of an woman can tell about her character. Know the person from her body traits.
Please Wait while comments are loading...