• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ জানুয়ারির চন্দ্রগ্রহণ ঘিরে কয়েকটি প্রয়োজনীয় টিপস বাস্তু মতে

  • |

রাত পোহালেই গ্রহণ! দশকের প্রথম 'গ্রহণ' আগামীকাল সংগঠিত হতে চলেছে। তার আগে এই মহাজাগতিক ঘটনা ঘিরে রীতিমতো আগ্রহ ও কৌতূহল বেড়ে চলেছে জ্যোতিষ মহলে। বাস্তুশাস্ত্রকারদেরও একাধিক বক্তব্য উঠে আসছে। মূলত, মনে করা হয়, গ্রহণ খুব একটা শুভ নয়। তাই একনজরে দেখে নেওয়া চন্দ্রগ্রহণের দিন কোন কোন নিয়ম পালন করলে তা গহস্থে মঙ্গল ডেকে আনে।

তুলসী রাখুন সঙ্গে

তুলসী রাখুন সঙ্গে

শাস্ত্রজ্ঞরা বলছেন, চন্দ্রগ্রহণের সময় তুলসী সঙ্গে রাখা ভালো। তুলসী নিজের কাছে এই সময় রাখলে তা চন্দ্রগ্রহণের কুপ্রভাব থেকে রক্ষা করে। এমনিতেও যুক্তিবাদীরা বলে থাকেন , তুলসী পাতা ব্যক্টিরিয়া রোধে কাজ করে। আর সেই জন্যই গ্রহণের সময় এটি কার্যকর।

গ্রহণের সময় করুন দান

গ্রহণের সময় করুন দান

বাস্তুশাস্ত্রকাররা পরামর্শ দিচ্ছেন, গ্রহণের সময় কিছু না কিছু দান করা উচিত। দরিদ্রকে এই সময় কোন বস্ত্র দান বা তিল দান করলে তা সৌভাগ্য নিয়ে আসে। ফলে গ্রহণের শেষ মুহূর্তে কাউকে কিছু দান করা শুভ।

চন্দ্রগ্রহণ নিয়ে কয়েকটি বাস্তু টিপস

চন্দ্রগ্রহণ নিয়ে কয়েকটি বাস্তু টিপস

কোনও শুভ কাজ চন্দ্রগ্রহণের সময় না ধরলেই ভালো। এমনই পরামর্শ শাস্ত্রজ্ঞদের। বাস্তুশাস্ত্র বিদদের দাবি এই সময় গাছের পাতা বা ফুল ছেড়া অনুচিত। এই সময় গর্ভবতী মহিলাদেরও বেশ সাবধানতা অবলম্বন করতে বলা হয়।

কতক্ষণ স্থায়ী হবে চন্দ্রগ্রহণ ?

কতক্ষণ স্থায়ী হবে চন্দ্রগ্রহণ ?

জানুয়ারি মাসের চন্দ্রগ্রহণকে 'উলফ মুন' নামে চিহ্নিত করা হয়। এবারের চন্দ্রগ্রহণ ৪ ঘণ্টার জন্য স্থায়ী হবে। ভারতীয় সময় রাত ১০:৩০ মিনিট থেকে ২:৩০ মিনিট পর্যন্ত চলবে এই গ্রহণ। মনে করা হচ্ছে, এই গ্রহণ ৯০ শতাংশ ঢেকে দেবে চাঁদকে।

English summary
2020 Lunar Eclipse on 10 January,know remidies according to Vastu shastra.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X