India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সূর্য ও বুধের মিলিত যোগে তৈরি বুধাদিত্য যোগ, অর্থ–প্রতিপত্তি পাবে এই রাশির জাতকরা

Google Oneindia Bengali News

গ্রহের স্থান পরিবর্তন বা কোনও দ্বিতীয় গ্রহের সঙ্গে সংযুক্তি স্থাপনের প্রভাব সব ১২ রাশির জাতকদের জীবনের ওপর পড়তে দেখা যায়। ২ জুলাই বুধ গ্রহ মিথুন রাশিতে প্রবেশ করে ফেলেছে আর এর শুভ-অশুভ প্রভাব সব রাশিদের ওপর দেখা যাবে। কিন্তু বুধের এই স্থানান্তরের কারণে খুব শুভ বুধাদিত্য যোগও তৈরি হচ্ছে। সূর্য ও বুধের মিলনে এই যোগ তৈরি হচ্ছে। এই যোগ কিছু রাশির জন্য খুবই উপকারি প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি কোনটি।

বুধাদিত্য যোগ কীভাবে গঠন হচ্ছে

বুধাদিত্য যোগ কীভাবে গঠন হচ্ছে

২ জুলাই, গ্রহের রাজপুত্র বুধ বৃষ রাশিতে গোচর করেছে। সূর্য ইতিমধ্যেই এই রাশিতে উপস্থিত, বুধ সূর্যের সাথে মিলিত হয়ে বুধাদিত্য যোগ তৈরি করছে। বুধারাদিত্য যোগ একটি খুব ভাল যোগ বলে মনে করা হয়। কথিত আছে এই যোগে অনেক কাজ সফল হয়। কথিত আছে যে এই যোগ করলে ভাগ্য বৃদ্ধি পায়, দরিদ্ররা ধন লাভ করে এবং তার ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হয়। এই যোগ গঠনের সাথে, অনেক রাশির জন্য খুব ভাল যোগ তৈরি হবে। আসুন জেনে নিই কোন রাশির জন্য এই যোগ উপকারি।

সিংহ রাশি

সিংহ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধের গোচরে মিথুন রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এই যোগ সিংহ রাশির জাতকদের জন্য লাভজনক হতে চলেছে। এই রাশির জাতকদের কুণ্ডলীতে বুধাদিত্য যোগ ১১তম ঘরে তৈরি হচ্ছে। এই ঘর অর্থ ও লাভের স্থান বলে মানা হয়। এইজন্য গোচরের সময় এই রাশির জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময় আয়ের নতুন উৎসও তৈরি হবে। বুধ গোচরের সময় ব্যবসায় অনেক নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। এই সময় ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। ব্যবসায় লাভ হতে পারে। এই সময় রুবি স্টোন আপনার ভাগ্যের জন্য ভাগ্য রত্ন প্রমাণিত হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির দশম ঘরে এই যোগ তৈরি হচ্ছে। এই ঘরটি চাকরি ও চাকরির ঘর বলে মনে করা হয়। বুধের গোচরকালে মান-সম্মান প্রাপ্তি হবে। এছাড়াও, একটি নতুন চাকরির প্রস্তাবও আসতে পারে। বেতনভোগীরা পদোন্নতি বা ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসা বাড়বে, লাভ হবে। বুধ ও সূর্যের প্রভাবে কাজের ধরন বাড়বে। এটি আপনার ঊর্ধ্বতন এবং সিনিয়রদের খুশি করবে এবং তাদের সমর্থন পাবে। এ সময় রুবি স্টোন পরা ভাগ্যবান বলে প্রমাণিত হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

২ জুলাই থেকে এই রাশির জাতকদের শুভ দিন শুরু হয়ে গিয়েছে। আপনার রাশির দ্বিতীয় ঘরে এই যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে আপনি হঠাৎ অর্থ লাভ করতে পারেন। এই সময় আটকে থাকা টাকাও উদ্ধার করা সম্ভব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মজীবন বক্তৃতার সাথে সম্পর্কিত লোকেরাও সুফল পাওয়ার পূর্ণ সম্ভাবনা দেখতে পাবে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির প্রথম ঘরে গোচর হতে চলেছে বুধের। মিথুন রাশির গ্রহাধিপতিও হল বুধ। বুধের শুভ প্রভাবে মিথুন রাশির জাতকদের উপর থেকে সব রকম মানসিক চাপ কেটে যাবে। যাঁরা কর্মরত, অফিসে তাঁদের প্রভাব ও প্রতিপত্তি বাড়বে। মিথুন রাশির যে সব জাতকরা আইটি সেক্টরে কাজ করেন, তাঁরা নিজেদের কাজ দিয়ে ঊর্ধতন কর্তৃপক্ষের মন জয় করতে পারবেন। তবে স্বাস্থ্য নিয়ে কিছুটা ভুগতে হতে পারে মিথুন রাশির জাতকদের। অ্যালার্জির সমস্যা দেখা দিতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য়ও সময়টা ভালো।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
buddhaditya yoga feel these zodiac sign people lucky,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X