• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চুম্বনেই প্রেম জমিয়ে ক্ষীর করে দিতে পারেন এই রাশিগুলির জাতকরা! একনজরে জ্যোতিষমতে তালিকা

Google Oneindia Bengali News

প্রেমের বন্ধনে আবেগের উচ্ছ্বলতা বহু ক্ষেত্রেই ঘটে যায়। এদিকে, প্রেমের জোয়ারের মাঝে বহু ক্ষেত্রেই বিভিন্ন ধরনের সময়ে ঘনিষ্ঠতাও বাঁধ মানে না! অন্যদিকে প্রেমে পড়ার আগে যে মানুষটিকে পছন্দ ,তাঁর সম্পর্কে কৌতূহলও অনেকের থেকে যায়। এদিকে, এই পরিস্থিতিতে পশ্চিমী জ্যোতিষশাস্ত্র মতে জন্মতারিখ অনুযায়ী রাশিফল দেখেই বলে দেওয়া যায় যে কোন রাশির জাতক জাতিকা প্রেমের ক্ষেত্রে চুম্বনে সবচেয়ে এগিয়ে। ১২ টি রাশির মধ্যে চুম্বনের দিক থেকে কোন কোন রাশি এগিয়ে , তা দেখা যাক ক্রমান্বয়ে।

মকর

মকর

চুম্বনের ক্ষেক্রে মকর রাশির ব্যক্তিত্বরা বেশ উচ্ছ্বল। তাঁরা গুরুত্বরে সঙ্গে প্রেম করেন, আর সেই সিরিয়াসনেস সঙ্গে নিয়েই প্রেমের আবেগে ডুবে গিয়ে চুম্বনে এগিয়ে যান। ডিসেম্বর মাসের ২২ থেকে জানুয়ারি মাসের ২০ তারিখের মধ্যে যাঁদের জন্ম, তাঁরা পশ্চিমী রাশিফল অনুযায়ী মকর রাশির জাতক। চুম্বনের ক্ষেত্রে এঁরাই সেরা।

মিথুন

মিথুন

মে মাসের ২২ থেকে জুন মাসের ২১ তারিখের মধ্যে যাঁদের জন্ম পশ্চিমী রাশিফল অনুযায়ী তাঁরা মিথুন রাশির ব্যক্তিত্ব। এঁরা চুম্বনকে প্যাশন ও এনার্জি দিয়ে পরতে পরতে উপভোগ করতে পছন্দ করেন। চুম্বনের ক্ষেত্রে এঁরা কার্যত মশগুল হয়ে থাকেন।

ধনু

ধনু

নভেম্বর মাসের ২৩ থেকে ডিসেম্বর মাসের ২১ তারিখের মধ্যে যাঁদের জন্ম তাঁরা পশ্চিমি জ্যোতিষ শাস্ত্র মতে ধনু রাশির জাতক। এঁরা একটু দুষ্টু মিষ্টি চুম্বনে বিশ্বাস করেন। প্যাশন নয়, বরং খুনসুটির আবেগে প্রেমে আচ্ছন্ন হয়ে চুম্বনে এঁরা মগ্ন হতে পছন্দ করেন।

কুম্ভ

কুম্ভ

জানুয়ারি মাসের ২১ থেকে ফেব্রুয়ারি মাসের ১৮ তারিখের মধ্যে যাঁদের জন্ম পশ্চিমি রাশিফলে তাঁরা কুম্ভ রাশির জাতক। প্রেমের সমস্ত রস শুষে নিয়ে আবেগে নিমজ্জিত হয়ে অঁরা চুম্বন পছন্দ করেন। এভাবে প্যাশনেট চুম্বনে এঁরা কখনও ধারালো আবার কখনও নমনীয়ভাবে সঙ্গীকে প্রেমে আবিষ্ট করেন।

তুলা

তুলা

সেপ্টেম্বর মাসের ২৩ তারিখ থেকে অক্টোবর মাসের ২২ তারিখের মধ্যে যাঁরা জন্মগ্রহণ করেছেন, তাঁরা তুলা রাশির জাতক জাতিকা পশ্চিমি রাশিফলে। চুম্বন কার্যত তুলা রাশির জাতক জাতিকাদের কাছে একটি বিলসী বিষয়। সহজে এঁরা নিজেদের কারোর কাছে সঁপে দেননা। ফলে সম্মোহিত করে সঙ্গীর কাছ থেকে চু্ম্বন আসাকেই এঁরা বেশি পছন্দ করেন। চুম্বনের সম্মোহনে এঁরা সেরা!

কন্যা

কন্যা

অগাস্ট মাসের ২৩ থেকে সেপ্টেম্বর মাসের ২২ এর মধ্যে যাঁদের জন্ম পশ্চিমি রাশিফল অনুযায়ী তাঁরা কন্যা রাশির জাতক। এঁরাও খুব ভালো ও সাবলীল চুম্বনে বিশ্বাসী। বহুক্ষণ সময় হাতে নিয়ে তবে এঁরা ধীরে ধীরে প্রেমের আবেসে মিশে যেতে পছন্দ করেন। বিভিন্ন ঘরানায় চুম্বন এঁরা খুবই পছন্দ করেন।

সিংহ

সিংহ

জুলাই মাসের ২৩ তারিখ থেকে অগাস্ট মাসের ২২ তারিখের মধ্যে জন্মালে পশ্চিমি জ্যোতিষ মতে তাঁরা সিংহ রাশির জাতক জাতিকা। ধীরে ধীরে প্রেমের আবেশে কার্যত মিশে গিয়ে এঁরা চুমু খেতে পছন্দ করেন। বিলাসী, রোম্যান্টিক ভাবনায় মেতে এঁরা সঙ্গীকে চুম্বনে ভরিয়ে দিতে পছন্দ করেন।

মেষ

মেষ

মার্চ মাসের ২১ তারিখ থেকে এপ্রিল মাসের ১৯ তারিখের মধ্যে যাঁরা জন্মেছেন তাঁরা পশ্চিমি মতে মেষ রাশির জাতক। কোনও নিরিবিলি সন্ধ্যায় পরিবেশের আমেজে মাত হয়ে এঁরা আচমকা চুম্বনে মাত করে দিতে পারেন সঙ্গীকে। চুম্বনের সময় এঁরা চারিদিক ভুলে কেবলই রোম্যান্সে ভেসে যেতে পছন্দ করেন।

 কর্কট

কর্কট

জুন মাসের ২২ থেকে জুলাই মাসের ২২ তারিখের মধ্যে যাঁরা জন্মেছেন তাঁরা পশ্চিমী রাশিফল অনুযায়ী কর্কট রাশির জাতক। এঁরা আবেগতাড়িত হয়ে প্রেমের আবেশে চুম্বন করতে পছন্দ করেন। আদরের আবেশে এঁরা সঙ্গীকে ভরিয়ে দিতে পছন্দ করেন চুম্বনের সময়।

বৃষ

বৃষ

২০ এপ্রিল থেকে ২১ এপ্রিলের মধ্যে যাঁদের জন্ম, পশ্চিমী রাশিফল অনুযায়ী এঁরা বৃষ রাশির জাতক। প্রতিদিনের জীবনে সেভাবে বৃষ রাশির জাতক জাতিকারা বেশ রোম্যান্টিক হয় , তা নয়। তবে যদি প্রেমের আবেগে এঁরা একবার ভেসে যান, তাহলে আর সঙ্গীকে দূরে থাকতে দেন না! চুম্বনের ক্ষেত্রেও এঁরা এরকমই!

বৃশ্চিক

বৃশ্চিক

অক্টোবরের ২৩ থেকে নভেম্বর মাসের ২২ তারিখের মধ্যে যাঁদের জন্ম তাঁরা পশ্চিমী রাশিফল অনুযায়ী বৃশ্চিক রাশির জাতক জাতিকা। এঁদের চুম্বনের ক্ষেত্রে যৌন সত্ত্বা ও প্রেম দুটি একসঙ্গে প্রাধান্য পায়। গভীর চুম্বনের পরও তার আবেশে ভাসতে পছন্দ করেন এঁরা।

মীন

মীন

ফেব্রুয়ারির ২০ থেকে মার্চ মাসের ২০ তারিখের মধ্যে যাঁদের জন্ম তাঁরা পশ্চিমি রাশিফল অনুযায়ী মীন রাশির জাতক জাতিকা। স্বভাবে শান্ত , ধীর স্থির মীন রাশির জাতক জাতিকারা এঁরা চুম্বনের ক্ষেত্রে বেশ প্যাশনেট। ফলে চুম্বনের দিক থেকে এঁদের মধ্যে কার্পণ্য দেখা যায় না।

English summary
Who is the best kisser among 12 zodiac sings according to astrology. Know who is the best kisser among 12 Zodiac signs. Here is the list according to astrology.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X