• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলা নববর্ষ ১৪২৭ : কেমন কাটবে নতুন বছর! জানুন রাশিফলের বিচারে

নতুন বছরকে এমনভাবে বরণ শেষবার কবে করেছে বাঙালি? তা খুঁজে বের করাই দুঃসাধ্য! চারিদিকে লকডাউনের আবহ। সমস্ত দিকেই সবকিছু বন্ধ। 'চৈত্র সেল'-এ নতুন জামা কাপড় কেনার হিড়িক নেই, নতুন পোশাক অনেকেরই হয়ে ওঠেনি কেনা, অনেকেই করোনার আবহে আগামীদিনে ভাত কীভাবে পরিবারে জোটাবেন , তার ভাবনায় রয়েছেন! চারিদিকে, এমন সংকটের আবহে একনজরে দেখে নিন বাংলা নববর্ষ ১৪২৭ সাল কেমন কাটবে,.. কী বলছে জ্যোতিষ শাস্ত্র?

মেষ রাশি

মেষ রাশি

এই বছর অনেকের সঙ্গেই মতের মিল হওয়ার ক্ষেত্রে সমস্যা হতে পারে। বহু জনের সঙ্গে অযথা ঝগড়া ঝাঁটির সমস্যা আসতে পারে। প্রেমের ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশি

নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচিতি হতেই জীবন বদলে যেতে পারার সম্ভাবনা বাড়বে। বিয়ের যোগ প্রবলভাবে রয়েছে এই বছরে। নতুন চাকরি লাভের সুযোগ রয়েছে এই বছরে। কর্মক্ষেত্রে প্রবল উন্নতির যোগ রয়েছে বৃষ রাশিতে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকারা যাঁরা বিয়ে করেননি এখনও, তাঁদের বিয়ের সম্ভাবনা বাড়বে। তবে বিয়ে যাঁদের ঠিক হয়েছে তাঁদের বিয়েতে বাঁধা বা বিলম্ব আসতে পারে। শরীর স্বাস্থ্যের প্রতি এই বছর যত্নবান হওয়া অত্যন্ত প্রয়োজন।

কর্কট রাশি

কর্কট রাশি

শিক্ষাক্ষেত্রে সাফল্য এই বছর আপনাদের জীবনে আসবেই। চাকরি বা কর্মক্ষেত্রে প্রবল বাধার সম্ভবনা রয়েছে। চাকরি সূত্রে ব্যবসার কারণে দুর দুরান্তে যেতে হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে এই বছর।

 সিংহ রাশি

সিংহ রাশি

নতুন কোনও চাকরির যোগ রয়েছে আপনাদের। চাকরির জন্য স্থানান্তর রয়েছে এই বছরে। কর্মক্ষেত্র থেকে ব্যবসায় আশানুরূপ ফললাভের সম্ভাবনা বাড়বে এই বছর। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে বাধা আসতে পারে।

 কন্যা রাশি

কন্যা রাশি

চাকরি ক্ষেত্রে পদোন্নতির আশা রয়েছে। আর্থিক পরিস্থিতিও আগের বছরের তুলনায় এই বছর থেকে আপনার ভালো দিকে যাবে। বহু দিক দিয়ে আপনার উন্নতির সুযোগ রয়েছে এই বছর। তবে অংশীদারি রয়েছে এমন কিছু নিয়ে পদক্ষেপ নেবেন না।

 তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির ক্ষেত্রে এই বছর প্রবল উন্নতির আশা রয়েছে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি এই বছর পরিলক্ষিত হবে। নতুন কর্মযোগ রয়েছে এই বছর। কর্মক্ষেত্রে বিপুল পদোন্নতি আপনাদের জন্য অপেক্ষা করে রয়েছে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

ব্যবসা ক্ষেত্রে আপনারা সাফল্য আশা করতে পারেন। তবে সন্তান ও পরিবারের দিকে নজর না দিলে বড় ক্ষতি হতে পারে। নিজের শরীর স্বাস্থ্যের দিকেও আপনাদের নজর দেওয়া প্রয়োজন। বহু আত্মীয়ের সঙ্গে বিরোধ চরমে পৌঁছে যেতে পারে। বিবাহিত জীবনে সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের মধ্যে কর্মক্ষেত্রে বড় লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবিদের চরম উন্নতি রয়েছে। বহু ক্ষেত্রেই এঁরা সুখ্যাতি অর্জন করতে পারবেন। তবে স্বাস্থ্যের দিকে নজর রাখা জরুরি। সন্তানদের উন্নতি পরিলক্ষিত হবে।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির ব্যক্তিরা বলছেন, চাকরির থেকে ব্যবসাতেই প্রতিষ্ঠিত হওয়ার সম্ভাবনা বেশি। তবে ব্যবসা যদি নতুন করে শুরু করতে চান, তাহলে অর্থ বিনিয়োগের সবদিকে বিবেচনা করুন। অবিবাহিতদের বিবাহের যোগ প্রকট রয়েছে এই বছর।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভরাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে বিবাহে সাময়িক বাধা এলেও তা সরে যাবে। কর্মক্ষেত্রে বাধা আসতে পারে। দাম্পত্য জীবন যাঁরা শুরু করবেন, তাঁদের সুখেই জীবন কাটতে চলেছে। সন্তানের কৃতিত্বে আপনার নিজের উন্নতি দেখতে পাবেন। তবে খরচ এই বছর বাড়বে।

স্বাস্থ্য কর্মীদের কোনো ইন্সিওরেন্স কার্যকর হয়নি দাবি জয়প্রকাশের
 মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের পরিবারের প্রতি মনোযোগ দেওয়া বেশি প্রয়োজনীয়। পারিবাকির অশান্তি আপনাকে গোটা বছর ভোগাতে পারে। তবে কর্মক্ষেত্রে সম্মান লাভের আশা রয়েছে। তবে অযাচিতভাবে অর্থব্যয় হতে পারে।

English summary
Bengali new year prediction 2020 based on Zodiac signs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X