India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুরু হয়ে গিয়েছে বৈশাখ মাস, দ্বিতীয় সপ্তাহ আপনার কেমন যাবে দেখে নিন

  • By মোহনা বিশ্বাস
  • |
Google Oneindia Bengali News

সোমবার থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এই সপ্তাহটি ১২ টি রাশির জন্য বিশেষ হতে চলেছে। বৈশাখ মাস শুরু হয়েছে। দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। গুরুত্বপূর্ণ গ্রহ পরিবর্তনও এই সপ্তাহে ঘটছে। এই সপ্তাহটি আপনার জন্য কেমন যাবে, আসুন জেনে নিন, সাপ্তাহিক রাশিফল-

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের ঋণ লেনদেনে স্বচ্ছতা বজায় রাখা উচিত, যাতে পরবর্তীতে হিসাব-নিকাশের ক্ষেত্রে কোনো বিতর্ক না হয়। চাকরিপ্রার্থীরা তাঁদের অফিসে তাঁদের যোগ্যতার ভালো সুবিধা নিতে পারে। ব্যবসায়ীদের জন্য, এটি পরিবর্তন করার সময়। সপ্তাহের শেষে ব্যবসায়িক দিক থেকে সুখকর ফল পাওয়া যাবে। গণিতের দিক থেকে শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ভালো। আপনি যত বেশি অনুশীলন করবেন, তত ভাল হবেন। বাতের রোগীরা এই সপ্তাহে ব্যথা নিয়ে চিন্তিত থাকতে পারেন। পারিবারিক ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সঞ্চিত সম্পদ হ্রাস পেতে পারে। বাড়ির বড় সদস্যদের প্রতি ভালো ব্যবহার রাখুন। এতে আপনার জীবন সফল হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ইতিবাচকতা এবং উৎসাহে পূর্ণ হবে। শুরুটা আনন্দদায়ক হবে। ঘনিষ্ঠ এবং বন্ধুদের সাহায্যে কাজ করা সহজ হবে। ব্যবসার দিক থেকে আপনার জন্য লাভের পরিস্থিতি তৈরি হচ্ছে। আপনার অনেক কাজ মুলতুবি আছে, তাই সপ্তাহের মাঝামাঝি এই কাজের জন্য দু'দিন সময় বের করুন। সপ্তাহের শেষ কয়েক দিন চাপের হতে পারে, তবে কর্মের একটি দৃঢ় পরিকল্পনা আপনাকে ব্যবসায়িক ক্রিয়াকলাপে ভাল সাফল্য এনে দেবে। দক্ষতা এবং আত্মবিশ্বাসের সঙ্গে সবচেয়ে কঠিন কাজগুলি সম্পূর্ণ করবেন। অ্যাজমা রোগীদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। আপনি যদি ক্যারিয়ার এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে অবশ্যই বাড়ির বড়দের পরামর্শ নিন। বড় বিনিয়োগ বা চাকরির জন্য সপ্তাহের শেষ পর্যন্ত হঠাৎ ভ্রমণের সুযোগ আসতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা খুব ভালো যাচ্ছে। বন্ধুদের সাহায্যে, আপনার ব্যবসা বৃদ্ধি করা আপনার পক্ষে খুব সহজ হবে, তাই তাদের সঙ্গে আলোচনা করুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার মুলতুবি কাজগুলিতে মনোযোগ দেওয়া উচিত। তাদের এড়িয়ে যাবেন না। সপ্তাহের শেষ দুই দিন মানসিক চাপের হতে পারে, তাই আগে থেকে সতর্ক থাকলে কোনো সমস্যা হবে না। ব্যবসায়িক বিষয়ে আপনি নিশ্চিত সাফল্য পাবেন। আপনি আপনার আত্মবিশ্বাস এবং দৃঢ় সংকল্প দিয়ে সহজেই সমস্ত সমস্যার সমাধান করবেন। শ্বাসকষ্টের রোগীদের এই সপ্তাহে সতর্কতা অবলম্বন করা উচিত। আপনার রোগ কষ্ট দিতে পারে। আপনি যদি বড় কোনো সিদ্ধান্ত নিতে চান, তাহলে অবশ্যই আপনার পরিবারের বড়দের পরামর্শ নিন। সপ্তাহের শেষের দিকে কোনো কাজের জন্য আপনাকে হঠাৎ ভ্রমণ করতে হতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতকরা এই সপ্তাহে সামাজিক কাজে নিঃস্বার্থ সেবা রাখবেন। আপনার কর্মদক্ষতা বাড়ানোর চেষ্টা করা উচিত। আপনার অফিসে ভেবেচিন্তে কথা বলুন কারণ কথার তিক্ততা সেখানে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারে। ব্যবসায়িক বিষয়ে আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। পুরোনো বিষয়ের পাশাপাশি নতুন বিষয়েও শিক্ষার্থীদের মনোযোগ দিতে হবে। আপনি সবচেয়ে বেশি আগ্রহী যে ক্ষেত্রে আপনি যদি সেই ক্ষেত্রেই একটি পেশা করার চেষ্টা করেন, তাহলে এটি উপযুক্ত হবে। আপনি যদি দীর্ঘস্থায়ী পিঠের ব্যথায় ভুগছেন, তবে এই সপ্তাহে আপনি এতে স্বস্তি অনুভব করবেন। মহামারীটির পরিপ্রেক্ষিতে, আপনার অন্যান্য ব্যক্তিদের তুলনায় আরও সতর্ক হওয়া উচিত। আপনার অনুশাসনহীন আচরণ পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। তাঁদের খুশি রাখুন।

সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের তাঁদের রুটিন সংগঠিত রাখার চেষ্টা করা উচিত। ক্লান্তির কারণে চোখে কাঁটা বা ব্যথা হতে পারে, তাই চোখকে বিশ্রাম দিতে হবে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন তবে আপনাকে কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হতে পারে। যাঁরা চাকরি করছেন তাঁরা কাঙ্খিত বদলি পেতে পারেন যার জন্য তাঁরা দীর্ঘদিন অপেক্ষা করছিলেন। যাঁরা নতুন চাকরি পেয়েছেন, তাঁদের কাজে গাফিলতি করা উচিত নয়। যদি কোনো বিষয়ে আপোস করতেই হয়, তবে তা যত্ন সহকারে করুন। সামনের মানুষটি আপনাকে ঠকাতে পারে। আপনার স্ত্রীর অনুভূতিকে সম্মান করুন এবং তাদের দুঃখ এবং বেদনা জিজ্ঞাসা করে এটি সমাধান করার চেষ্টা করুন। এতে আপনার পারিবারিক জীবন সুখের হয়ে উঠবে।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির লোকেরা মানসিকভাবে দুর্বল বোধ করবে, তাই ছোট ছোট বিষয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। ছোটখাটো প্রচেষ্টায়ও আপনার কাজ প্রমাণিত হবে। অফিসে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার সঙ্গে কাজ করার ক্ষেত্রে একটি বড় ভুল হতে পারে, তাই সাবধানতা অবলম্বন করা উচিত। শাসন ও প্রশাসনের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এটি একটিভালো সময়। বড় ব্যবসায়ীরা মূলধন বিনিয়োগে লাভের যোগফল পাচ্ছেন। আপনি যদি অতিরিক্ত পরিমাণে অ্যালকোহল পান করেন তবে সতর্ক হোন, কারণ এই সময়ে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে, আপনি আপনার পরিবারের সদস্যদের শুভকাজে অংশ নেবেন। আপনি আপনার কাজে পরিবারের ভালো সমর্থন পাবেন তবে আপনার পরিজনদের সন্দেহ করবেন না। সন্দেহ করা ঠিক নয়।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের রূপরেখা তৈরি হবে। আপনার মতামত প্রকাশ করতে দ্বিধা করবেন না। সরকারি কাজে সাফল্য আসবে, তাই অষ্টমীর পর আপনার প্রচেষ্টা দ্রুত বাড়াতে হবে। ব্যবসায়িক বিষয়ে আপনি খুব সক্রিয় থাকবেন। নতুন ব্যবসার রূপরেখাও তৈরি হতে পারে। এই সময়ে অভিভাবকদের উচিত তাদের সন্তানদের ছোট ক্লাসে পড়াশোনার দিকে বিশেষ নজর দেওয়া। বর্তমান সময়ে শেখা শিক্ষা তাঁরা দ্রুত মনে রাখবে। তরুণদের কর্মসংস্থানের দিকে নজর দিতে হবে। স্বাস্থ্যের জন্য এই রাশির জাতকদের পর্যাপ্ত জল খাওয়া উচিত, কারণ শরীরে জলের ঘাটতি হতে পারে। মঙ্গলবার, আপনাকে অবশ্যই পূর্ণ ভক্তি সহ হনুমানজিকে দেখতে হবে এবং ছোট বাচ্চাদের মিষ্টি খাওয়াতে হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দায়মুক্তির সঙ্গে কোন কাজ করা উচিত নয়। অন্যথায়, যে কাজটি আপনি ভাল করতে পারবেন তাও সম্পূর্ণ করতে পারবেন না। সপ্তাহের শেষে অফিসিয়াল ক্লাস থেকে অফিসে টেনশন হতে পারে। এমনকি যদি আপনার কর্মকর্তারা আপনাকে কাজের বিষয়ে কিছু বলেন, তবে নম্রতার সঙ্গে তার উত্তর দিন। বিভ্রান্ত করার প্রয়োজন নেই। মহামারীর পরিপ্রেক্ষিতে জনাকীর্ণ স্থানে যাওয়া এড়িয়ে চলা উচিত। এই সপ্তাহে আপনি আপনার সন্তানদের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। এমন সুযোগ পেলে হাতছাড়া করবেন না। শিশুরাও আপনার সঙ্গ পাওয়ার জন্য অপেক্ষা করছে। এটি পৈতৃক বিষয়গুলি সমাধানেরও সময়। আপনি সহজে এই সমস্যার সমাধান করতে সক্ষম হবেন।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে শক্তিতে ভরপুর থাকবেন। আপনার নতুন বন্ধুর সংখ্যা বাড়বে, যা আপনাকে আনন্দ দেবে। রাজনৈতিক ক্ষেত্রে যাঁরা কাজ করেন, তাঁদের উচিত কারও সঙ্গে ভেবেচিন্তে কথা বলা। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়তে দেখা যাবে। আপনি যদি কুটির শিল্প করতে চান তবে এই সময়টি আপনার জন্য অনুকূল। হঠাৎ করে স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা থাকলেও সরিষার পাহাড় করার দরকার নেই। সব ঠিক হয়ে যাবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো বিষয়ে স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আদালতের মামলায় ঝামেলা বাড়ার সম্ভাবনা রয়েছে। বাবাকে সেবা করে খুশি করার চেষ্টা করুন।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা সপ্তাহের শুরুতে আলাপ-আলোচনার মাধ্যমে পুরনো বিবাদের সমাধানে সাফল্য পাবেন। এই সপ্তাহে কাজ সম্প্রসারণের জন্য আপনি একটি নতুন কৌশল তৈরি করবেন। বসের সঙ্গে বৈঠকও হবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে, বিশেষ করে কাপড় ব্যবসায়ীদের প্রস্তুত থাকতে হবে। সপ্তাহের শেষের দিকে ব্যবসা সংক্রান্ত কোনও অপ্রীতিকর ঘটনা সামনে আসতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে শারীরিক দুর্বলতার মতো সমস্যা দেখা দেবে। আপনি কর্মীদের সমর্থন নাও পেতে পারেন, তবে এতে হতাশ হওয়ার দরকার নেই। মহিলাদের হরমোনের পরিবর্তনের ফলে সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও নতুন জিনিস বাড়বে, আপনি কিছু বড় জিনিস কিনতে পারেন। যার কারণে পরিবারে সুখ থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে তাঁদের কৌশল দেখাবে। অফিসিয়াল কাজে সতর্ক থাকতে হবে, কারণ আপনার পরিশ্রম বিফলে যেতে পারে। গান ও অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুযোগ পাবেন। ব্যবসায়ীরা নতুন ক্লায়েন্টদের সঙ্গে চুক্তি করবে, তাই চুক্তিটি সফল করার চেষ্টা করুন। তরুণরা বিতর্ক থেকে দূরে থাকলেই ভালো হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় একটি অগ্রগতির কারণ, তাদের এটির সদ্ব্যবহার করা উচিত। আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন এবং সাবধানে গাড়ি চালান। আপনার মা পিঠে ব্যথা বা শরীরের অন্যান্য হাড়ের সমস্যার সম্মুখীন হতে পারেন।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের নিজের মুখে নিজের প্রশংসা করা এড়িয়ে চলা উচিত, কারণ এটি করার সময় অন্যান্যরা আপনার সঙ্গে ঠাট্টা করতে পারে, যা আপনার জন্য উপযুক্ত নয়। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি যদি এমন একটি পরিকল্পনা করে থাকেন তবে আপনার এগিয়ে যাওয়া উচিত। মার্কেটিং ও ব্যাঙ্কের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। লোহার ব্যবসায় লাভের ব্যাপারে সতর্ক থাকুন। জীবনসঙ্গী কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। শিক্ষার্থীদের তাঁদের শিক্ষকের সঙ্গে যোগাযোগ রাখতে হবে। সপ্তাহের শেষের দিকে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। পুরোনো স্মৃতি যদি পরিবারের সঙ্গে

সপ্তাহান্ত জুড়ে আকাশে দেখা মিলবে '‌পিঙ্ক মুন’‌–এর, জানুন সময়, তারিখ সহ একাধিক তথ্যসপ্তাহান্ত জুড়ে আকাশে দেখা মিলবে '‌পিঙ্ক মুন’‌–এর, জানুন সময়, তারিখ সহ একাধিক তথ্য

Bengali New Year 1st Week Horoscope, April 2022

English summary
Bengali New Year 1st Week Horoscope, April 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X