• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তামার গ্লাসে জল পান করলে অর্থকষ্ট কাটিয়ে সুস্বাস্থ্যও লাভ করা যায়! বাস্তুশাস্ত্র মতে কয়েকটি টিপস

Google Oneindia Bengali News

পরিশ্রমই নিয়ে আসে ভাগ্যের ফল। সাফল্যের রঙ কেমন হবে, তা জানান দেয় পরিশ্রম। তবে বহু ক্ষেত্রেই এমন ঘটে যে পরিশ্রম করেও কাঙ্খিত সাফল্য মেলে না। ফলে আর্থাভাব , অর্থকষ্ট লেগেই থাকে। সঙ্গে থাকে স্বাস্থ্যহানির দিকও। জ্যোতিষ শাস্ত্র মতে, অর্থকষ্ট কেটে যেতে পারে কয়েকটি বিশে, নিয়ম পালন করলেই। এক্ষেত্রে কোন গ্লাসে একজন ব্যক্তি জল খাবেন, তার ওপর নির্ভর করে অনেক বিষয়। জানুন কোন ধরনের গ্লাসে জল খেলে, তা অর্থসম্পত্তি থেকে স্বাস্থ্যও ভালো রাখে।

এক চিমটে নুন বাড়িতে নিয়ে আসবে শান্তি, দূর হবে আর্থিক অনটনএক চিমটে নুন বাড়িতে নিয়ে আসবে শান্তি, দূর হবে আর্থিক অনটন

 অর্থভাগ্য তুঙ্গে রাখতে কী কী করণীয়?

অর্থভাগ্য তুঙ্গে রাখতে কী কী করণীয়?

মনে করা হয় যে, রুপো সবচেয়ে শুদ্ধ ধাতু। ঘরে যদি রুপোর বাসন থাকে তাহলে তা সৌভাগ্য দ্বিগুণ করে বলে মনে করা হয়। সেই জায়গা থেকে রুপোর গ্লাসে জল খাওয়া খুবই ভালো বিষয়। দাবি করছেন বহু শাস্ত্র বিশেষজ্ঞ। যে গৃহস্থে রুপোর গ্লাসে জল পান রুপা হয় , সেখানে বাড়ির সদস্যদের স্বাস্থ্য ভালো থাকে। রপপোর গ্লাসে জল পান করলে, তা গৃহস্থের অর্থ সম্পত্তির ভাগ্যও ভালো রাখে। জল পানের আগে তাতে আঙুল একটু ডুবিয়ে দিলে , তা অর্খভাগ্য়ের পক্ষে ভালো বলে দাবি শাস্ত্রজ্ঞেদর। তবে হাত ধুয়েই এমন করা উচিত।

তামার গ্লাসে জল পান

তামার গ্লাসে জল পান

এছাড়াও শরীর স্বাস্থ্য ভাল রাখতে তামার গ্লাসে জল পান একটি ভালো দিক। তামার পাত্রে জল ঠান্ডা থাকে। এতে জল খেলে পাচন থেকে পরিপাক ভালো হয়।

স্টিলের গ্লাসে জল

স্টিলের গ্লাসে জল

তবে স্টিলের গ্লাসে জল খেলে তা স্বাস্থ্যকর বলে মনে করেন না বহু শাস্ত্রজ্ঞ। এছাড়াও স্টিলের গ্লাসে জল গরম করে খেলে তা খুব একটা স্বাস্থ্যকর হয় না বলে দাবি করছেন অনেকেই।

 পিতলের গ্লাসে জল পানের প্রভাব

পিতলের গ্লাসে জল পানের প্রভাব

মনে করা হয় পিতল একটি ভালো ধাতু। তাই পিতলের গ্লাসে জল পান করতে তা স্বাস্থ্যের পক্ষে খুবই ভালো বলে মনে করা হয়। এতে রোগ প্রতিরোধ ক্ষমতা আরও বেড়ে যায় বলেও শাস্ত্রজ্ঞদের দাবি। বৃহস্পতি যাঁদের নিচস্থ, মান প্রতিপত্তি, যশ পেতে সমস্যা হচ্ছে, তাঁদের ক্ষেত্রে পিতলের গ্লাসে জল খাওয়া ভালো বিষয়।

কাচের গ্লাসে জল পান

কাচের গ্লাসে জল পান

কাচের গ্লাসে জল খেলে ক্ষতি হয়না বলে দাবি শাস্ত্রজ্ঞেদর। তবে এই গ্লাসে জল পানে কোনও বাস্তুশাস্ত্র অনুযায়ী সুবিধাও পাওয়া যায় না। এমনই দাবি শাস্ত্রজ্ঞদের। এছাড়া তাঁঁরা প্লাস্টিকের গ্লাসে জল খেতে বারণ করছেন । এতে বহু ধরনের অপকার হয় বলে দাবি।

English summary
Effect of Drinking water from Silver and copper glass according to astrology. Which glass is benificial while drinking water. Wealth can be increased by drinking water from Silver glass, know astrological remedies of money loss .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X