• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অর্থ সমস্যা থেকে মুক্তি পেতে চান?‌ স্নানের সময় করুন এই প্রতিকার, পাবেন সমাধান

Google Oneindia Bengali News

প্রত্যেক ব্যক্তি তাঁর জীবনে চান যে তাঁর ঘর ধন-ধান্য ও দৌলতে ভরা থাকুক, কিন্তু সকলের এই ইচ্ছা পূরণ হয় না। পৃথিবীতে এমন অনেকেই রয়েছেন যে যাঁরা জীবনভর কঠিন পরিশ্রম করার পরেও সেভাবে অর্থ উপার্জন করতে পারেননি। তাঁর পরিবারকে কষ্টের মধ্যে কাটাতে হয়েছে। যদি আপনার সঙ্গেও এরকমটা ঘটছে তাহলে আজকে জানুন স্নান করার জলের সঙ্গে যুক্ত কিছু কার্যকরী উপায়। এই উপায়গুলি করলে আপনি গোটা জীবন আর্থিক সঙ্কট থেকে দূরে থাকতে পারবেন। জানুন উপায়গুলি কী কী।

স্নানের জলে মিশিয়ে নিন এক চুটকি হলুদ

স্নানের জলে মিশিয়ে নিন এক চুটকি হলুদ

যদি আপনি কোনও শুভ কাজের জন্য বাইরে যান এবং চাইছেন যে সেই কাজটা কোনওভাবে সফল হয়ে যাক তবে সকালে স্নানের জলে একটু হলুদ মিশিয়ে নিন। বিশ্বাস করা হয় যে এরকম করলে আপনার রাস্তার সমস্ত বাধা দূর হয়ে যাবে এবং আপনার কাজও সফল হবে।

স্নানের জলে গোলাপ জল বা চন্দন মেশান

স্নানের জলে গোলাপ জল বা চন্দন মেশান

যদি আপনার ওপর ঋণের বোঝা রয়েছে তবে স্নানের জলে চন্দন, ইতর বা গোলাপ জল মিশিয়ে নিন। এরকম করলে আপনার ঘরে ধনের প্রবাহ আসা বেড়ে যাবে এবং ঋণ থেকে মুক্তি পেয়ে যাবেন।

জলে ওঁ লেখা

জলে ওঁ লেখা

যদি আপনি কোনও নদী, জলাশয়, বা পুকুরে স্নান করতে যান তাহলে জলে ডুব দেওয়ার আগে জলের ওপর ওঁ লিখুন এবং তারপর ডুব দিন। বাস্তু শাস্ত্র মতে এরকম করলে মানুষের গৃহদোষ শান্ত হয়ে যায় এবং ইশ্বরের আশীর্বাদ প্রাপ্তি হয়। এছাড়া আপনি বাড়িতে বা বাইরে যেখানেই স্নান করুন না কেন, স্নান করার সময় ভজন বা ইশ্বরের নাম নিয়ে স্নান করুন, পূণ্যলাভ হবে।

জলে দুধ মিশিয়ে স্নান করুন

জলে দুধ মিশিয়ে স্নান করুন

বাস্তু শাস্ত্র মতে যদি কোনও ব্যক্তিকে রোগ-অসুখে ঘিরে ধরে তাহলে স্নানের জলে দুধ মিশিয়ে স্নান করা উচিত। বিশ্বাস করা হয় যে এরকমটা করলে রোগ শরীরকে ছেড়ে পালিয়ে যায় এবং ব্যক্তি দীর্ঘদিন ধরে সুস্থ জীবন কাটাতে পারে। শুধু তাই নয়, স্নানের জলে একটু কেশর বা এলাচ মিশিয়ে নিলেও শুভ ফল পাওয়া যায়। এরকম করলে মানুষের খারাপ সময় শেষ হয়ে যায় ও জীবনে সুখ ও শান্তি আসে।

স্নানের জলে ঘি

স্নানের জলে ঘি

শরীর ও মনকে সুস্থ রাখতে স্নানের জলে এক চামচ ঘি মিশিয়ে দিলে তা শুভ বলে মনে করা হয়। এর কারণে ত্বক চকচকে হয়ে যায় এবং ত্বকে থাকা জীবাণু দূর হয়। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে যে স্নানে এক চিমটি লবণ যোগ করলে ঘরে উপস্থিত নেতিবাচক শক্তিও চলে যায়। এতে পরিবারে ইতিবাচক শক্তির প্রবাহের পথ প্রশস্ত হয় এবং আটকে থাকা কাজ শেষ হয়।

স্নানের জলে মেশান সাদা ও কালো তিল

স্নানের জলে মেশান সাদা ও কালো তিল

জ্যোতিষ শাস্ত্র অনুসারে স্নানের জলে সাদা তিল মিশিয়ে স্নান করলে উপকার পাওয়া যায়। এতে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হয় এবং ঘরে সুখ আসে। ধর্মীয় গ্রন্থ অনুসারে, স্নানের জলে কালো তিল মিশিয়ে নিলে সৌভাগ্য শক্তিশালী হয় এবং ঘরে ধন ও সুস্বাস্থ্যের আগমন হয়।

(এই সকল তথ্য সম্পূর্ণ বাস্তু শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

এরা হল রাহুর খুব প্রিয় রাশি, ছায়া গ্রহ হলেও এর শুভ প্রভাব থাকে এদের ওপর সর্বদাএরা হল রাহুর খুব প্রিয় রাশি, ছায়া গ্রহ হলেও এর শুভ প্রভাব থাকে এদের ওপর সর্বদা

English summary
do this vastu remedies during bath will eliminate money related problems
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X