• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই কাজগুলো করলে আপনার জীবনে সাফল্য আসবে, অর্থের অভাব মিটবে

Google Oneindia Bengali News

অনেক অর্থ উপার্জন করার ফলেও এমন অনেক ব্যক্তি রয়েছেন, যারা সেভাবে টাকা ধরে রাখতে পারেন না। তখন তারা কিছুতেই বুঝে উঠতে পারেন না কীভাবে টাকা জমাবেন। তাঁদের বাড়তি খরচ বাড়তে থাকে। তাদের কিছুতেই বোধগম্য হয় না, তারা বাড়তি খরচ কীভাবে কমাবেন। জ্যোতিষশাস্ত্রে কিন্তু এর জন্য বাস্তু প্রধানত দায়ী করা হয়ে থাকে। বাস্তু যদি কারোর সঠিক থাকে এবং সেখানে যদি কোনরকম নেতিবাচক শক্তি না থাকে তাহলে সেই ব্যক্তির জীবনের সব সময় ইতিবাচক প্রভাব পড়ে। তাহলে জেনে নিন বাস্তু ঠিক রাখতে কী কী করা দরকার এবং আপনি নিজেকে ধনী করে তুলতে কী কী কাজ করবেন।


বাড়িতে তুলসী গাছ লাগান

বাড়িতে তুলসী গাছ লাগান


বাড়িতে তুলসী গাছ লাগান। প্রতিদিন তুলসী গাছের পুজো করুন। রবিবার ও একাদশী ছাড়া প্রতিদিন সকালে স্নান করে তুলসী গাছে জল দিন। এছাড়াও সন্ধ্যায় একটি প্রদীপ জ্বালালে মা লক্ষ্মী প্রসন্ন হন । তাহলে জীবনের সমস্ত কষ্ট কেটে আপনি সুখের মুখ দেখবেন।

গরু বা পাখীকে রুটি খাওয়ান

গরু বা পাখীকে রুটি খাওয়ান

প্রতিদিন প্রথম রুটি বানিয়ে যদি গরুকে খাওয়ানো হয় বা পাখিদের খাওয়ানো হয় তাহলে দেবী লক্ষ্মী খুশি হন। জীবনের সমস্ত ঝামেলা কেটে যায়। ঘরে সুখ শান্তি বজায় থাকে। দাম্পত্য ও পারিবারিক কলহ কাটতে থাকে। পরিবারের লোকেদের আপনি সহায় পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো হবে। জীবনে আর্থিকভাবে সচ্ছল থাকবেন। আপনার জীবনে শান্তি আসবে।

 বৃহস্পতিবার উপবাস করুন

বৃহস্পতিবার উপবাস করুন

বৃহস্পতিবার উপবাস করা খুব ভালো। কারণ, বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর দিন, এই দিন উপবাস করলে এবং ভক্তিভরে ভগবান বিষ্ণু, দেবী লক্ষ্মী পুজো করুন। সেই সঙ্গে আপনি লক্ষ্মী নারায়নের মন্ত্র পাঠ করুন। তাহলে ইতিবাচক প্রভাব পড়বে আপনার জীবনে। কয়েক দিনের মধ্যে আপনার জীবন খুব সুন্দর হয়ে যাবে। জীবনে আপনি ভালো ফল লাভ করতে পারবেন। চাকরিক্ষেত্রে আপনি সফল হবেন। সেই সঙ্গে বৃহস্পতিবার দিনটিকে মা লক্ষ্মীর দিন হিসাবেও ধরা হয়। তাই সেদিন মা লক্ষ্মীকে সন্তুষ্ট করতে থাকেন পারলে আপনার টাকার অভাব মিটবে।

মন্দিরে প্রদীপ জ্বালান

মন্দিরে প্রদীপ জ্বালান

মন্দিরে প্রদীপ জ্বালান, কারণ প্রদীপ জ্বালালেই অন্ধকার দূর হয়। প্রতিদিন একটি করে প্রদীপ মন্দিরে জ্বালানো উচিত। কারণ, এতে দেবী লক্ষ্মী খুশি হন এবং প্রচুর অর্থ পান। জীবনে দেবী লক্ষ্মী জীবনে খুশি থাকেন, তাহলে আপনার অর্থের অভাব হবে না। সেইসঙ্গে পরিবারও আপনার সহায় থাকবে। আপনার উন্নতি হবে। ব্যবসাক্ষেত্রে আপনার কিন্তু উন্নতি ঘটবে।

ভগবানের শিবের পুজো করুন

ভগবানের শিবের পুজো করুন

ভগবান শিবের পুজো করা খুব দরকার। তিনি সকল দুঃখ-কষ্ট বিরাজ করে থাকেন। সেই সঙ্গে সকল ইচ্ছা পূরণ করেন। তাই শিব ঠাকুরের পুজো করুন। প্রতিদিন শিবলিঙ্গের বেলপাতা নিবেদন করুন। তাহলে জীবনের সাফল্য আসবে।

 চাঁদের পুজো করুন

চাঁদের পুজো করুন

চাঁদকে শুধু মনের প্রতীক না সম্পদেরও প্রতীক বলা হয়। যাদের কুন্ডলীতে চন্দ্র শুভ হয়, তাদের জাঁকজমক জীবন লাভ হয়। প্রতি পূর্ণিমার দিনে চাঁদের পুজো করুন। এতে ধনসম্পত্তি চার গুণ বৃদ্ধিপায়। জীবনে যদি আপনি বিদেশে ধন-সম্পদ বাড়াতে চান, তাহলে হবে যদি আপনি বিদেশে সম্পত্তি কিনতে চান চান ,তা পারেন। তবে এই সময় অবশ্যই আপনি মাথা ঠান্ডা রেখে চলবেন। তবেই জীবনের সাফল্য আসবে। সকল বাধা কেটে আপনার জীবনে শান্তি আসবে।

তিন দশক পর শনিদেবের কুম্ভ রাশিতে প্রবেশ তোলপাড় করবে এইসব জাতকদের জীবন তিন দশক পর শনিদেবের কুম্ভ রাশিতে প্রবেশ তোলপাড় করবে এইসব জাতকদের জীবন

English summary
bastu tips success will come if you do somethings in astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion