• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অপর ব্যক্তির ব্যবহার করা কোন কোন জিনিস ব্যবহার করলে জীবনে আসে চরম দুর্গতি জানেন কি?

Google Oneindia Bengali News

অনেক সময় অনেক ব্যক্তিরা নিজেদের কাছের আত্মীয় বা প্রিয় বন্ধুদের পোশাক ও নানা ব্যক্তিগত জিনিস ব্যবহার করে থাকেন। কিন্তু বাস্তুশাস্ত্র অনুসারে এমন কিছু জিনিস আছে যা একজনের থেকে অন্য কারও ব্যবহার করা এড়িয়ে চলা উচিত। একইভাবে, অনেক সময় আমরা আমাদের ব্যক্তিগত জিনিসগুলি অন্যকে দিয়ে থাকি। কিন্তু জানেনকি, নিজের ব্যবহারের জন্য কেনা এরকম বেশ কিছু জিনিস আছে যা অন্য কাউকে ব্যবহার করতে দিলে উল্টে অনেক সমস্যায় পড়তে হয়। জেনে নেওয়া যাক সেই জিনিসগুলি কী কী যা অন্য কাউকে দেওয়া উচিত নয় এবং ব্যবহারের জন্য অন্য কারও কাছ থেকে নেওয়াও উচিত নয়।

লিপস্টিক

লিপস্টিক

জে কোনও মহলার ক্ষেত্রে লিপস্টিক হল তাঁদের অত্যন্ত প্রিয় কসমেটিকস বা সাজাগোজার জিনিসের উপাদান। বলা চলে যে সাজগোজের সকল জিনিসের মধ্যে লিপস্টিকই হল মহিলাদের কাছে আসল ও প্রিয় বস্তু। এক্ষেত্রে বিভিন্ন মহিলা বিভিন্ন রকমের রঙের লিপস্টিক পছন্দ করে থাকেন। সেক্ষেত্রে এই বিশেষ সাজার জিনিসটি খুবই আকর্ষণীয় হয়ে থাকে সকলের কাছেই। লিপস্টিক এমন একটি জিনিস যা আমাদের অন্যদের কাছ থেকে ধার করা উচিত নয়। মেয়েদের বিশেষ খেয়াল রাখতে হবে যেন অন্য কারো লিপস্টিক না চাইতে হয় সেই দিকে। বাস্তু মতে যে কোনও মানুষের ঠোঁটে স্বয়ং মা সরস্বতী ও অগ্নিদেবের বাস। যাঁরা সেই ব্যক্তির বাণী, ভালো কথা বলার ক্ষমতা এবং উন্নতির কারক হয়ে থাকেন। তাই একজনের লিপস্টিক অপর একজনকে দিলে উন্নতির ভাগ্য ক্ষুণ্ণ হয়।

কলম

কলম

কথাতেই বলে যে কলমের ধার তরোয়ালের থেকেও বেশি হয়। সেই হিসেবে কলম বা পেন হল যে কোনও মানুষের ক্ষেত্রে অত্যন্ত আবশ্যক একটি বস্তু। শুধু পড়ুয়ারাই নয়, সকল ব্যক্তির জন্যই পেন খুবই জরুরী ও ব্যবহারযোগ্য বস্তু। অনেক ব্যক্তিই আছেন যাঁরা কোনও গুরুত্বপূর্ণ লেখালিখি করার সময় বা সই করার সময় নিজেদের পৃথক কলম ব্যবহার করেন। এবং নিজের কলমও অন্য কাউকে দেয় না। আসলে, বাস্তুশাস্ত্র অনুসারে, কখনই অন্য ব্যক্তির কলম নিজের কাছে রাখা বা ব্যবহার করা উচিত নয়। এটি যে কেবল কেরিয়ারের ক্ষেত্রেই অশুভ বলে বিবেচিত তাই নয়, এই কাজ করলে অর্থও হারাতে পারেন।

আংটি

আংটি

যে কোনও মানুষের জন্য সাজসজ্জার ক্ষেত্রে আংটি অন্যতম প্রিয় উপাদান। তবে শুধুমাত্র সাজগোজের জন্যই নয়, আংটির আলাদা মহত্ব আছে জ্যোতিষ ও আধ্যাত্ম ক্ষেত্রেও। কারণ বিয়ের সময় বা এঙ্গেজমেন্টের সময় আংটি বিনিময় করা হয় শুভ ফল পাওয়ার জন্য। আবার জ্যোতিষ মতে বিভিন্ন আংটি পরা হয় সৌভাগ্য লাভের জন্য। বাস্তুশাস্ত্র অনুসারে, অন্য ব্যক্তির আংটি চেয়ে এটি পরা অশুভ। এতে মানুষের স্বাস্থ্য, জীবন ও অর্থনৈতিক ক্ষেত্রে খারাপ প্রভাব পড়ে।

রুমাল

রুমাল

শীত গ্রীষ্ম হোক কিংবা বছরের অন্য কোনও সময়, প্রায় সব মানুষ সবসময় বাইরে বেরোলেই নিজেদের সঙ্গে রুমাল রাখতে কখনও ভোলেননা। কিন্তু এক্ষেত্রেও বলা হয় রুমাল ব্যবহারের কিছু নির্দিষ্ট নিয়মের কথা। বাস্তুশাস্ত্র অনুসারে, অন্য ব্যক্তির রুমাল নিজের কাছে রাখলে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। এমনকি এতে লোকজনের মধ্যে মারামারি ও ঝগড়ার সঙ্গে লিপ্ত হতেও দেখা যায়। তাই বাস্তু শাস্ত্র অনুযায়ী কখনই অন্য ব্যক্তির রুমাল কারও কাছে রাখা উচিত নয়।

(এই সকল তথ্য জ্যোতিষ ও বাস্তু শাস্ত্রের উপর নির্ভরশীল)

শিবের আশীর্বাদ পেয়ে থাকেন এই রাশির লোকেরা, যার জন্য এরা জীবনে সাফল্যও পান শিবের আশীর্বাদ পেয়ে থাকেন এই রাশির লোকেরা, যার জন্য এরা জীবনে সাফল্যও পান

English summary
as per vastu do not use these things of others in your life to avoid misfortune
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X