• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পকেটে টাকা কিছুতেই ধরে রাখতে পারছেন না! এই কয়েকটি কাজ করছেন না তো, সাবধান হন

বহু পরিশ্রমের ফসল হল রোজগার। আর মাসের শুরুর কয়েকটা দিন কাটতেই সেই রোজগারের টাকার মুখ না দেখতে পেলে কারই বা ভালো লাগে! এমন সমস্যায় অনেকেই জর্জরিত। অনেকেরই মানিব্যাগে কিছুতেই লক্ষ্মী থাকে না! টাকা ধরে রাখতে গিয়ে হিমশিম খান অনেকেই.. এই সমস্যা থেকে বেরিয়ে আসার রাস্তা দেখাচ্ছে কয়েকটি বাস্তু টিপস।

ঠাকুরঘরের ফুল পরিস্কার করুন

ঠাকুরঘরের ফুল পরিস্কার করুন

রোজ ঠাকুর ঘরে ঈশ্বরের উদ্দেশে রাখা ফুল শুকিয়ে গেলে তা পরের দিন ফেলে দেওয়ার পরামর্শ দিচ্ছেন বাস্তুশাস্ত্রবিদরা। এই পুল থেকে বাড়িতে নেগেটিভ এনার্জি ছড়ায় বলে মনে করা হয়।

দুগ্ধজাত পদার্থ সম্পর্কীয় টিপস

দুগ্ধজাত পদার্থ সম্পর্কীয় টিপস

দুগ্ধজাত বিভিন্ন জিনিস কখনওই বাড়িতে খোলা অবস্থায় না রাখবার পরামর্শ দিচ্ছেন বাস্তুশাস্ত্রবিদরা। ফ্রিজে রাখলেও তাতে কোনও চাপা দিয়ে রেখেই যেন ঢোকানো হয় , সেদিকে খেয়াল রাখবার কথা বলছেন বাস্তুশাস্ত্রবিদদার।

বাড়িতে জুতো যএখানে সেখানে রাখবেন না

বাড়িতে জুতো যএখানে সেখানে রাখবেন না

বাড়ির বসার ঘর কিংবা ঠাকুরঘরের আশপাশে জুতো রাখার জায়গা রাখবেন না। এছাড়াও বাড়িতে যেখানে সেখানে মোজা ছড়িয়ে ছিটিয়ে রাখতেও বারণ করছেন বাস্তুশাস্ত্রবিদরা।

ক্যাকটাস থেকে বিপদ!

ক্যাকটাস থেকে বিপদ!

অনেক বাস্তুশাস্ত্রবিদের মতে বাড়িতে ক্যাকটাস থাকলে, তা থেকে নেগেটিভ এনার্জি ছডা়য়। আর এই জন্যি বাড়ির সদস্যদের অর্থ সঞ্চয়ের পরিমাণ কমে যায়।

তুলসী রাখবেন কোথায়?

তুলসী রাখবেন কোথায়?

বাড়িতে তুলসী গাছ রাখবেন না দক্ষিণ দিকে। দক্ষিণ দিক বাদে তুলসী যেকোনও দিকে রাখা ভালো বলে দাবি বহু বাস্তুশাস্ত্র বিশেষজ্ঞের। তবে বাড়িক দক্ষিণে তুলসী গাছ রাখলে তার থেকে পরিবারে আর্থিক সমস্যা দেখা দেয়।

English summary
Are you hardworking, yet have not been able to save some money? Or do you earn enough, yet are strapped for cash always? Here are a few tips and tricks that will help you maintain your money for good.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X