• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন ধরনের স্বপ্ন আপনার কর্মজীবনে সরাসরি প্রভাব ফেলতে পারে, জেনে নিন

Google Oneindia Bengali News

ঘুমের মধ্যে প্রায় সবাই স্বপ্ন দেখেন। স্বপ্নে মানুষ যা দেখেন যা কল্পনার অতীত। আমরা এমন কিছু স্বপ্ন আমরা দেখি যা ভালো-খারাপ মিশিয়ে থাকে। আবার এমন কিছু স্বপ্ন দেখি যা আমাদের কাছে ভয়ঙ্কর হয়ে ওঠে। এই স্বপ্ন নিয়ে অনেক শুভ ও অশুভ কথা প্রচলিত আছে। তা একেবার দেখে নেওয়া যাক।

কর্মজীবনে দুর্দান্ত সাফল্য

কর্মজীবনে দুর্দান্ত সাফল্য

অনেক কিছু জিনিসকে আমরা শুভ ও অশুভের মধ্যে ধরি। আর এতে আমাদের অনেক বিশ্বাস রয়েছে। যেগুলি আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে। অশুভের সাথে সম্পর্কিত লক্ষণগুলি বাস্তবেও অনেক সময় দৃশ্যমান হয়ে ওঠে। স্বপ্নের মাধ্যমেও আমরা তা দেখতে পাই। আমরা এমন কিছু স্বপ্ন সম্পর্কে জানবো যা ক্যারিয়ার সম্পর্কে গুরুত্বপূর্ণ ইঙ্গিত দেয়। যদি কেউ এটি মেনে চলেন তাহলে তিনি তাঁর কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পেতে পারেন।

 সমস্যা দূর হতে পারে

সমস্যা দূর হতে পারে

আপনি যদি স্বপ্নে দেখেন যে আপনি নিজের মল নিজেই স্পর্শ করছেন। তাহলে সেই স্বপ্ন আপনার কাছে খুব নোংরা মনে হতে পারে। কিন্তু এই স্বপ্ন যিনি দেখবেন তিনি বাস্তবে এটি খুবভালো ফল পাবে। এ ধরনের স্বপ্ন আর্থিক সীমাবদ্ধতা-সহ নানা সমস্যা দূর করে ব্যক্তিকে ধনী করে তুলতে পারে।

পদ্মফুল বা কলস দেখা খুব শুভ

পদ্মফুল বা কলস দেখা খুব শুভ

একইভাবে স্বপ্নে স্বস্তিকা দেখা বা পদ্মফুল, কলস দেখা খুবই শুভ। যদি কোনও মেয়েকে স্বপ্নে গয়না পরা বা নাচতে দেখা যায়, তাহলে বিশ্বাস করুন যে আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চলেছেন। তাহলে আপনি দুহাত ভরে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

রাস্তায় পড়ে থাকা মুদ্রা, শঙ্খ পাওয়া ভালো

রাস্তায় পড়ে থাকা মুদ্রা, শঙ্খ পাওয়া ভালো

বিশেষ স্বপ্ন যেমন ভাগ্যের উজ্জ্বলতার ইঙ্গিত দেয়। তেমনই পথে পাওয়া জিনিসগুলিও খুব শুভ বলে প্রমাণিত হয়। কোথাও ভ্রমণের সময় পথে পড়ে থাকা মুদ্রা, শঙ্খ খোল পাওয়া খুবই শুভ। এটি অর্থ লাভের লক্ষণ। একইভাবে স্বস্তিক চিহ্ন পাওয়া বা ঘোড়ার নাল পাওয়া জীবনের সমস্ত সমস্যা দূর হওয়ার লক্ষণ। পথে পাওয়া জিনিসগুলো তুলে নিয়ে তারপর পরিষ্কার করে বাড়ির উঠানে, বাগানে পুঁতে ফেলুন। যদি তা সম্ভব না হয় তবে পূজার স্থানে রাখুন। তাহলে কিছুদিনের মধ্যে আপনি এর ভালো ফল পাবেন। আগের জীবনের থেকে বর্তমান জীবনের অনেকটাই পার্থক্য আসবে।

স্বপ্নের শাস্ত্র অনুসারে স্বপ্নে সাধারণভাবে আপনার বন্ধুদের এবং পরিবারকে দেখা খুব শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয় না। এটি পরিবারে দুঃখ এবং অসুস্থতার লক্ষণ হতে পারে।


English summary
If you dream that you are touching your own stool. Then that dream may seem very dirty to you. But the one who sees this dream will actually get very good results
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X