• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অমিতাভ–শাহরুখ একসঙ্গে ডন থ্রি–তে?‌ বিগ বি–এসআরকের ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

Google Oneindia Bengali News

'‌ডন থ্রি'‌-তে কি একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে?‌ শনিবার নেট দুনিয়ায় বিগ বি পুরনো এক ছবি শেয়ার করতেই নেটিজেনরা ফারহান আখতারের কাছে দাবি করে বসেন যে ডন থ্রি-এর আপডেট দেওয়া হোক। কারণ নেটিজেনরা মনে করছেন যে ডনের সিক্যুয়েলে একসঙ্গে দেখা যাবে শাহরুখ ও অমিতাভ বচ্চনকে।

বিগ বি–এসআরকের ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

শনিবার নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেন অমিতাভ। তাতে দেখা যাচ্ছে, তাঁর অভিনীত 'ডন' সিনেমার পোস্টারে সই করছেন তিনি। পাশে বসে তাঁর দিকে তাকিয়ে আছেন আর এক 'ডন' শাহরুখ। ছবির ক্যাপশনে মেগাস্টার লিখেছেন, 'একই শিরায় অবিরত প্রবহমান... ডন।' এই পোস্টের কিছু সেকেন্ডের মধ্যেই ভক্তদের প্রতিক্রিয়া আসতে শুরু করে দেয়। অমিতাভের নাতনি নব্যা নভেলি নন্দাও এই পোস্টে লাইক করেন। ভক্তরা একের পর এক মন্তব্যে ভরিয়ে দেয় সোশ্যাল মিডিয়া।

কিন্তু শনিবার অমিতাভের এই পোস্টটি দেখে মনে হয়েছে যে তাঁর অভিনীত ডন ৪৪ বছর অতিক্রম করল এবং এই পোস্টে ডন থ্রি আসার আগাম কোনও ইঙ্গিত নেই। শুক্রবারও অমিতাভ বচ্চন পুরনো একটি ছবি শেয়ার করেন, ১৯৭৮ সালে ডন মুক্তির পর সিনেমা হলের বাইরে মানুষের লম্বা লাইন। অমিতাভ ক্যাপশনে লেখেন, '‌অগ্রিম বুকিং চলছে আমার সিনেমা ডন-এর, আর এই লাইন গিয়েছিল লম্বা, ১৯৭৮ সালে মুক্তি.‌.‌.‌৪৪ বছর!‌'‌

এই পোস্টের পর পরই টুইটারে ডন থ্রি হ্যাশট্যাগ ট্রেন্ড শুরু হয়ে যায়। নেটিজেনরা ডন সিক্যুয়েলের পরিচালক ফারহান আখতারের থেকে ডন থ্রি-এর আপডেট চান। নেটিজেনরা বিভিন্ন ছবি-পোস্ট করতে থাকেন। অমিতাভ অভিনীত 'ডন' মুক্তি পায় ১৯৭৮ সালে। ওই ছবির রিমেক হয় ২০০৬ সালে। 'ডন ২' ছবিটি রিলিজ হয় ২০১১ সালে। এ বার 'তৃতীয়' 'ডন' ছবির অপেক্ষায় দর্শকদের মনে প্রত্যাশার পারদ চড়ছে।

English summary
On social media, Amitabh Bachchan shared an old photo with Shah Rukh Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X