India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাতে ঘুমানোর সময় ভুলেও বালিশের নীচে রাখবেন না এই জিনিসগুলি, সৌভাগ্য বদলে যাবে দুর্ভাগ্যে

Google Oneindia Bengali News

‌বাস্তু শাস্ত্রে অনেক নিয়মের বিষয়ে বলা হয়েছে। যদি সেই বিষয়গুলি মেনে না চলা হয় তবে ঘরে বাস্তু দোষ তৈরি হয় এবং ব্যক্তি অনেক ধরনের সমস্যায় ফেঁসে যায়। আজ আমরা বাস্তুর এমনই কিছু নিয়ম সম্পর্কে জানব, যেখানে ঘুমানোর সময় সাবধান হওয়ার কথা বলা হয়েছে।

অর্থ

অর্থ

বাস্তু অনুসারে, ঘুমোনোর সময় মাথার নীচে অর্থ রেখে ঘুমোনো এড়িয়ে চলা উচিত। ধনকে মা লক্ষ্মীর রূপ বলে মনে করা হয়। আর টাকা বা অর্থকে বালিশের নিচে বা মাথার কাছে রাখলে মা লক্ষ্মীর অপমান হয়। বাস্তু বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে কখনই মাথার কাছে টাকা রেখে না শোওয়াই উচিত। টাকা সবসময় নিরাপদে রাখা উচিত। নইলে মা লক্ষ্মী রেগে যান।

বই

বই

বাস্তু বিশেষজ্ঞরা বলে থাকেন যে ব্যক্তির মাথার কাছে বই রেখে শোওয়াও উচিত নয়। প্রায়ই মানুষ পড়ার সময় তাদের বই তাদের মাথার পাশে রাখে। মনে করা হয় বই মাথার পাশে রাখলে তা বিদ্যার অপমান করা হয়। পাশাপাশি কেরিয়ারেও নেতিবাচক প্রভাব পড়ে।

মোবাইল

মোবাইল

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন যে মোবাইলও মাথার কাছে রাখা উচিত নয়। মোবাইল বা ইলেকট্রনিক যন্ত্রপাতি রাখলে তা থেকে নির্গত রশ্মি বিকিরণ তৈরি করে, যা ব্যক্তির স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব ফেলে। এছাড়াও, নেতিবাচক শক্তি চারপাশে সঞ্চালিত হয়।

সোনার তৈরি কোনও জিনিস

সোনার তৈরি কোনও জিনিস

অনেক সময় মানুষ নিরাপত্তার জন্য নিজেদের সোনার গয়না বালিশের নিচে রেখে ঘুমান। এটি বাস্তুর দৃষ্টিকোণ থেকে একেবারেই ভুল। এতে করে মানুষের ভিতরে রাগ বাড়ে এবং মানুষের কাজে বাধার সৃষ্টি হয়।

ওয়ালেট বা পার্স

ওয়ালেট বা পার্স

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘুমানোর সময় আপনার চারপাশের পরিবেশ ইতিবাচক রাখতে হবে। কিছু মানুষ তাদের পাশে তাদের পার্স সঙ্গে নিয়ে ঘুমোন। বাস্তু অনুসারে, কোনও ব্যক্তির এই অভ্যাসগুলি ভাল হিসাবে বিবেচিত হয় না। এতে করে একজন ব্যক্তিকে আর্থিক সমস্যায় পড়তে হয়। একই সঙ্গে, এটি করার ফলে, ব্যক্তির সম্পর্কের মধ্যে ফাটল শুরু হয়।

‌(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

সূর্য ঘর পরিবর্তন করবে! কোন কোন রাশির ভাগ্য খুলে যাবে, জানেনসূর্য ঘর পরিবর্তন করবে! কোন কোন রাশির ভাগ্য খুলে যাবে, জানেন

English summary
accroding to vastu do not keep these things under your pillow, good luck will change to bad luck
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X