• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিয়ে হচ্ছে না?‌ এখনই এই সহজ প্রতিকারগুলি করুন, ফল পাবেন হাতেনাতে

Google Oneindia Bengali News

যদি আপনি এখনও আপনার জীবনসঙ্গীকে না পান বা যাকে আপনি পছন্দ করেন তার সঙ্গে বিয়ে করতে কোনও সমস্যা তৈরি হচ্ছে তো আপনি এই প্রতিকারগুলি করতে পারেন। জ্যোতিষশাস্ত্রে উল্লিখিত এই প্রতিকারগুলি সত্যিকারের এবং ভাল জীবনসঙ্গী পেতে অনেক সাহায্য করতে পারে। এই প্রতিকারগুলি খুব সহজ কিন্তু খুব কার্যকর ফলাফল দেয়। এগুলি বিবাহে আসা সমস্ত বাধা দূর করে।

জীবনসাথী পাওয়ার প্রতিকার ১

জীবনসাথী পাওয়ার প্রতিকার ১

যদি আপনার জীবন সঙ্গীর খোঁজ শেষ না হয়, তবে ভগবান কৃষ্ণের মন্দিরে বাঁশি ও পানপাতা অর্পণ করুন, এটি শীঘ্রই আপনার জীবনে প্রেম নিয়ে আসবে।

মা দুর্গার পুজো

মা দুর্গার পুজো

সঙ্গীর সঙ্গে বিয়েতে সমস্যা হলে শুক্রবার মা দুর্গার পুজো করুন এবং তাকে লাল পতাকা বা ওড়না অর্পণ করুন। এতে শীঘ্রই বিয়ের পথ খুলে যাবে।

ভগবান শিবের আরাধনা

ভগবান শিবের আরাধনা

একজন ভাল এবং সত্যিকারের জীবনসঙ্গী পেতে ভগবান শিবের উপাসনা করুন। ১৬ সোমবারের ব্রত করুন। সোমবার মধু দিয়ে শিবলিঙ্গের অভিষেক করুন। শীঘ্রই আপনার ইচ্ছা পূরণ হবে।

ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো

ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো

যদি কুণ্ডলীতে গ্রহের দোষে বিয়েতে দেরি হয় তবে ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো করুন। শুক্লপক্ষের বৃহস্পতিবার ওম লক্ষ্মী নারায়ণ নম মন্ত্র স্ফটিকের মালা নিয়ে জপ করুন। এরপর আগামী ৩ মাস পর্যন্ত বৃহস্পতিবার করে মন্দিরে হলুদ রঙের মিষ্টি অর্পণ করুন।

হলুদ ও সাদা রঙের পোশাক

হলুদ ও সাদা রঙের পোশাক

বৃহস্পতিবার করে হলুদ ও শুক্রবার করে সাদা রঙের পোশাক পরলে কুণ্ডলীতে বৃহস্পতি ও শুক্র মজবুত হয়ে শীঘ্রই বিয়ের যোগ তৈরি করবে।

শনিবার করে দেখা করবেন না

শনিবার করে দেখা করবেন না

বিয়েতে বাধা থাকলে শনিবার ও অমাবস্যার দিনে প্রেমিক-প্রেমিকার দেখা করা উচিত নয়। শুক্রবার এবং পূর্ণিমার দিনে একসঙ্গে সময় কাটানো ভালো হবে। এতে তাদের মধ্যে ভালোবাসা ও বিশ্বাস বাড়বে।

রাধা কৃষ্ণের মন্দিরে পুজো

রাধা কৃষ্ণের মন্দিরে পুজো

রাধা কৃষ্ণ মন্দিরে ভগবান শ্রী কৃষ্ণকে ফুলের মালা, চিনির মিছরি অর্পণ করুন এবং আপনার জীবনে ভালবাসা দেওয়ার জন্য তাঁর কাছে প্রার্থনা করুন। ভালো জীবন সঙ্গীর জন্য প্রার্থনা করুন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
According to astrology, if you do these remedies, you will get married soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X