• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২২ সালের রাশিফল কার জন্য কী কী চমক নিয়ে অপেক্ষা করছে?

Google Oneindia Bengali News

সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে নতুন বছরের জন্য। ২০২২ সালে কোন কোন রাশির কী কী দিকে ভগ্যের চাকা পরিবর্তন হতে চলেছে তা নিয়ে কৌতূহলের শেষ নেই। আগামী বছর বেশ কয়কটি রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুখ নিয়ে আসবে। তারা তাদের কর্মজীবনে অগ্রগতি এবং অর্থ পাবে। দেখে নেওয়া যাক কোন কোন রাশির শিকে ছিঁড়তে চলেছে ২০২২ সালে।

মেষ রাশি

মেষ রাশি

নতুন বছর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শিল্প, পেশা, অর্থ ইত্যাদি ক্ষেত্রে ভালো সাফল্য আসবে। ২০২২ সালটি ক্যারিয়ারের দিক থেকে চমৎকার হবে। এই বছর এই রাশির জাতকদের বুদ্ধিমত্তা ও পরিশ্রমের সাথে কাজ করতে হবে। এছাড়াও সম্পত্তি, বাড়ি কেনার জন্য খুব শুভ হতে চলেছে ২০২২ সাল। জীবন সঙ্গীর সাথে প্রেম এবং বোঝাপড়া বৃদ্ধি পাবে। শারীরিক সব সমস্যা থেকেও মুক্তি মিলবে। তাই সব দিক থেকেই এই রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরটি খুব শুভ হতে চলেছে।

বৃষ রাশি

বৃষ রাশি

আগামী বছর এই রাশির জন্য ভাগ্যে সদয় হবেন শুক্র। এবং জীবনে অনেক ভাল সুযোগ দেবে। আগামী বছর এই রাশির জাতকদের শক্তি, অনুপ্রেরণা এবং শিক্ষা দেবে। এই বছরটি বৃষ রাশির জন্য উত্সাহে পূর্ণ হবে। চাকরির জন্য হতে পারে ভ্রমণ। চাকরিজীবীরা উপকৃত হবেন ২০২২ সালে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য বছরের শুরু থেকেই এমন সুবিধা পাওয়া যাবে যা জীবনে আনন্দ আর সুখ এনে দেবে। কাজের প্রতি আকর্ষণও বাড়াবে। সারা বছর আর্থিক অবস্থা বেশ ভালো যাবে। ২০২২ সাল প্রেম ও বিবাহের জন্য এই রাশির জাতক জাতিকাদের কাছে খুব শুভ। নভেম্বর এই রাশির জন্য সেরা মাস বলে বিবেচিত হতে চলেছে।

 কর্কট রাশি

কর্কট রাশি

সূর্য ও বৃহস্পতি কর্কট রাশির অধিপতি। ২০২২ সাল নিঃসন্দেহে কর্কট রাশির জন্য শুভ বছর। এই রাশির জাতকরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে এই রাশির জাতক জাতিকারা ভালো কাজের মাধ্যমে সহকর্মী এবং প্রতিযোগীদের দৃষ্টি আকর্ষণ করবেন। অর্থের দিক থেকে খুব শুভ হতে চলেছে এই বছর। বাড়িতে বিলাসবহুল আনার জন্য এটি একটি দুর্দান্ত বছর হল ২০২২ সাল।

সিংহ রাশি

সিংহ রাশি

এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হতে চলেছে। মার্চ যতই ঘনিয়ে আসবে, সবকিছু ঠিকঠাক হতে শুরু করবে। জুন মাসে চাকরি পরিবর্তন করার প্রস্তাব আসতে পারে। স্ত্রী ও সন্তানকে নিয়ে সুখময় জীবন হবে। এই রাশির জাতকদের এই বছর সম্পত্তি কেনার সম্ভাবনা আছে।

 কন্যা রাশি

কন্যা রাশি

২০২২ সালে ভগবান বিষ্ণুর কৃপা কন্যা রাশির জাতকদের উপর প্রবলভাবে থাকবে। পেশাগতভাবে এই বছরটি এই রাশির জন্য খুব ভালো হবে। প্রেম জীবনে ভাগ্য সমর্থন করবে। সারা বছর অর্থ লাভ হবে। এই বছর নেওয়া সংকল্পগুলি কোনও প্রকার দেরি ও বিলম্ব ছাড়াই পূরণ করা যাবে।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জীবনের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ বছর প্রমাণিত হবে। এই বছরে জীবনে অনেক পরিবর্তন আসবে। এই বছর গুরুর কৃপায় বড় লাভ হবে। আগামী বছর এই রাশির জাতক জাতিকাদের বিয়ের সম্ভাবনা প্রবল। শনি পারিবারিক দায়িত্ব বাড়িয়ে দেবে এবং একটি সুশৃঙ্খল জীবনযাপন করা যাবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশিতে ২০২২ সালে রাশিতে রাহু এবং কেতুর গমনের কারণে এই বছরটি কিছুটা কঠিন হতে পারে তবে বছরের শেষ দিকে এটি ফলদায়ক হবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার জন্য আগস্ট মাস হবে উপযুক্ত সময়। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জীবনে এই বছর প্রেম পূর্ণতা পাবে।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির নতুন বছর প্রেম এবং স্বাস্থ্যের জন্য ভাল হবে। বছরের শুরুতে এই রাশিতে মঙ্গলের প্রবেশ সৌভাগ্য বাড়িয়ে দেবে। আর্থিক দিক থেকে ধনু রাশির জাতক জাতিকারা সারা বছর স্থিতিশীল থাকবে। ২০২২ সাল অবশ্যই ধনু রাশিকে ক্যারিয়ারের ক্ষেত্রে নতুন উচ্চতায় নিয়ে যাবে। বৃহস্পতি সারা বছর ভাগ্য উজ্জ্বল করবে।

 মকর রাশি

মকর রাশি

কেরিয়ারের দিক থেকে ২০২২ সাল এই রাশির জাতকদের জন্য ভালো যাবে। সরকারি কর্মচারীদের এ বছর সতর্ক থাকতে হবে। বছরের দ্বিতীয়ার্ধ ভালো যাবে। সারা বছর মানসিক এবং শারীরিকভাবে সুস্থ থাকবেন এই রাশির মানুষরা।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

২০২২ সালের শুরুটা দারুণ হবে এই রাশির জাতক জাতিকাদের জন্য। তবে ফেব্রুয়ারিতে একটু চাপ আসতে পারে জীবনে। মার্চ এবং এপ্রিল এই রাশির জন্য একটি নতুন শুরুর মতো আসবে। ইউরেনাস গ্রহ এই রাশির জাতকদের সম্পূর্ণ বিপরীতধর্মী মানুষের সাথে সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করবে। সামগ্রিকভাবে, এই বছরটি কুম্ভ রাশির জন্য চমৎকার হবে।

 মীন রাশি

মীন রাশি

আগামী বছরটি এই রাশির জাতকদের সঠিক পথে পরিচালিত করবে। এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত পরিবার কিছুটা চাপের মধ্যে থাকবে। মার্চ মাস পর্যন্ত নতুন সম্পর্ক তৈরি এবং গাঁটছড়া বাঁধার জন্য আদর্শ। এই বছরটি প্রেমের ক্ষেত্রে মিশ্র হয়েছে।

English summary
according to the astrology and horoscope, these zodiac signs will get more wealth, love, job in ths new year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X