• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে এইসব জিনিস বাড়িতে আনলেই প্রাপ্তি হবে বিপুল অর্থ

Google Oneindia Bengali News

হাতে আর মাত্র কয়েকটা দিন এর পরেই ২০২১ সালকে চিরদিনের মত বিদায় জানিয়ে আসতে চলেছে নতুন বছর ২০২২। আর এই নতুন বছরে পুরনো সব খারাপ স্মৃতি মুছে ফেলে জীবনে আয় উন্নতি বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন সকলে। কিন্তু এমন অনেক সময় হয় যখন বহু চেষ্টার পরেও ইচ্ছামত আয় বা অর্থ লাভ হয়না। কিংবা টাকা আসলেও তা হাতে থাকেনা বেশিদিন। কোনও না কোনও কারনে তা খরচ হয়ে যায়। তাই বাস্তু মতে এই সামান্য কিছু জিনিস ঘরে আনলেই টাকার বৃষ্টি হতে পারে জীবনে।

ময়ূরের পালক

ময়ূরের পালক

অনেকেই আছেন যারা বিভিন্ন অলঙ্কার কিংবা ঘর সাজানোর নানা জিনিসে ব্যবহার করে থাকেন ময়ূরের পালক। কিন্তু জানেন কী এই সুদৃশ্য ময়ূরের পালক সঠিক ভাবে ঘরে রাখলে তা ঘুরিয়ে দিতে পারে ভাগ্যের চাকা? ঠিক তাই। ভগবান শ্রী কৃষ্ণ ময়ূরের পালক মাথায় ধারণ করে থাকেন। তাই এটি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং শুভ বলে বিবেচিত হয়। ঘরে ময়ূরের পালক রাখলে ঘরের মানুষের ভাগ্য সব সময় সদয় থাকে। নতুন বছরে একটি বা তিনটি ময়ূরের পালক ঘরে আনলে সারা বছর অর্থের অভাব হবে না।

শমী বৃক্ষ

শমী বৃক্ষ

শমী বৃক্ষকে স্বয়ং গ্রহরাজ শনিদেবের আশীর্বাদধন্য গাছ বলা হয়। এছাড়া মহাদেবের অত্যন্ত প্রিয় এই গাছ। জ্যোতিষ শাস্ত্রে মনে করা হয় চুম্বকের মতো যা অর্থ আকর্ষণ করে শমী গাছ। যে বাড়িতে শমী গাছ থাকে সেখানে কখনও অর্থের সংকট হয় না। নতুন বছরে বাড়িতে একটি শমীর চারা রোপণ করলে সারা বছর অর্থের বৃষ্টি হবে। পাশাপাশি এই গাছটি ঘরের অনেক বাস্তু দোষ ও শনি দোষ দূর করে।

ধাতব কচ্ছপের মডেল

ধাতব কচ্ছপের মডেল

হিন্দুপুরাণ মতে কচ্ছপকে দেবতা রূপে দেখা হয়। নারায়ণের দশ অবতারের মধ্যে দ্বিতীয় অবতার হলেন কূর্ম অর্থাৎ কচ্ছপ। আর তাই এর মূর্তিকে পবিত্র বলে মানেন জ্যোতিষীরা। সবাই চায় নতুন বছরের শুভ সূচনা হোক। এমন পরিস্থিতিতে কিছু জিনিস ঘরে রাখলে বাড়িতে মা লক্ষ্মীর কৃপা বজায় থাকে। বাস্তু মতে বাড়িতে ধাতব কচ্ছপ রাখা শুভ মানা হয়। এটি ঘরে রাখলে সুখ ও সমৃদ্ধি আসে। নতুন বছরে পিতল বা ব্রোঞ্জের ধাতব কচ্ছপের মডেল বাড়িতে আনলে অর্থকষ্ট দূর হবে।

সূর্যদেবের ছবি

সূর্যদেবের ছবি

হিন্দু শাস্ত্রে সূর্যদেব হলেন শক্তির প্রধান উৎস। এছাড়া মহাবিশ্বে সূর্যকে প্রাণের ধারক ও বাহক হিসেবে মানা হয়। বাস্তুশাস্ত্রে সূর্যোদয়ের ছবিকে অত্যন্ত শুভ ও ইতিবাচক বলে মনে করা হয়। এটি ঘরে লাগালে শুধু দেয়ালের সৌন্দর্যই বৃদ্ধি পায় না, এটি বাড়ির প্রতিটি মানুষের ভাগ্যও উজ্জ্বল করে। নতুন বছরে সূর্যোদয়ের ছবি ঘরে টানালে ঘুরে যাবে ভাগ্যের চাকা।

 হাতির মডেল

হাতির মডেল

হিন্দু শাস্ত্র ও পুরাণ মতে হাতিকে সৌভাগ্যের প্রতীক বলা হয়ে থাকে। স্বপ্নে হাতি দেখাও খুব শুভ। ঘরে একটি রূপার হাতি রাখলে অর্থ ও সম্পদের জীবন ভরে যায়। এটি সর্বদা ঘরে সুখ এবং সমৃদ্ধি বজায় রাখে। তাই ২০২২ সালে নতুন বছরেই ঘরে হাতির মডেল নিয়ে এলে সারা বছর মানিব্যাগে টাকার কমতি হবে না।

এই সকল অথ্য সম্পূর্ণভাবে জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল।


English summary
If you bring these things home in the new year, you will get lots of money
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X