• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌ছ’‌টি রাশির ব্যক্তিত্বকে কোনওভাবেই নিয়ন্ত্রণ করা যায় না, জানুন আপনি তার মধ্যে পড়েন কিনা

Google Oneindia Bengali News

আমাদের ব্যক্তিত্ব কেমন হবে তা নির্ভর করে আমাদের রাশিচক্রের ওপর। আমরা কিভাবে প্রতিক্রিয়া করব, আমাদের কাজ সবকিছুই নির্ভর করে আমরা কোন রাশির জাতক বা জাতিকা তার ওপরে। প্রতিটি ব্যক্তি তার নিজস্ব দিক থেকে পৃথক। তাদের ব্যক্তিত্ব, আচরণগত নিদর্শন, জীবনের প্রতি মনোভাব ইত্যাদি, সেটা নির্ভর করে কোন রাশি তাঁদের দমিয়ে রাখছে। আশ্চর্যভাবে বেশ কিছু মানুষ রয়েছে যাঁদের কেউই নিয়ন্ত্রণ করতে পারে না। তাঁরা তাঁদের কৌতুক ও কল্প জগতের মালিক। আসুন দেখে নিই কোন কোন রাশিফল এই বিভাগে রয়েছে।

মেষ রাশি (‌২১ মার্চ থেকে ১৯ এপ্রিল)‌

মেষ রাশি (‌২১ মার্চ থেকে ১৯ এপ্রিল)‌

এরিসদের কখনও প্রভাবিত করা যায় না, আপনার মতামতকে কখনও এই রাশির মানুষ বিবেচনা করে দেখবে না। এই রাশির ব্যক্তিত্বরা খুব দৃঢ় মনস্ক হয় যাঁরা নিজেদের পথ নিজেরাই বের করে নেয়। চঞ্চল বা ফাঁকা মস্তিষ্ক হয় না এঁদের।

মিথুন রাশি (‌মে ২১ থেকে ২০ জুন)‌

মিথুন রাশি (‌মে ২১ থেকে ২০ জুন)‌

জেমিনির জাতক বা জাতিকারা একটু গোপনীয়তান বজায় রাখতে পছন্দ করেন। তাঁরা খুব বেশি কথা বলেন না এবং তাঁদের নিজস্ব মতামত তাঁরা নিজেদের কাছে রাখতেই পছন্দ করেন। জেমিনিরা সাধারণত কারোর সঙ্গে কথা বলা এড়িয়ে যান এবং তাঁদের পরিকল্পনা প্রকাশ করতে ভালোবাসেন। জেমিনিরা নিজেদের অত্যন্ত দৃঢ়ভাবে নিজেদের প্রকাশ করতে ভালোবাসেন। অন্যদের মনে কি চলছে তা ধরে ফেলে অবাক করে দেন। তবে কিছুতেই তাঁরা অন্যদের নিয়ন্ত্রণ করতে দেয় না নিজেদের।

তুলা (‌সেপ্টেম্বর ২৩ থেকে ২২ অক্টোবর)‌

তুলা (‌সেপ্টেম্বর ২৩ থেকে ২২ অক্টোবর)‌

তুলা কখনই কারোর ইচ্ছার কাছে মাথানত করে না। তাঁরা নিজেরাই নিজেদেরকে পরিচালিত করেন এবং বিচ্ছিন্নভাবে থাকতে ভালোবাসেন। তাঁরা বিশ্বাস করেন যে তাঁরা নিজেদের জন্য যথেষ্ট ও আত্ম-নির্ভর। তাঁরা নিজেদের ব্যক্তিগত জীবন অত্যন্ত গোপন রাখতে পছন্দ করেন।

বৃশ্চিক (‌২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)‌

বৃশ্চিক (‌২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)‌

বৃশ্চিকরা খুবই ধান্দাবাজ হয়। আশেপাশের লোক তাদের বোকা বানাতে পারে না, সে তুমি যতই চালাকি করো না কেন। তাদের মস্তিষ্কের খেলা অন্য পর্যায়ের হয় এবং নিজেদের পদক্ষেপ নিয়ে যথেষ্ট সচেতন থাকে তারা। তারা নিজেদের মতো করে চারপাশে দেওয়াল গড়ে তোলে এবং সেখানে অনুমতি ছাড়া কারোর প্রবেশ নিষিদ্ধ।

মকর রাশি (‌২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি)‌

মকর রাশি (‌২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি)‌

মকর রাশির মানুষরা আপনাকে সন্তুষ্ট করার চেষ্টা করবে কিন্তু আপনার প্রতিক্রিয়ার কাছে নত হবে না। তাঁরা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত নেয় এবং আপনি তাঁদের বোঝাতেও পারবেন না। তাঁরা সহজে বোকা বনে না। মকর রাশির চারপাশে কি ঘটছে তার জন্য সবসময় প্রস্তুত থাকেন।

ধনু রাশি (‌২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর)‌

ধনু রাশি (‌২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর)‌

তাদের সৎ পদক্ষেপের সঙ্গে এবং তাদের সাহসি আচরণের কারণে ধনু এখনও নিয়ন্ত্রিত হতে পারেনি। তারা আপনার কথা শুনবে তবে তা অন্ধভাবে মেনে চলবে না। তারা নিয়ন্ত্রণহীন বৈশিষ্ট্যের অধিকারী।

English summary
Our zodiac sign majorly affects our personality traits. How we deal, react and act are decided by the frame of zodiac sign we belong in,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X