• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভ্য়ালেন্টাইন্স ডে মোটেও পছন্দ নয় কাদের! জানুন রাশিফলে

শুরু হয়ে গিয়েছে ভ্যালেন্টাইন্স সপ্তাহ। রোজ ডে দিয়ে গতকালই শুরু হয়েছে এই সপ্তাহ। আর আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই সপ্তাহ। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে নিয়ে অনেকেই উচ্ছ্বসিত হয়ে থাকেন। তবে জ্যোতিষবিদরা বলছেন , এমন কিছু রাশির জাতক জাতিকারা রয়েছেন যাঁরা কিছুতেই পছন্দ করেননা ভ্যালেন্টাইন্স ডে।

 'ভ্যালেন্টাইন্স ডে' নিয়ে কী বলছেন এই রাশির জাতকরা?

'ভ্যালেন্টাইন্স ডে' নিয়ে কী বলছেন এই রাশির জাতকরা?

মিষ্টি প্রেমের বার্তাবাহী টেডিবিয়ার থেকে শুরু করে, চোকোলেট মোটেও না পসন্দ কুম্ভ রাশির জাতকদের। শুধু মাত্র বুদ্ধিদীপ্ত কথায় যদি এঁদের মজানো যায়, তাহলেই এঁদের মন পাওয়া যায়, নয়তো এক্কেবারেই কুম্ভ রাশির জাতক জাতিকাদের পছন্দ নয় প্রেমের জন্য কোনও 'বিশেষ দিন'!

 'ভ্যালেন্টাইন্স ডে আবার কী!'

'ভ্যালেন্টাইন্স ডে আবার কী!'

মেষ রাশির জাতাক জাতিকারা ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে মাতামাতিতে খুব একটা গা ভাসাতে পছন্দ করেন না। এঁরা সঙ্গীর হাত ধরে যেকোনও বিকেলে অচেনা পথে বেরিয়ে পড়ায় বিশ্বাসী! ফলে ভ্যালেন্টাইন্স ডে নিয়ে এঁদের আলাদা করে মাতানো সম্ভব নয়।

 ভ্যালেন্টাইন্স ডে ও উদযাপন না পসন্দ এঁদের!

ভ্যালেন্টাইন্স ডে ও উদযাপন না পসন্দ এঁদের!

ভ্যালেন্টাইন্স ডে নিয়ে উদযাপন সেভাবে পছন্দ করেন না । মকর রাশির জাতক জাতিকাদের দাবি, আলাদা করে প্রেমের দিন হিসাবে কিছু হয়না! য়ে জিনিস প্রকৃত অর্থে প্রেমের মানে স্পষ্ট করে, সেই জিনিসই ভ্যালেন্টাইন্স ডের জন্য করা উচিত।

 ধনু রাশির কী বক্তব্য?

ধনু রাশির কী বক্তব্য?

ধনু রাশির জাতক জাতিকাদের দাবি, রোম্যান্টিক সেন্টিমেন্ট তাঁদের খুব একটা উস্কানি দেয়না। বরং প্রকৃত অর্থে প্রেম বলতে যা বোঝায়, বিশ্বাস, আস্থা, শ্রদ্ধা এমন বিষয়গুলি প্রকাশ পায়ে যে জিনিসে , তেমন কিছুতেই মন মজে যায় এঁদের।

English summary
4 Zodiac Signs Who Think Valentine's Day Is Overrated.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X