• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৬ ডিসেম্বরের সূর্যগ্রহণ কাদের উপর বেশি প্রভাব খাটিয়েছে! জেনে নিন রাশিফল অনুযায়ী

  • |

বৃহস্পতিবার সূর্যগ্রহণ। তারপরই বিরল মহাজাগতিক দৃশ্য দেখতে চলেছে ২০১৯ সালের শেষ লগ্ন। কারণ সেদিনই হতে চলেছে সূর্যগ্রহণ। ২৬ ডিসেম্বর ২০১৯ সালের এই আসন্ন সূর্যগ্রহণ কার ভাগ্যে কী প্রভাব ফেলবে দেখে নেওয়া যাক একনজরে। জ্যোতিষ শাস্ত্র বলছে দশকের শেষ সূর্যগ্রহণ , ২৬ ডিসেম্বর একাধিক রাশির উপর নানান রকমের প্রভাব বিস্তার করবে।

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময় কোনও ধরনের সুসংবাদ পেতে পারেন সূর্যগ্রহণের আশপাশের সময়।তবে, কুম্ভ রাশির জাতক জাতিকারা আগামী সময়ে বেশ কিছু বড়সড় চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। কাজের ক্ষেত্রে এমন চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। প্রেমিক , প্রেমিকার সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে হবে ২৬ ডিসেম্বরেরর আশপাশের সময়ে। নিজের ফিটনেসের দিকে আরও নজর দিন।

মিথুন

মিথুন

মিথুনরাশির জাতক জাতিকারা এই সময় নিজের জীবন সঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়ল রাখুন। এতে আপনার জীবনে অনেকটাই সুখ শান্তি নেমে আসতে পারে।
এমনকি, স্বাস্থ্যের দিকে নজর দিন মিথুন রাশির জাতক জাতিকারা। তবে আধ্যাত্মিক চিন্তায় যাঁরা বিশ্বাসী মিথুন রাশির সেই সমস্ত জাতক জাতিকারা আগামী সময়ে সুখী হবেন। তবে আর্থিক দিক থেকেএই সময় আপনারা সুখ ভোগ করবেন।

কর্কট

কর্কট

কোনও শুভ সংবাদ পেতে পারেন কর্কট রাশির জাতক জাতিকারা। কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে আসন্ন সময়ে চাকরি ও আর্থিকভাগ্যের উন্নতি লেখা রয়েছে। তবে সঙ্গে থাকতে পারে ব্যায়ের ভারও।

 সিংহ

সিংহ


নিজের কথা ভাবুন। অন্যের দিকে না তাকিয়ে নিজের কথা ভাবুন।যে জিনিসের সঙ্গে আপনার সবচেয়ে বেশি আবেগ জড়িত , সেই জিনিসই আপনাকে সবচেয়ে কষ্ট দেবে আগামী সময়ে। এমন কাজ করবেন না যাতে কাছের মানুষ আবেগপ্রবণ হয়ে পড়েন। তবে চাকরি ও পড়াশোনার জন্য বড় সিদ্ধান্ত নিতে সাবধান।

কন্যা

কন্যা

অনেক ক্ষেত্রে অযাচিত কষ্ট হতে পারে আপনাদের। নিজের আবেগ সংযমে রাখুন।কন্যা রাশির জাতক জাতিকাদের মধ্যে চরম দাম্পত্য কলহ লেগে থাকতে পারে আসন্ন সময়ে। এছাড়াও পাকিবারিক অশান্তি চরমে থাকতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে আপনারা খেয়াল রাখুন।

 তুলা

তুলা

তুলা রাশির জাতক জাতিার এই সময় ধনসম্পত্তি লাভ করতে পারেন। তবেকোনও রকমের কাজের ক্ষেত্রে কারোর সঙ্গে ঝগড়াঝাঁটির রাস্তায় যাবেন না। কোথাও ছোটোখাটো বেড়াতে গেলে নিজের শরীরর স্বাস্থ্যের খেয়াল রাখুন। আগামী দিনে খুব ভালো আর্থিক পরিস্থিতির মধ্যে দিয়ে আপনি যেতে চলেছেন। তবে খরচের ক্ষেত্রে সতর্ক হোন।

ধনু

ধনু

মানসিক ও শারীরিক কষ্ট এই সময় আপনাদের ঢেকে রাখতে পারে।আপনাদের কাছে কাজের ক্ষেত্রে খুব বড়সড় সুযোগ আসন্ন। ধনু রাশির জাতক জাতিকাদের পেটের গোলমাল আসন্ন সূর্যগ্রহণের আশপাশে ঘটতে পারে। আসন্ন সময়ে নতুন সম্পর্কের হাতছানি রয়েছে এই সময়ে। তবে খরচের ক্ষেত্রে আপনাদের অনেকটাই সতর্ক থাকতে হবে।

English summary
26 December 2019 solar Eclipse, know effect on rashifal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X