• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ সালের ২৬ ডিসেম্বরের সূর্যগ্রহণ কোন কোন রাশির পক্ষে শুভ! একনজরে জানুন

বছর শেষের সূর্যগ্রহণের অপেক্ষা ঘিরে ক্রমেই চড়ছে কৌতূহলের পারদ। মহাকাশবিজ্ঞানী থেকে জ্যোতিষশাস্ত্র বিদরা এই ২৬ ডিসেম্বরের 'রিং অফ ফায়ার' সূর্যগ্রহণকে ঘিরে রীতিমতো আগ্রহী। জ্য়োতিষশাস্ত্র বিদদের মতে এই আসন্ন সূর্যগ্রহণ কেবলমাত্র ৩ টি রাশিকেই সবচেয়ে বেশি লাভের মুখ দেখাবে। তবে বাকি রাশিরা সেভাবে উপকার পাবে না। কোন কোন রাশি এই সূর্যগ্রহণ ঘিরে সুখে থাকতে চলেছে দেখে নেওয়া যাক।

ধনু রাশি

ধনু রাশি

আসন্ন ২৬ ডিসেম্বরের সূর্যগ্রহণে সবচেয়ে লাভবান হতে পারেন ধনু রাশির জাতকরা। স্বাস্থ্য থেকে ধনরাশি, সমস্ত দিকেই এঁরা লাভবান হতে পারেন আসন্ন সময়ে। ধনু রাশির জাতকরা এই সংয় মাথা ঠাণ্ডা রেখে কোনও কাদে এগিয়ে গেলে সবচেয়ে বেশি উপকার পেতে পারবেন।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

২৬ ডিসেম্বেরর সূর্যগ্রহণ সেভাবে রাশিগুলির এপর কোনও বড়সড় সুপ্রভাব ফেলছে না। তবে, তারই মধ্যে খানিকটা সুখের মুখ দেখতে চলেছে ধনু রাশির। এই রাশির জাতক জাতিকারা আগামী ২৬ ডিসেম্বরের গ্রহণের প্রভাবে আর্থিক উন্নতি থেকে প্রেম ও দাম্পত্যের ক্ষেত্রেও উন্নতি দেখতে পাবেন।

 কর্কট

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকারাও সূর্যগ্রহণ থেকে বেশ লাভবান হবেন। বছরের শেষে এসে এই সূর্যগ্রহণ কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বড় কোনও সুযোগের দ্বার খুলে দিতে পারে। সঙ্গে থেকে যাচ্ছে সম্পর্কে বসন্ত আসার সম্ভবনাও!

 'রিং অফ ফায়ার '

'রিং অফ ফায়ার '

১৭২ বছর পর বিশ্ব দেখতে চলেছে 'রিং অফ ফায়ার'। আর সেই মহাজাগতিক দৃশ্য ঘিরে ইতিমধ্যেই জ্যোতিষবিদরা গণনায় বিভিন্ন রাশিতে আশঙ্কার বার্তা দেখতে পেয়েছেন।

২৬ ডিসেম্বরের 'গ্রহণ' ঘিরে নেতিবাচক প্রভাব কেন?

২৬ ডিসেম্বরের 'গ্রহণ' ঘিরে নেতিবাচক প্রভাব কেন?

জ্যোতিষশাস্ত্র বলছে, ২৬ ডিসেম্বরের সূর্যগ্রহণের দিন বৃহস্পতির ওপর প্রভাব ফেলতে চলেছে রবি ও চন্দ্র । যেহেতু বৃহস্পতি যশ, বৈভবের অধিপতি গ্রহ তাই এমন গ্রহের ওপর সূর্য-চন্দ্রের প্রভাব রাশিফলে কুপ্রভাব ফেলতে পারে।

English summary
26 December 2019 Solar Eclipse , here is list of lucky zodiac signs.While this year's last solar eclipse will be the most beneficial for people under the Saggitarius, Cancer and Aquarius horoscope.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X