• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্যগ্রহণ ২১ জুন, ২০২০: ৩ টি পরপর গ্রহণ একমাসে! কেমন কাটবে সময়, জানাচ্ছে শাস্ত্র

ব্রিটিশ জ্যোতিষবিদরা যেকোনও 'গ্রহণ' কালকে খুবই গুরুত্ব দিয়ে দেখেন। কারণ ব্রিটিশ রাজবংশের সঙ্গে সূর্য ও চন্দ্র গ্রহণের একটি সুদৃঢ় সম্পর্ক রয়েছে। কখনও গ্রহণকালে চার্লস ও ডায়ানার বিয়ে হয়েছিল, কখনও আবার দেখা গিয়েছে গ্রহণের আশপাশের সময় ব্রিটিশ রাজপুত্র উইলিয়াম ও যুবরানী কেটের জন্ম হয়। আবার এই সময়ই ১০ জানুয়ারির সূর্যগ্রহণের সময় রাজবাড়ি ছেড়ে চলে যান রাজপুত্র হ্যারি ও যুবরানি মেগান। এদিকে, এই মাসে পর পর গ্রহণ রয়েছে । কেমন কাটবে আগামী সময়, দেখে নেওয়া যাক।

 মেষ ও বৃষ

মেষ ও বৃষ

মেষ রাশির জাতিকা ও জাতকরা এই সময় পরিবারের দিকে নজর দিন। নিজের জীবনের লক্ষ্যে পূরণের দিকে আরও বেশি করে সতর্কতা অবলম্বন করুন। বৃষ রাশির জাতক জাতিকারা কোনও চুক্তির ক্ষেত্রে বা কাউকে কথা দেওয়ার আগে সতর্ক থাকবেন।

মিথুন ও কর্কট

মিথুন ও কর্কট

মিছুন রাশির জাতিক জাতিকারা এই সসময় নিজের সম্পর্ক ধরে রাখার বিষয়ে সতর্ক হোন। কর্কট রাশির জাতক জাতিকাদের জীবন ২১ জুন থেকে আমূল ভাবে পরিবর্তন হবে।

 সিংহ ও কন্যা

সিংহ ও কন্যা

সিংহ রাশির জাতক জাতিকারা হাসিখুশিভাবে জীবন কাটান । নিজের মনের শান্তির জন্য যা যা প্রয়োজনীয় , তাইই করুন। কন্যা রাশির জাতক জাতিকারা প্রেমের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।

 বৃশ্চিক ও ধনু

বৃশ্চিক ও ধনু

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা নতুন দিশা দেখতে পাবেন নিজের জীবনে। অন্যদিকে, ধনু রাশির জাতক জাতিকারা এই সময় নিজের আর্থিক দিক থেকে সতর্ক থাকবেন। সম্পত্তির বিষয়ে খেয়াল রাখবেন।

 মকর ও তুলা

মকর ও তুলা

তুলা রাশির জাতক জাতিরা জুন মাসে কোনও বড় কিছু করতে পারেন। যা ঐআগামতে আপনার ভবিষ্যত আরও সুন্দর করতে পারে। মকর রাশির জাতক জাতিকারা ২১ জুন থেকে নিজের জীবনের আমূল পরিবর্তন দেখতে পাবেন।

কুম্ভ ও মীন

কুম্ভ ও মীন

কুম্ভ রাশির জাতিকা ও জাতকরা নিজের মনের মতো করে পথ চলুন স্বস্তি পাবেন জীবনে। মীন রাশির জাতক জাতিকারা আরও বেশি করে বন্ধুত্বের দিকে ঝুঁকে থাকুন। এতে আপনারই সুবিধা হবে।

ঘুপঘাপ বডি নিয়ে এসে পুড়িয়ে দেওয়া হচ্ছে কেন ? সুজন চক্রবর্তী

সূর্যগ্রহণ ২১ জুন : জানুন কোন সময়ে , কোন জায়গা থেকে দেখা যাবে এই গ্রহণ

English summary
21 June 2020 astrology,3 Eclipses in one month effect on zodiac sign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X