• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাকরি–জীবন–বিয়ে, সংখ্যাতত্ত্ব অনুযায়ী কেমন কাটবে ২০২১ দেখে নিন

২০২১ সাল নিয়ে সকলের আশা অনেক। কারণ ২০২০ সাল মোটেও ভালো কাটেনি সকলের। তবে নতুন এই বছর যাতে সকলের ভালো কাটে তার জন্য ২০২১–এর নিউমেরোলজি রিডিং খুব প্রয়োজন এবং এই সংখ্যাগুলি আমাদের জীবনে প্রভাব ফেলে। সাধারণ ভাবে, আমরা সবাই বছরের শুরুতে জীবনের বিভিন্ন ক্ষেত্রে আসন্ন চ্যালেঞ্জ এবং সুযোগগুলি সম্পর্কে অবহিত থাকতে চাই। যেহেতু আমাদের সামনে কী রয়েছে সে সম্পর্কে আমরা সচেতন, আমরা আরও ভাল ভবিষ্যতের জন্য প্রস্তুত থাকতে পারি, উন্নতি করতে পারি এবং পরিকল্পনা করতে পারি তার জন্যই এই নিউমেরোলজি।

নিউমেরোলজি প্রেডিকশন জন্ম তারিখের ওপর ভিত্তি করে হয় এবং সেখানে চাকরির তথ্য, ব্যবসা, শিক্ষা, প্রেমের জীবন এবং জীবনের অন্যান্য দিকগুলি সম্পর্কে তথ্য দেওয়া হয়। তাই এবার দেখে নেওয়া যাক এ বছরের নিউমেরোলজি প্রেডিকশন। ২০২১ সালের সংখ্যার যোগফল ৫ হওয়ায় (‌২+‌০+‌২+‌১)‌ ২০২১ সালটি মূলত ৫ নম্বর সংখ্যার সঙ্গে থাকা মানুষদের প্রভাবিত করবে। এছাড়াও নিউমেরোলজি সংখ্যার সঙ্গে জড়িত সব মানুষদের ওপর এটি প্রভাব ফেলবে

রুট নম্বর ১

রুট নম্বর ১

২০২১ সালের নিউমেরোলজি রিডিং বলছে রুট নম্বর ১-এর ক্ষেত্রে এই বছরটা সাধারণ যাবে। বছরের শুরু থেকে, আপনি প্রচুর আত্মবিশ্বাসের সঙ্গে জড়িত থাকবেন, যা ভিতর থেকে শক্তি তৈরি করবে। এ বছর আপনার পেশাদার জীবনের জন্য বেশ ভালো, আপনার চাকরিতে অক্লান্ত পরিশ্রম অবশেষে আপনাকে মিষ্টি ফল দেবে। এর অর্থ আপনি পেশার জায়গায় দারুণ সাফল্য পাবেন। আপনার পদোন্নতিও হতে পারে। আপনি যদি পড়ুয়া হন তবে আপনার জন্য এই বছরটা খুবই ভালো যাবে। শিক্ষাক্ষেত্রে সফলতা আসবে। যদিও আপনি যদি কোনও চাকরির পরীক্ষায় বসেন তবে মনে রাখবেন আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীরা বছরের শুরুতে একটু ভেবেচিন্তে পদক্ষেপ করবেন কারণ বছরের প্রথমটা একটু দুর্বল রয়েছে। কোনও বিনিয়োগ বা আর্থিক সিদ্ধান্ত নেবেন না এই সময়ের মধ্যে। বছরের মাঝখানে আপনি হয়ত ভালো খবর পেতে পারেন এবং আপনার ব্যবসাও ভালো হবে। ২০২১ সালের নিউমেরোলজি রাশিফল অনুযায়ী এ বছর আর্থিক দিক থেকে ভালো যাবে আপনার। আপনার সামঞ্জস্যপূর্ণ ও সুন্দর পারিবারিক জীবন এ বছর। তবে বছরের মাঝখানে কিছু খারাপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে। যদিও তা আপনি নিজের ইচ্ছা ও মানসিক শক্তি দিয়ে অতিক্রম করে যাবেন। জীবনসঙ্গীর সঙ্গে পরিস্থিতি একটু চাপের থাকবে। তবে এই বছরে আপনার বিবাহিত জীবনের সমস্যা মিটে যেতে পারে এবং সম্পর্ক মধুর হবে। এই বছর, আপনার বিবেচনা করে বড় পদক্ষেপ নেওয়া উচিত।

 রুট নম্বর ২

রুট নম্বর ২

যারা এই রুট নম্বর ২-তে জন্মেছেন তাদের ক্ষেত্রে গোটা বছরই ভালো যাবে। ২০২১ সালের নিউমেরোলজি বলছে যে আপনার কঠোর পরিশ্রমের ফল আপনি এ বছরই পেতে চলেছেন। পড়ুয়ারা কঠোর পরিশ্রম ও একটু চেষ্টা করলে তার ফল অবশ্যই পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে আপনার চেষ্টা ভালো হবে। আপনি নিজের মধ্যে স্বৈরতন্ত্রের ধারণা তৈরি করবেন, যা আপনাকে অন্য লোকেদের থেকে আলাদা রাখবে। যে কারণে পেশাদার ক্ষেত্রে আপনি সফল হবেন। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে এ বছর আপনাদের সম্পর্ক আরও গভীর হতে চলেছে। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাবেন এবং বিয়ের সম্পর্কে ভাববেন। আপনি যদি কাজ করেন তবে চাকরির স্থানান্তরিত হওয়ার সম্ভাবনা বেশি। স্থানান্তর করার পরে, আপনি আস্তে আস্তে স্বীকৃতি এবং জনপ্রিয়তা পাবেন। নিউমেরোলজি রাশিফল ২০২১ অনুসারে বিবাহিতরা তাদের বৈবাহিক জীবনে বেশ কয়েকটি চ্যালেঞ্জের মুখোমুখি হবে; তবে আপনার দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া আপনার সম্পর্কের ক্ষেত্রে দৃঢ় থাকবে। ফলস্বরূপ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটাবেন। এই বছর, আপনি বড় কোনও ভ্রমণে যেতে পারেন এবং একটি তীর্থ ভ্রমণও করতে পারেন। বছরের শেষ মাসে আপনি কয়েকটি পাহাড়ি স্টেশন ঘুরে দেখতে পারেন। আপনার পারিবারিক জীবন এই বছর ভাল হবে এবং পরিবারের সদস্যরা আপনার সঙ্গে স্নেহের আচরণ করবে। আপনার নিজের জন্যও কিছুটা সময় বের করা উচিত।

রুট নম্বর ৩

রুট নম্বর ৩

নিউমেরোলজি মতে রুট নম্বর ৩-এর জাতক-জাতিকাদের এই বছর সাধারণ যাবে। বিভিন্ন বিষয় নিয়ে এদের মস্তিষ্কে কৌতুহলের সৃষ্টি হবে। যদিও আপনি বিভ্রান্ত থাকবেন, যা গুরুত্বপূর্ণ কাজ সম্পাদন করার সময় বড় বাধা সৃষ্টি করতে পারে। আপনার মধ্যে ধার্মিকতার বোধ বজায় থাকবে, যার ফলে আপনি আধ্যাত্মিক ক্রিয়ায় অংশ নেবেন। এটি আপনাকে জীবনে শান্তি ও প্রশান্তি অর্জনে সহায়তা করবে।

২০২১ সংখ্যাতত্ত্বের রাশি অনুযায়ী, রুট নম্বর ৩ সহ শিক্ষার্থীরা বছরের শুরু থেকে আরও কঠোর পরিশ্রম করবে। এই বছরের সময়কালে, আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনার সাফল্যের প্রচুর সম্ভাবনা থাকবে। এই বছরটি প্রেমিক যুগলদের জন্য স্বাভাবিক হতে চলেছে তবে কিছু ভাগ্যবান মানুষ তাদের প্রিয়জনকে বিয়ে করার সৌভাগ্য বর্ষণ করবেন। এই বছরের শুরুতে সরকারি ক্ষেত্র থেকে লাভ হতে পারে। আপনি যদি কর্মী হন, তবে কাজের জায়গায় কিছু চড়াই-উৎরাই দেখা দেবে, তবে বছরের মাঝে আপনি সুখবর পাবেন। ভাগ্য আপনার দিকে থাকবে। যা উন্নতির দরজা খুলে দেবে। তবে আপনার আর্থিক পরিস্থিতির দিকে আপনাকে বিশেষ নজর রাখতে হবে। কারণ এ বছর হয়ত কিছু অপ্রয়োজনীয় খরচ হতে পারে। যদিও আপনার উপার্জন স্থায়ী থাকবে, শুধু আপনাকে আপনার খরচ ও জিনিস কেনার ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে। এ বছর আপনি মানসিক দিক দিয়ে দৃঢ় থাকবেন। তবেই আপনি আপনার কাজ এবং প্রকল্পগুলিতে সাফল্য অর্জন করতে পারবেন।

রুট নম্বর ৪

রুট নম্বর ৪

রুট নম্বর ৪-এর জাতক-জাতিকাদের কাছে এই বছর মিশ্র ফল দেবে। এ বছর আপনার চালাকির চেয়ে আপনার কাজের প্রতি সৎ থাকা আপনার পক্ষে কাজ করবে এবং লক্ষ্য অর্জনের প্রতি আপনার উৎসর্গ, আবেগ এবং মনোযোগ আপনার সাফল্য নির্ধারণ করবে। এ বছরের সবচেয়ে ভালো বিষয় হল অনেক ইচ্ছাই আপনার এ বছর পূরণ হবে এবং আপনি ভিতর থেকে আনন্দ অনুভব করবেন। নিউমেরোলজি রাশিফল ২০২১ অনুসারে, আপনি বছরের শুরু থেকেই আপনার প্রেম-জীবন রোমান্সে ভরপুর থাকবে। ছোট ছোট ঝগড়া সম্পর্কে হলেও, গোটা বছর ভালোবাসা ও স্নেহপূর্ণ হবে এবং আপনারা উভয়ই আপনার সম্পর্ক সম্পর্কে খুব আবেগময় হবেন। পড়ুয়াদের জন্য বছরের শুরু বেশ ভালো থাকবে এবং বছরের মধ্যভাগে আপনার প্রতিযোগিতায় সাফল্য অর্জনের প্রবল সম্ভাবনা রয়েছে। এ বছর ম্যানেজমেন্ট, সামাজিক ক্ষেত্র এবং অটোমোবাইলের সঙ্গে যুক্ত পড়ুয়াদের ভালো যাবে।

২০২১ সালের সংখ্যাতত্ত্বের রাশিফল অনুযায়ী যদি আপনি সরকারি চাকুরিজীবি হন, তবে আপনার কাছে বহু প্রস্তাব আসবে। বছরের প্রথমার্ধে আপনার পারিবারিক জীবন খুব ভালো কাটবে এবং সদস্যদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং ভালবাসার অনুভূতি থাকবে। ব্যবসায়ের ক্ষেত্রে এই বছরটি মানুষের কল্যাণে সামাজিক কাজ সম্পাদনের দিকে ইঙ্গিত করছে। এর অর্থ হল যে আপনাকে সামাজিক এবং জাতীয় কল্যাণকে লক্ষ্য করে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যেতে হবে, কারণ এটি আপনার সম্মান, উপার্জন, জনপ্রিয়তা এবং খ্যাতিকে যুক্ত করবে। ২০২১ সালে আপনার বিবাহিত জীবন সাধারণ ফল বহন করবে। আপনারা দু'‌জনেই আপনার পারিবারিক দায়িত্ব ভালভাবে পালন করবেন। বছরের মাঝামাঝি সময়ে কিছু সমস্যা হতে পারে তবে শেষ মাসগুলি খুব ভাল হবে।

 রুট নম্বর ৫

রুট নম্বর ৫

৫ নম্বর রুটের লোকদের এই বছরে সর্বাধিক উপার্জন করা উচিত যেহেতু ২০২১ সংখ্যাতত্ত্ব পাঠের পূর্বাভাস অনুসারে এই বছরটি তাদেরই। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং বিভিন্ন চ্যালেঞ্জ ও বাধা অতিক্রম করে আপনি সফলতা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় পড়ুয়াদের ফল ভালো হবে। এই বছরটি যুগলদের প্রেমের জন্য আদর্শ এবং তাঁরা তাঁদের সম্পর্কে একে-অপরের প্রতি গুরুত্ব দেবে। বছরের মধ্যভাগে আপনি আপনার প্রিয়জনকে বিয়ে করতে সফল হবেন। তবে পারিবারিক জীবন একটু টাল মাটাল হবে। আপনি পরিবারকে কম সময় দিতে পারবেন, যার জন্য সমস্যা হতে পারে। আর্থিক পরিস্থিতিও এই বছর মিশ্র থাকবে।

 রুট নম্বর ৬

রুট নম্বর ৬

যাঁরা ৬ মূলাঙ্কের জাতক তাঁদের এই মূলাঙ্কের অধিপতি শুক্র। এটি সৌম্য ও আকর্ষক গ্রহ। মূলাঙ্ক ৬ ভৌতিক সুখ, সৌন্দর্য ও অর্থের কারক। এই মূলাঙ্কটি আবার পারিবারিক ও প্রেম প্রধান, যার ফলে আপনি সকলের সঙ্গে মিলেমিশে থাকতে পছন্দ করেন। খুব তাড়াতাড়ি বন্ধুত্ব গড়ে তোলেন ও তাঁদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। সঙ্গীত, কলা ও সুন্দর বস্তুর প্রতি আপনার রুচি রয়েছে। কারও সঙ্গে বিবাদ হলে আপনি সংবেদনশীল হয়ে পড়েন ও একাকীত্ব অনুভব করেন। ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া কষ্ট আপনাকে ব্যথা দেয়। এই মূলাঙ্কের জন্য ২০২১ আনন্দে ভরপুর। তবে কাজকর্মে ভারসাম্য না-রাখলে ক্ষতি হতে পারে। পরিবার ছাড়া, কী ভাবে কাজেও সময় ব্যতীত করা উচিত, তা ২০২১ আপনাকে শেখাবে। ব্যবসায়ীরা এ বছর নতুন সুযোগ পাবেন। এই সুযোগ হাতছাড়া করবেন না। নতুন ব্যবসার জন্য সময় খুব ভালো, এর জন্য ঋণও নিতে পারেন। ২০২১ বিদেশি কাজের জন্যও অনুকূল। চাকরিজীবীরা এ বছর পদোন্নতি পেতে পারেন। এ বছর আর্থিক পরিস্থিতিও ভালো থাকবে। অর্থাভাবে কোনও কাজই আটকাবে না। গত বছরের সমস্ত স্বপ্ন ২০২১-এ পূরণ হবে। বেতনবৃদ্ধি হবে। বাড়ি-গাড়ি কেনার কথা ভাবতে পারেন। অর্থাভাবের মুখে পড়বেন না। লগ্নির জন্য ঋণ নিতেও কোনও সমস্যা হবে না। ৬ মূলাঙ্কের জাতকরা সাধারণত নিজের সম্পর্কের বিষয় অতিসংবেদনশীল থাকেন, এ বছর আপনার ব্যবহার এমনই থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে এ বছর অপেক্ষাকৃত কম সময় কাটাবেন। আবার সিঙ্গল থাকলে, বছরের শুরুতে মনের মানুষের সন্ধান পেতে পারেন। দাম্পত্য জীবন পূর্বের তুলনায় ভালো থাকবে।

 রুট নম্বর ৭

রুট নম্বর ৭

মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণ করলে আপনার রুট নম্বর ৭। এই মূলাঙ্কের অধিপতি কেতু। ৭ মূলাঙ্কের জাতকরা দার্শনিক স্বভাবের হন। এমন ব্যক্তি কোনও না-কোনও ধরণের গবেষণার সঙ্গে জড়িত থাকেন। জীবনে আধ্যাত্মিকতার খোঁজে থাকেন। এঁদের অন্তরে পূর্বাভাসের অদ্ভূত ক্ষমতা থাকে, এমনকি এঁদের কাছে দিব্য শক্তিও বর্তমান। ২০২১ কাজের পাশাপাশি পরিবারে সামঞ্জস্য সৃষ্টিতে সাহায্য করবে। এই মূলাঙ্কের জাতকরা এ বছর নতুন সুযোগের সঙ্গে সাফল্যের পথে অগ্রসর হবেন। কাজে নতুন সুযোগ পাবেন ও একাগ্র থাকবেন। মার্চ থেকে নতুন ডিল ও প্রকল্প লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। নিজের পরিশ্রম আধিকারিকদের সামনে আনবেন। অর্থ লগ্নিতে সাফল্য লাভ করবেন। শেয়ার বাজারে রুচি রাখলে এ বছর লাভ হবে। তবে মে থেকে অগস্টের মধ্যে যে কোনও ধরণের লগ্নিতে সাবধানতা অবলম্বন করুন। এ বছর নিজের কাজের পাশাপাশি পরিবারের গুরুত্বও বুঝবেন। বাইরে ঘুরতে যেতে পারেন। কাউকে ভালোবেসে থাকলে, তাঁকে প্রপোজ করবেন। আবার সিঙ্গল জাতকরা এ বছর নিজের মনের মানুষ খুঁজে পাবেন। ২০২১ দাম্পত্য জীবনের অতীতের ভুল বোঝাবুঝির অবসান ঘটাবে। জীবনসঙ্গীর প্রতি সহানুভূতিশীল হবেন, যার ফলে সম্পর্কে ভালোবাসা বাড়বে।

 রুট নম্বর আট

রুট নম্বর আট

রুট নম্বর আট যাঁদের তাঁদের অধিকাংশ জীবন সংঘর্ষে ভরা থাকে। আপনারা উচ্চাকাঙ্খী, সাফল্য ও অর্থ উপার্জনের জন্য রক্ত জল করতেও পিছু পা হন না। এ কারণে পরিবারকেও কম সময় দিয়ে থাকেন। এই মূলাঙ্কের জাতকরা খুব ভালো ব্যবসায়ী। ব্যবসার কাজে আপনারা তীক্ষ্ণ বুদ্ধির পরিচয় দিয়ে থাকেন। নিজের প্রচেষ্টায় সাফল্যের শিখরে পৌঁছন। অর্থ উপার্জন ও ব্যয় দুইই খুব ভালো করেন জানেন আপনি। এই মূলাঙ্কর জাতকদের ২০২১ খুব ভালো কাটবে। এমনকি আর্থিক ক্ষেত্রেও এ বছর খুব ভালো। তুন বছর কাজে নয়া সুযোগের পাশাপাশি সাফল্যও নিয়ে আসছে। ২০২১-এ পুরনো বছরের অসম্পূর্ণ স্বপ্ন পূর্ণ হবে, নিজের নতুন পরিচয় গড়ে তুলবেন। ২০২১-এ আপনার আর্থিক স্বপ্ন পূর্ণ হবে। তবে ব্যয়ের পাশাপাশি সঞ্চয়ের দিকেও নজর দিন, তা না-হলে বছর শেষে অর্থাভাব দেখা দিতে পারে। ব্যক্তিগত ও পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে ২০২১ সাবধানে কাটান। কাজ ও অর্থ উপার্জনের ব্যস্ততায় আপনি প্রমিক বা প্রেমিকা ও পরিবারকে সময় দিতে পারবেন না। যাঁকে ভালোবাসেন, তাঁর অনুভূতি বোঝার চেষ্টা করুন, তাঁর সঙ্গে ছল করবেন না। দাম্পত্য জীবন টক-ঝাল-মিষ্টি অভিজ্ঞতা থাকবে।

 রুট নম্বর ৯

রুট নম্বর ৯

রুট নম্বর ৯-এর জাতক-জাতিকারা উন্নতির শিখরে পৌঁছতে চান। চিন্তাভাবনা ও পরিশ্রমের জোরে সমস্ত প্রতিবন্ধকতাকে দূর করেন। নতুন কিছু করে দেখাতে তৎপর থাকেন এঁরা। আবার নিজের ভালোবাসা হাসিল করতে যে কোনও পর্যায় যেতে পারেন। চাকরি এই মূলাঙ্কের জাতকদের অপছন্দ। কলা, সঙ্গীত, অভিনয়ের জগতে এঁদের রুচি। মূলাঙ্ক ৮-এর জাতকরা ভালো সমাজসেবী হয়ে থাকেন। ২০২১ এই জাতকদের জন্য কাজের ক্ষেত্রে সংঘর্ষে পরিপূর্ণ। অধিক পরিশ্রম করে এগোতে হবে তাঁদের। কাজে সংঘর্ষের কারণে শীঘ্র রেগে যাবেন। এর ফলে নিজের দোষেই নিজের কাজ ভেস্তে দিতে পারেন। এ বছর নতুন কিছু করার সুযোগ লাভ করবেন। আর্থিক দিক দিয়ে বছর ভালো। তবে কারও কথায় কান দিয়ে আর্থিক লেন-দেনের প্রতিশ্রুতি দেবেন না, ক্ষতি হতে পারে। ঋণ নিয়ে কোনও কাজ করতে চাইলে মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত তা করবেন না।

সাধারণত নিজের পরিবারের জন্য সমস্ত কিছু করতে আপনি প্রস্তুত থাকেন। পরিবারের কোনও সদস্যের তরফে সুখবর পাবেন। যার ফলে পরিবারে একটি ছোট অনুষ্ঠানের আয়োজনও করতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটাবেন, কোথাও ঘুরতে যেতে পারেন। এর ফলে সম্পর্কে মাধুর্য বাড়বে। এই মূলাঙ্কের সিঙ্গল জাতকরা কোনও পার্টি বা কর্মস্থলে মনের মানুষের সন্ধান পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য বাড়বে। বছরের মধ্যভাগে জীবনসঙ্গীর কাজে সহযোগিতা করবেন।

কলকাতাঃ বাইক আরোহীদের প্রশিক্ষণ দিচ্ছে লালবাজার, বাইক লেন লঙ্ঘন করলে কড়া ব্যবস্থা

English summary
2021 numerology prediction news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X