• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১ সালের অর্থভাগ্য কি আপনার পকেট ভর্তি করবে! রাশিফলে জানুন

২০২০ সালে অতিমারীর দাপটে লকডাউনের জেরে অনেকেই আর্থিকভাব ধরাশায়ী হয়েছেন। বহুজনই খুইয়েছেন চাকরি। অনেকেরই ব্যবসায়িক দিকে সমস্যা দানা বাঁধতে শুরু করে। এমন পরিস্থিতিতে দেখা যায়ক ২০২১ সালে কোন রাশির জাতকদের অর্থভাগ্য কেমন থাকবে।

 মেষ

মেষ

বিভিন্ন সূত্র থেকে টাকার ভাগ্য খুলবে। অনেক জায়গা থেকে উপার্জনের সুযোগ আসবে। ২০২১ এক কথায় খুবই ভালো। তবে বছরের মাঝে আর্থিক দুঃসময় যেতে পারে। তবে বছরের শেষে ভালো সময় আসন্ন।

বৃষ

বৃষ

ভালোয় মন্দোয় ২০২১ সালের আর্থিক দিক আপনার কাটবে। নিজের সম্পত্তির বাড়ানোর দিকে এগিয়ে যেতেপারেবনে আপনি। এপ্রিল থেকে নভেম্বরের মধ্যে ঋণ নিতে সাবধান।

মিথুন

মিথুন

উপার্জন বাড়ানোর যেমন একাধিক রাস্তা খুলে যাবে, তেমনই সমহারে খরচ হবে ২০২১ সালে। একটা সময় খরচে যদি নজর না দেন, তাহলে প্রবল বিপত্তিতে ভুগতে হতে পারে। টাকা সঞ্চয়ে প্রভূত সমস্যা হতে পারে।

কর্কট

কর্কট

সঠিকভাবে সুযোগের ব্যবহার না করার জন্য অনেকেই অর্থের দিকে থেকে বিপদে পড়তে পারেন। তবে স্ত্রী ভাগ্যে ধনলাভ হতে পারে ২০২১ সালে। ঠান্ডা মাথা ভেবে সঞ্চয়ের দিকে এগিয়ে যান।

সিংহ

সিংহ

১৪ মার্চ ২০২১ পর্যন্ত অর্থভাগ্যে প্রবল উন্নতি রয়েছে আপনাদের। আয় ও ব্যয়ে সমতা এই বছর থেকে দেখতে পাবেন। ১৪ মার্চের পর তেকে ১৭ এপ্রিল পর্যন্ত সতর্ক থাকতে হবে। স্ত্রী ভাগ্যে উন্নতি রয়েছে।

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতিকা ও জাতকরা অর্থের দিক থেকে ২০২১ সালে খানিকটা অসুবিধেয়ে পড়তে পারেন।প্রথম থেকেই সঞ্চয়ে নজর দেওয়ার জন্য পরামর্শ দিচ্ছেন জ্যোতিষবিদরা।

 তুলা

তুলা

জমি , বাড়িতে এবছর বিনিয়োগের একটি প্রবণতা থাকবে আপনাদের। তবে এবছরের প্রথমের দিকে টাকা সঞ্চয় করতে সমস্যা হবে। যেকোনও আর্থিক কাজ জুলাই থেকে অগাস্ট মাসে করলে ,তা লাভ দেবে।

বৃশ্চিক

বৃশ্চিক

সন্তোষজনক আর্থিক বিনিয়োগ নিয়ে ২০২১ সাল শুরু হবে। বছরের প্রথম মাসগুলিতে টাকা সঞ্চয়ের দিকে মন দিতে হবে।

ধনু

ধনু

অর্থ রোজগারের বিভিন্ন দিক খুলে যাবে আগামী সময়ে। তবে ২০২১ সলের শুরু দিকে অর্থ বিনি.োগ করলে পকেট ভর্তি হওয়ার সম্বাবনা বেশি। বিদেশ থেকেও আর্থিক যোগান আসতে পারে।

মকর

মকর

বছরের শুরুতে আর্থিক ভাগ্যে সেভাবে উন্নতি দেখা যাবে না। টাকা রোজগারে সমস্যা আসতে পারে। এজন্য অর্থের বিষয়ে সঠিক নীতি ঠিক করে তারপর লড়াই শুরু করা প্রয়োজনীয়।

কুম্ভ

কুম্ভ

কোনও বড়সড় কেনাকাটা থেকে দূরে থাকুন। ১৪ এপ্রিল পর্যন্ত আপনার আর্থিক দিক নিয়ে সেভাবে ভাবতে হবে না। ওই সময়ে ভাগ্য তুঙ্গে থাকবে। টাকার সঞ্চয় বাড়বে।

 মীন

মীন

২০২১ সালের প্রথম কোয়ার্টারে আর্থিক উন্নতি আপনাকে ব্যাপক হারে জনপ্রিয়তা দেবে। বিভিন্ন সূত্র থেকে আর্থিক রোজগার এই সময়ের মধ্যে করতে পারবেন। বছরের শেষে অর্থভাগ্য আরও খুলবে।

English summary
2021 Finance horoscop prediction according to astrology in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X