• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০ সালে অর্থ-সম্পত্তি-টাকার ভাগ্য আপনার জন্য কেমন! কী জানাচ্ছে শাস্ত্র

নতুন বছর মানেই নতুন ভাবনায় নতুন আনন্দে পথ চলা শুরু। পুরনোকে ঝেড়ে পেলে আবার নতুন উদ্যমে বেঁচে থাকবার চেষ্টাই নতুন বছরকে আরও প্রাসঙ্গিক করে তোলে। আসন্ন ২০২০ সাল নিয়েও মানুষের মনে একাধিক ভাবনা চিন্তা রয়েছে। রয়েছে কৌতূহলও। জ্যোতিষ মতে, একনজরে দেখে নেওয়া যাক আর্থিক দিক থেকে আগামী বছরে কোন কোন রাশির ভাগ্যে কী কী থাকছে।

মেষ

মেষ

মেষ রাশির জাতকদের আগামী বছর আর্থিক দিক থেকে খুবই ভালো কাটতে চলেছে। যাঁদের কাছে সম্পত্তি পাওনা বড় বিষয়, তাঁরা আগামী বছর আচমকাই সম্পত্তি লাভ করতে পারেন। তবে বছরের মাঝের সমটা একটু খারাপ যেতে পারে। কোনও রকমের নতুন ব্যবস্য়ায়ে পদার্পণ করার আগে ভেবে করুন।

বৃষ

বৃষ

২০২০ সালে খরচের বিষয়ে ভেবেচিন্তে খবরচ করুন। বছরের প্রথমের দিকে একাধিক বিষয় খারাপ সময় নিয়ে আসতে পারে আর্থিক ভাগ্যে। বছরের মাঝামাঝি সময়ে নেওয়া যেকোনও অর্থ বিষয়ক সিদ্ধান্ত কার্যকরী হতে পারে।

মিথুন

মিথুন

২০২০ সালে আর্থিক ভাগ্যে বেশ কিছু চ্যালেঞ্জ আসতে পারে। তবে বছরের শুরুতেই অর্থভাগ্য তুঙ্গে থাকতে পারে। তবে গোটা বছরের জন্য় ভেবে চিন্তা করে ব্যয় করুন। নয়তো প্রবল সংকটে পড়তে পারেন।

কর্কট

কর্কট

২০২০ সালে কোনও সম্পত্তি প্রাপ্তির বিষয়ে বহু বাধা আসতে পারে আপনাদের ভাগ্যে। অর্থকষ্ট থেকে বাঁচতে আরও ভালো চাকরির সুযোগ খুঁজে নিন। ২০২০ সালে আপনার কার্যক্ষেত্রে পরিবর্তনের যোগ রয়েছে। সামনের বছর আপনার ব্যয় অনেকটাই বাড়তে পারে।

 সিংহ

সিংহ

২০২০ সাল আপনাদের জন্য আর্থিক দিক থেকে উত্থান আর পতনের গল্প লিখতে চলেছে। তবে , আয় সামনের বছরের মাঝামাঝি সময় থেকে বাড়বে। একই সঙ্গে বাড়বে ব্যয়ও। জুলাই থেকে নভেম্বর মাস পর্যন্ত আপনাদের আর্থিকভাগ্য তুঙ্গে থাকতে চলেছে।

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা আগামী বছর আর্থিক সংক্কান্ত বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন। বহু ক্ষেত্রে আর্থিক উন্নতি ও লাভ পেয়ে যেতে পারেন। অনেকেই নিজের পায়ে দাঁড়ানোর জন্য এই সময়ে চেষ্টা করতে পারেন ।

তুলা

তুলা

তুলা রাশির জাতক জাতিকারা ২০২০ সালে বেশির ভাগ অর্থ খরচ করতে চলেছেন শৌখিন জিনিসপত্র কেনাকাটায়। বছরের শুরুতেই ভালোভাবে সম্পত্তি জমাতে পারবেন আপনারা। বহু ধরনের উপার্জনের রাস্তা আগামী বছর খুলে যাবে আপনার সামনে। আগামী বছর এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে গাড়ি, বাড়ি কেনবার জন্য় প্রচুর অর্থ খরচ হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক

বহু দিন ধরে কোনও আর্থিক সম্পত্তির জন্য যদি আপনি লড়াই করে থাকেন , তাহলে অভূতপর্বভাবে তা ২০২০ সালে পেয়ে যেতে পারেন আপনি। বছরের বিভিন্ন সময়ে বহু ধরনের উপায়ে আপনি টাকা , সম্পত্তি, পেয়ে যেতে পারেন। বহুদিনের কোনও ঋণ এই বছর মুকুব হয়ে যেতে পারে।

ধনু

ধনু

ধনু রাশির জাতক জাতিকারা ২০২০ সালে প্রবল সম্পত্তির অধিকারী হতে পারেন। নিজদের কাজের ক্ষেত্রে আপনারা আর্থিকলাভ প্রবল পরিমাণে পেতে পারেন। অনেক ধরনের খরচ আগামী বছর হতে পারে। তবে তাতে আপনার সঞ্চয়ে প্রভাব পড়বে না।

মকর

মকর

মকর রাশির জাতক জাতিকারা ২০২০ সালে সম্পত্তি ও টাকা পয়সা ধরে রাখতে সমস্যায় পড়বেন। বহু কাজেই আর্থিক অনটন সামনে আসবে। এপ্রিল মাস রোজগার খানিকটা বাড়তে পারে। তবে সারাটা বছরই সহজে অর্থ আসবে না বলেই মনে করা হচ্ছে।

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আগামী বছর কোনও সিদ্ধান্তই নেওয়া উচিত হবেনা ঝোঁকের মাথায়। আর্থিক বিষয়ে হঠকারী সিদ্ধান্ত না নিয়ে সহজভাবে এগিয়ে চলুন ২০২০ সালে।

মীন

মীন

মীন রাশির জাতক জাতিকারা আগামী বছর বিনিয়োগের ক্ষেত্রে সাবধানতা বজায় রাখুন। মে থেকে জুলাই মাসে প্রবল পরিশ্রম করলে, বছরের শেষাংশে গিয়ে উন্নতি হবে। সারা বছর পারিবারিক কারণে খরচ লেগেই থাকতে পারে।

English summary
2020 Prediction on Finance, know what horoscope is saying
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X