• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০ সালে আপনার কেরিয়ারে কোন উন্নতি লেখা রয়েছে! কী বলছে রাশিফল

২০১৯ সালকে পিছনে ফেলে এবার '২০' এর ঘরে প্রবেশের পালা! আসন্ন সালের নতুন সবকিছু নিয়েই মানুষের কৌতূহল চরমে থাকে। আর সেই হিসাব মতো, ২০২০ সাল কেমন কাটবে তা নিয়েও রয়েছে মানুষের মধ্যে বহু ভাবনা, কৌতূহল। একনজরে দেখে নেওয়া যাক ২০২০ সালের রাশিফলের বিচারে আগামী বছর কেমন কাটতে চলেছে। বিভিন্ন রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য কী কী নতুন অপেক্ষা করে রয়েছে ২০২০ সালে?

মেষ

মেষ

মেষ রাশির জাতকদের আগামী ২০২০ সালে কেরিয়ারে প্রভূত উন্নতি দেখা যেতে পারে। কেরিয়ারে প্রাসঙ্গিক একটি উন্নতি দেখা যাবে। কেরিয়ার ঘিরে যেকোনও লক্ষ্যে ফোকাস করুন। কাজের প্রতি আরও নতুনত্ব দেওয়ার চেষ্টা করুন।

বৃষ

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকারা এই বছর কেরিয়ারে প্রভূত উন্নতি দেখতে পাবেন। যারফলে আর্থিক উত্থান কেউ রুখতে পারবেনা। তবে বছরভর প্রচুর কাজের চাপ ও ব্যস্ততা আপনাদের আটকে রাখবে। আসতে পারে কাজের নতুন সুযোগও।

মিথুন

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ২০২০ সাল নতুন নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে। কোনও মতেই গ্রহের অবস্থান কাজের সুবিধা আগামী বছরে দিতে পারবে না। তবে এত বাধা সত্ত্বেও ২০২০ সালে মিথুন রাশির জাতক জাতিকাদের আটকে রাখা মুশকিলের। মার্চ মাসের ২৩ তারিখের পর থেকে কেরিয়ারে আরও উন্নতি হতে পারে।

কর্কট

কর্কট

কর্কট রাশির ব্যক্তিত্বরা ২০২০ সালের প্রচুর বাধা আসতে পারে বছরের প্রথমের দিকে। তবে পরের দিকে, তা কেটে যাবে। অনেকের ক্ষেত্রে ২০২০ সালে কাজে মন দেওয়া একটু সমস্যা হয়ে যেতে পারে। তবে কাজে সহজে ক্লান্ত হয়ে পড়লে উন্নতির রাস্তায় বাধা আসতে পারে। মানসিকভাবে শক্ত হোন কাজের ক্ষেত্রে লড়াইয়ের জন্য।

সিংহ

সিংহ

সিংহ রাশির পক্ষে ২০২০ সালে প্রচুর চ্যালেঞ্জ আসতে পারে। ২০২০ সাল জুড়ে প্রচুর কাজ জমা হয়ে যেতে পারে। কাজের চাপে ব্যক্তিগত জীবনে কুপ্রভাব পড়তে পারে। কাজের ফাঁকে নিজেকে সময় দিন। বহু না শেষ হওয়া কাজ এই বছর করা সম্ভব হবে।

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা ২০২০ সালে ভালো সময় দেখতে চলেছেন। জীবনের অন্যান্য অংশের মতোই ২০২০ সালে কন্যা রাশির জাতক জাতিকারা আগামী বছর চাকরির ক্ষেত্রে কোনও সমস্যায় পড়বেন না। নতুন ভালো চাকরির সুযোগ পেয়ে পুরনো চাকরি ছেড়ে দেওয়ার মতো বড় সিদ্ধান্ত নেওয়ার সুযোগ আসতে পারে ২০২০ সালে।

তুলা

তুলা

কাজের ক্ষেত্রে বড়সড় চ্যালেঞ্জ আসতে পারে। বছরের শুরুতে সেভাবে ভালো কাটবেনা তুলা রাশির কেরিয়ার।কাজের ক্ষেত্রে বহু পরিশ্রম করলেই একমাত্র আসতে পারে সাফল্য। চাকরির জায়গায় নিজের পারফরম্যান্স ভালো করার চেষ্টা করুন।নিজের কাজের জায়গা ধরে রাখতে দরকার পড়লে অফিসে কাজ করার সময় বাড়িয়ে নিন। তবে কেরিয়ারে এই বছর অস্বাভাবিক উন্নতি আসার সম্ভাবনা আসতে পারে। আসতে পারে নতুন কাজের সুযোগও।

বৃশ্চিক

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের মধ্যে মার্চের পর থেকে কেরিয়ারে পরিবর্তন আসতে পারে। কেরিয়ারের ক্ষেত্রে কোনওরকমের ঝুঁকি নেবেন না। তবে আগামী বছরের কিছুটা সময় কেটে যেতে পারে ভাবনা ও দুশ্চিন্তায়।

মকর

মকর

২০২০ সাল আর্থিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মকর রাশির জাতক জাতিকাদের দিক থেকে। ২০২০ সালে মকর রাশির জাতক জাতিকারা আর্থিক দিক থেকে স্বাচ্ছ্বল্যের মুখ দেখতে পাবেন। তবে কাজের ক্ষেত্রে সেভাবে কোনও উন্নতি দেখা যাবে না। এতে ভেঙে না পড়ে কেরিয়ার গড়তে আরও পরিশ্রম করার কথা ভাবতে হবে।

 ধনু

ধনু

চাকরি ও ব্যবসার ক্ষেত্রে ২০২০ সালে এই রাশির জাতক জাতিকারা বিভিন্নভাবে সাহায্য পাবেন। কাজের ক্ষেত্রে বড়সড় সুযোগ আসতে পারে আগামী বছর। তবে সাফল্য যতক্ষণ না আসছে ততক্ষণ নিজেকে আরও বেশি করে লড়াইয়ের জন্য প্রস্তুত করে যান।

 কুম্ভ

কুম্ভ

যাঁরা ইতিমধ্যেই চাকরিরত ,তাঁদের কেরিয়ারে প্রভূত উন্নতি রয়েছে ২০২০ সালে। আগামী বছর একটু নির্দিষ্ট সময়ের চেয়ে বেশি কাজ করতে হতে পারে অফিসে। নিজের কাজের ক্ষেত্রে আরও বেশি উদ্বুদ্ধ থাকুন।

মীন

মীন

ব্যবসার সঙ্গে যাঁরা যুক্ত রয়েছেন তাঁদের প্রচুর কাজ করতে হতে পারে ২০২০ সাল জুড়ে। অনেক মীন রাশির জাতক জাতিকাদের পক্ষে আগামী বছর 'গেম চেঞ্জার' হতে পারে। কেরিয়ারে প্রভূত উন্নতির সম্ভাবনা রয়েছে আগামী বছর। ব্যবসার ক্ষেত্রে এই বছর অনেকের কাছেই সাফল্য এনে দিতে পারে।

English summary
2020 Career and Business Prediction based on astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X