এই রাশির জাতক-জাতিকারা জুটি বাঁধলে ঝগড়া-বিবাদ লেগেই থাকে! দেখে নিন তালিকা

Subscribe to Oneindia News

কোনও আন্তরিক সম্পর্ক মানেই তাতে একটু আধটু মনোমালিন্য় লেগেই থাকবে। আর তা থেকে দানা বাঁধে রাগ , অভিমান। ফলে , সমস্যায় পড়েন অনেকেই। কিন্তু সবার সঙ্গে এটা হয় না , কেবল মাত্র কাছের মানুষের প্রতি অগাধ ভালোবাসা থেকেই এই ঝগড়া -অভিমান দানা বাঁধে। জ্য়োতিষ শাস্ত্র বলছে, কয়েকটি রাশির জাতক জাতিকারা জুটি বাঁধলেই তাঁদের মধ্যে এরকম ঝগড়াঝাঁটি লেগে থাকে।

[আরও পড়ুন:ঠাকুর ঘর কেমনভাবে সাজালে বাড়বে ধনসম্পত্তি, ফিরবে শান্তি,জানুন]

[আরও পড়ুন:নববর্ষের এই নতুন বাংলা ক্যালেন্ডারে চোখ বুলিয়ে নিন বছরের বিশেষ দিনক্ষণগুলিতে]

সিংহ ও কুম্ভ

সিংহ ও কুম্ভ

সিং হ ও কুম্ভ রাশির জাতকদের মধ্যে সবচেয়ে বেশি প্রেম , আর ততটাই রাগ অভিমানের পালা চলে। এই দুটি রাশির মধ্যে কুম্ভ রাশির জাতকরা একটু আধটু সদ্ভাব বজায় রেখে চলেন , তবে সিংহ রাশির জাতকরা সেটাও অনেক সময় বজায় রাখতে পারেন না।

তুলা ও বৃষ

তুলা ও বৃষ

পশ্চিমী জ্য়োতিষবিদদের মতে তুলা ও বৃষ রাশির জাতকরা জোট বাঁধলে একটু আধটু ধামেলা লেগে থাকে। বৃষ রাশরি জাতকররা এমনিতেই বেশ রাগি হন। আর তার সঙ্গে তুলার হঠাৎ করে রেগে যাওয়ার প্রবণতা ঘিরে দানা বাঁধে সমস্যা। দুজনেই অল্পে রেগে যেতে থাকেন।

সিংহ ও কন্যা

সিংহ ও কন্যা

সিংহ রাশির সঙ্গে কন্যা রাশির জুটি তৈরি হলে তাতে বেশ ঝগড়া লেগে থাকে। কন্যা রাশির জাতক জাতিকারা যুক্তি বোধে বিশ্বাস করেন। আর সিংহ রাশির জাতকরা অল্পেই একটু রেগে যান। সিংহ রাশির জাকদের যদি ফার্স্টক্লাস ট্রিটমেন্ট না দেওয়া হয়, তাহলেই বিপত্তি! আর তাই থেকেই সমস্যা চূড়ান্ত পর্যায়ে যায়।

কুম্ভ ও কর্কট

কুম্ভ ও কর্কট

কুম্ভ রাশি ও কর্কট রাশির মধ্যে জুটি যতটা ঘনিষ্ঠ হয়, ততটাই খটাখটি লেগে থাকে। কুম্ভ রাশির জাতকদের রাগ কর্কটের থেকে তুলনায় বেশি। কিন্তু কুম্ভ রাশি রাগ জাহির করার পর আর সে নিয়ে ভাবে না, তবে কর্কচ একবার রেগে গেলে কখন তার বহিঃপ্রকাশ হবে, বা কীভাবে তার বহিঃপ্রকাশ হবে তা কেউ হুঝে উঠতে পারেন না।

বৃশ্চিকের সঙ্গে বৃশ্চিক

বৃশ্চিকের সঙ্গে বৃশ্চিক

দুটি বৃশ্চিক রাশির জাতক ও জাতিকারাও যদি জুটি বেঁধে ফেলেন তাহলেও বিপত্তি কম হয় না। বৃশ্চিক রাশির জাতকরা একটু বেশি বুদ্ধিদীপ্ত হন। আর তার জেরেই এঁদের মধ্যে সংঘাত অনেক দূর পর্যন্ত যায়।

মেষ আর কর্কট

মেষ আর কর্কট

যতটা জেদি মেষ ততটাই নাছোড়বান্দা কর্কট! তাহলে বোঝাই যাচ্ছে যে কর্কট আর মেষ জুটি বাঁধলে সেই সম্পর্কের কী অবস্থা হতে পারে? জ্যোতিষবিদরা বলছেন কর্কট মাঝে মধ্যে সংবেদনশীল হয়ে পড়লেও, মেষ রাশির জাতকদের রাগ একবার চরমে উঠেলে তা কমানো কঠিন।

মীন ও সিংহ

মীন ও সিংহ

মীন রাশির জাতিক বা জাতিকারা বেশ শান্ত স্বাভাবের হন সাধারণত। আর ততটাই রাগী স্বভাবের হন সিংহ রাশির জাতকরা। সিংহ রাশির জাতকরা ভীষণভাবে রাগ হওয়ার ফলে মীনের সঙ্গে এঁদের ঝামেলা হলেও মীন রাশির জাতকদের এঁরা দমিয়ে রাখার ক্ষমতা রাখেন। এমনই দাবি পশ্চিমী জ্যোতিষ মতের।

কর্কট ও তুলা

কর্কট ও তুলা

কর্কট ও তুলা রাশির জুটিতেও বেশ ঝামেলা হয়। কর্কট রাশির জাতকরা সাধারণত মেজাজি হন। আর তুলা রাশির জাতকরা সব সময়ে যুক্তিবোধ নিয়ে চলেন। কোনও কাজ যুক্তি অনুযায়ী না হলেই এঁদের মধ্যে লেগে যায় ঝামেলা। আর সেই থেকেই তৈরি হয় বিপত্তি।

English summary
10 Zodiac Sign pair than often fall in Quarrel.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.