নাম লেখাননি কি অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এ, চিন্তা নেই, রাখা হল বিশেষ ২ দিন, বিস্তারিত জানুন


 এন্ট্রি নেননি এখনও অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এ! তাহলে তাড়াতাড়ি করুন। কারণ, অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান ঘিরে ইতিমধ্যে কলকাতার পুজো কমিটিগুলির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়েছে। যার জেরে দু'দফায় বাড়াতে হয়েছে এন্ট্রি-ফর্ম জমার তারিখ। পুজো কমিটিগুলোর বিপুল সাড়ার সত্ত্বেও এখনও অনেকেই অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এ নাম লেখাতে পারেননি। সেই কারণে, ইভেন্ট জোনের অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এ রাখা হয়েছে স্পেশাল ২টো দিন।

চলতি সপ্তাহের শনি ও রবিবার চলে আসুন নিম্নলিখিত ঠিকানায়, আর এন্ট্রি নিয়ে ফেলুন অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান প্রতিযোগিতায়। শনি ও রবিবার মানে এই সপ্তাহের ১৫ ও ১৬ সেপ্টেম্বর। দেরি করবেন না, অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এর এন্ট্রি জমার সময় দুপুর ২টা থেকে বিকেল ৫টা। এন্ট্রি জমা করার সময় পুজোর থিম এবং ইতিহাস, ম্যাপ- অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এর ফর্মের সঙ্গে জুড়ে দিন। নিচের ইমেজ লিংকের ডান দিকের উপরের কোণায় থাকা অ্যারো চিহ্নতে ক্লিক করুন। পাশের একটি ট্যাবে পুরো ফর্মটা খুলে যাবে। ব্যাস এবার ফর্মের প্রিন্ট আউট নিয়ে নিন। 

ফর্ম জমা করার ঠিকানা-
ওয়ানইন্ডিয়া বেঙ্গলি, মেট্রো টাওয়ার, ৫০৬ পূর্বালোক মেইন রোড, (ল্য়ান্ড মার্ক- পূর্বালোক কালি বাড়ি), কলকাতা, পিন ৭০০০৯৯(বাসস্টপ ইএম বাইপাসের মেট্রো ক্যাশ অ্য়ান্ড ক্যারি বা সিংহ বাড়ি), (দিক নির্দেশ- মেট্রো ক্য়াশ অ্যান্ড ক্য়ারি থেকে ব্লাড ব্যাঙ্কের সামনে রাস্তা ধরে হাঁটা পথে ১০ মিনিট অথবা রিক্সায় মেট্রো টাওয়ার)

শারদ সম্মানে বড় পুজো বা ছোট পুজো বলে যে কোনও কিছু হয় না তা প্রমাণ করে দিয়েছে ইভেন্ট জোনের অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান। ভাবনার মৌলিকতা এবং প্রতিমা সঠিক রূপায়ণ-ই যে বড় কথা তা প্রতিষ্ঠিত করে দিয়েছে এই পুজো সম্মান। তৃতীয়া, চতুর্থী ও পষ্ণমী-তে অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান-এর বিচারকদের দল চূড়ান্ত তালিকায় স্থান পাওয়া ১০০টি নির্বাচিত পুজো মণ্ডপে যাবেন। ৮ বিভাগে সেরা পুজোগুলিকে তাঁরা বেছে নেবেন। এই পুজো কমিটিগুলির হাতে সম্মান তুলে দেওয়া হবে ষষ্ঠীর দিন অর্থাৎ ১৫ অক্টোবর।

ইভেন্ট জোন পূর্ব ভারতের এক অগ্রণী ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। যারা অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে কর্পোরেট ইভেন্টস, স্পোর্টস ইভেন্টস, রোড শো, শপ-ইন শপ প্রোমোশন, ব্র্যান্ড প্রোমোশন, এক্সিবিশন, ট্রেড ফেয়ারস, কনফারেন্স, সেমিনার, টেলিভিশন ভিত্তিক অনুষ্ঠান, পার্সোনাল ইভেন্টস, উৎসব ভিত্তিক ইভেন্টস, চলচ্চিত্র ভিত্তিক ইভেন্টস-এর আয়োজনে বিপুলভাবে অভিজ্ঞতা সম্পন্ন।

ওয়ানইন্ডিয়া বেঙ্গলি- বাংলা ডিজিটাল মিডিয়ায় এক অগ্রণী এবং দ্রুত জনপ্রিয়তা পাওয়া একটি সংস্থা। ইন্টারনেট বেসড প্ল্য়াটফর্মে সংবাদ পরিবেশনে গত কয়েক বছর ধরে মুন্সিয়ানা দেখিয়ে আসছে এই সংস্থা। খুব দ্রুত বাংলা ডিজিটাল মিডিয়ার প্ল্যাটফর্মে এক অন্যতম শক্তিতে পরিণত হচ্ছে ওয়ানইন্ডিয়া বেঙ্গলি।

(ডিসক্লেমার- অর্ঘ্য আগমনীর ২০১৮ সম্মান সম্পূর্ণভাবে ইভেন্ট জোনের একটি নিজস্ব অ্যাওয়ার্ড শো। এতে করা যাবতীয় প্রতিশ্রুতি এবং পুজোর নির্বাচন থেকে শুরু করে সম্মান প্রদানের সমস্ত কিছুই ঠিক করবে ইভেন্ট জোন। এই প্রতিযোগিতায় বিনামূল্যেই অংশ নেওয়া যাবে। ওয়ানইন্ডিয়া বেঙ্গলি শুধুমাত্র মিডিয়া পার্টনার হিসাবে এর সঙ্গে সংযুক্ত। ইভেন্ট জোন-এর কোনও প্রকার আর্থিক লেনদেনের সঙ্গে ওয়ানইন্ডিয়া বেঙ্গলি জড়িত নয়।)

Have a great day!
Read more...

English Summary

This year Event Zone's Argya Agamanir 2018 Samman steps in to 10th year in Sarad Samman segment and popular digital media Oneindia Bengali has collaborated with this event.