‘৩ কোটি খরচ করলে মাঝেরহাট ব্রিজ-বিপর্যয় হত না! মুখ্যমন্ত্রী ২৮ কোটি অনুদান দেন’


মুখ্যমন্ত্রী ভেবে দেখেছেন কি মাত্র তিন কোটি টাকা খরচ করলে মাঝেরহাট ব্রিজে দুর্ঘটনা ঘটত না। অথচ আপনি উৎসবের জন্য ২৮ কোটি ব্যয় করছেন! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্তকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তিনি বলেন, ধারের টাকা নতুবা করের টাকা দিয়ে পুজোয় অনুদান দিচ্ছেন মুখ্যমন্ত্রী।

রাহুল বলেন, আসল কথা হল- মুখ্যমন্ত্রীর কাছে মানুষের প্রাণের চেয়ে ভোটের মূল্য বেশি। তিন কোটি কেন, তিন হাজারের জন্যও যদি মানুষ মারা যান, তাতে কোনও যায় আসে না তাঁর সরকারের। এই মর্মে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে অমানবিক, অবিবেচক ও হত্যাকারী সরকার আখ্যা দেন।

রাহুল এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে বলেন, বিজেপি ভীতি তাড়া করে বেড়াচ্ছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই কারণেই বিজেপির ভয়ে এখন থেকেই দুর্গা নাম জপ করতে শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাহুল সিনহা বললেন, মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন, এটাই আমাদের সাফল্য।

[আরও পড়ুন: পুজোর আগে অক্টোবরেই বেতন বৃদ্ধির সিদ্ধান্ত! নবান্নে গুরুত্বপূর্ণ ঘোষণা মমতার]

বিজেপি নেতা বলেন, মুখ্যমন্ত্রী পুজো কমিটিগুলোকে ২৮ কোটি টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছেন। রাজ্যের সমস্ত পুজো কমিটিকে অনুদান দিয়ে বেঁধে রাখা হচ্ছে। এটা হচ্ছে বিজেপির ভয়েই। উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতা পুলিশের অনুষ্ঠানে পুজো কমিটিগুলোকে অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। তার প্রতিক্রিয়ায় মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন রাহুল সিনহা।

[আরও পড়ুন:শরীরের গোপন অংশে মেহেন্দি দিয়ে লেখা ফোন নম্বর, তরুণীর নৃশংস খুনের কিনারা]

তাঁর কথায়, বিজেপি মুখ্যমন্ত্রীর মনে এমন ভীতির সঞ্চার করেছে যে, এখন আল্লা নাম ছেড়ে রাম নাম আর দুর্গা নাম জপছেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রী কমিটিগুলোকে ওই টাকা দিচ্ছেন নিজের পাপে প্রলেপ দেওয়ার জন্য। কিন্তু এই টাকা আসছে কোথা থেকে? হয় এই টাকা ধারের টাকা, নতুবা করের টাকা।

[আরও পড়ুন: সারা দেশে রেল ব্রিজগুলি কি অবস্থায় রয়েছে, তা খতিয়ে দেখতে বাইরের সংস্থা দিয়ে 'সেফটি অডিট' করতে চলেছে ]

Have a great day!
Read more...

English Summary

BJP leader Rahul Sinha attacks Mamata Banerjee for donation in Durga Puja. He says that if government gives more 3 crore bridge don’t collupse,