ক্রাইম থ্রিলারের লেখিকা হয়ে খ্যাতি, অবশেষে স্বামীকে খুনের অভিযোগে গ্রেফতার


জীবন যে কোনদিকে মোড় নেবে তা কেউ জানে না। ড্যানিয়েল ব্রফিকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর স্ত্রী ন্যান্সি ক্র্যাম্পটনকে। গত ৫ সেপ্টেম্বর তাকে পুলিশ খুনের অভিযোগে গ্রেফতার করেছে। তবে উল্লেখযোগ্য হল, সাত বছর আগে এই ন্যান্সিই একটি বই লেখেন। তার শীর্ষক ছিল, 'হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড'। অর্থাৎ নিজের স্বামীকে কীভাবে খুন করবেন।

সেই বই তিনি লিখেছিলেন ৭ বছর আগে। এবার সেই লেখিকা ন্যান্সিকে নিজের স্বামীকে খুনের অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে। ২৭ বছর দুজনে একসঙ্গে সংসার করেছেন। এতদিন পরে হঠাৎ কী এমন হল যে নিজের স্বামীকেই খুন করলেন ন্যান্সি? পুলিশ তদন্তে নেমে সত্য অনুসন্ধানের চেষ্টা করছে। দুজনেই মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা বলে জানা গিয়েছে।

তিন মাস আগেই ড্যানিয়েল খুন হয়েছেন। জুন মাসের ২ তারিখ। ন্যান্সি খুন করেছেন ড্যানিয়েলকে তা প্রতিবেশী থেকে শুরু করে আত্মীয়-স্বজন কেউ বিশ্বাস করছেন না। তবে খুন ও অবৈধভাবে অস্ত্র রাখার অভিযোগে পুলিশ হেফাজতেই রয়েছেন ন্যান্সি।

[আরও পড়ুন:দিনে দর্জি, রাতে সিরিয়াল কিলার, ভয়ঙ্কর খুনিকে ধরলেন এশিয়ান গেমসে পদক জয়ী জুডো প্লেয়ার ]

প্রসঙ্গত, ওই বইটিই শুধু নয়, ন্যান্সি 'হেল অব দ্য হার্ট', 'দ্য রং হাজব্যান্ড' এর মতো বইও লিখে খ্যাতি পেয়েছেন। মূল ক্রাইম থ্রিলার লিখেই তিনি বিখ্যাত হয়েছেন।

[আরও পড়ুন:হিন্দু ধর্মে বিয়েতে আপত্তি! বাবা-দাদার হাতে মমতার রাজ্যে যুবতী খুনের অভিযোগ]

[আরও পড়ুন:অর্জুন কাপুরকে নিয়ে 'শ্লীলতাহানি'-র বিতর্ক! জবাবে যা বললেন অভিনেতা ]

Have a great day!
Read more...

English Summary

Author of 'How to Murder Your Husband' arrested for allegedly killing her husband