কোন স্টার-কিডের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন জন! প্রকাশ্যে এল ছবি


আপাতত ইন্ডাস্ট্রির এক স্টার কিডের সঙ্গে এতটাই ঘনিষ্ঠতা বেড়েছে জন আব্রাহামের , যে তা এবার প্রকাশ্য়ে চলে এল সোশ্যাল মিডিয়ার হাত ধরে। ছবি দেখে মনে হতেই পারে, এ যেন চরম 'ব্রোমান্স'-এর শেষ পর্যায়! না কোনও মহিলার সঙ্গে নয়, বরং অনুপম খেরের পুত্র সিকন্দরের সঙ্গে বন্ধুত্ব ক্রমেই বেড়ে উঠছে জনের।

'রোমিও ওয়াল্টার আকবর' ছবির শ্যুটিং আপাতত ব্যাসত জন।সেই শ্যুটিং এ তাংর সঙ্গে রয়েছেন সুশান্ত সিং রাজপুত, সিকন্দর খেরও। আর শ্যুটিং এর ফাঁকের আড্ডায় সিকন্দর আর জনকে প্রায়ই মজে থাকতে জেখা যায়। দু'জনের বন্ধুত্বের ছবি এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন সিকন্দর। অনেকেই মজা করছে বলছেন, সম্ভবত তাঁরা দু'জনে 'দোস্তানা ২' ছবির সিক্যুয়ালে অভিনয় করার জন্য় প্রস্তুতি নিচ্ছেন!

[আরও পড়ুন: 'কসৌটি জিন্দগি কে'-সিরিয়াল নিয়ে উন্মোচিত হল মূর্তি! দেখে নিন ছবি ]

তবে নেটিজেনদের কথা পিছনে ফেলে , আপাতত মস্তি-মজায় রয়েছেন জন ও সিকন্দর। 'রোমিও ওয়াল্টার আকবর' এরপর জনকে দেখা যাবে 'সরফরোশ' ছবির সিক্যুয়ালে। সেই ছবির শ্যুটিং খুব শিগগিরিই শুরু হতে চলেছে বলে খবর।

[আরও পড়ুন: রাজকীয় আয়োজনে হচ্ছে দীপিকা-রণবীরের বিয়ে! উঠে আসছে কিছু তথ্য ]

[আরও পড়ুন: অর্জুন কাপুরকে নিয়ে 'শ্লীলতাহানি'-র বিতর্ক! জবাবে যা বললেন অভিনেতা ]

Have a great day!
Read more...

English Summary

john abraham, sikandar kher, bromance, RAW, Dostana 2, pout, Satyameva JayateJohn Abraham is currently in celebration mood as his recently released film Satyameva Jayate performed exceedingly well at the box office. Amid this celebration, the actor is also busy shooting for his upcoming film, Romeo Walter Akbar (RAW), which was earlier offered to Sushant Singh Rajput.