কসৌটি জিন্দগি কে-সিরিয়াল নিয়ে উন্মোচিত হল মূর্তি! দেখে নিন ছবি


ফের একবার টেলিভিশনের দুনিয়ার স্মৃতির অধ্যায় উস্কে আসতে চলেছে 'কসৌটি জিন্দগি কে'। নতুন ভাবনায়, নতুন মোড়কে আসতে চলেছে এই সিরিয়াল। একতা কাপুর প্রযোজিত সিরিয়াল ঘিরে ইতিমধ্য়েই চড়ছে উত্তেজনার পারদ। আর সেই উত্তেজনাকে আরও বাডিতে দিল সিরিয়াল ঘিরে নতুন মূর্তি।

১০ সেপ্টেম্বর দেশের দশটি শহরে উন্মোচিত হয়েছে 'কসৌটি জিন্দগি কে' সিরিয়ালের ১০ টি আলাদা মূর্তি। দিল্লি, ভদোদরা, সুরাট, মুম্বই , নয়ডা সহ একাধিক শহরে এই বিশেষ মূর্তি উন্মোচিত হয়েছে। একতা কাপুরের এই নতুন সিরিয়ালের প্রেরণা ও অনুরাগের চরিত্রে থাকছেন এরিকা ও পার্থ । এই দুই চরিত্রকে ঘিরেই তৈরি হয়েছে এই মূর্তি। আর মূর্তির সঙ্গে একাধিক টেলি তারকাকে দেখা গিয়েছে ছবি তুলতে।

মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে দেখা যায় হেমা কন্যা এষাকে।

[আরও পড়ুন:রাজকীয় আয়োজনে হচ্ছে দীপিকা-রণবীরের বিয়ে! উঠে আসছে কিছু তথ্য ]

সুরাটে এই মূর্তি উন্মোচন করেন করণ টেকর। ২৩ ফুটের এই মূর্তির উন্মোচন ঘিরে সুরাটের একটি মল-এ রীতিমত উপচে পড়তে থাকে জনতার ভিড়। আমেদাবাদে এই মূর্তি উন্মোচন করেন বৎসল শেঠ ও তাঁর স্ত্রী ঈশিতা দত্ত। মূর্তি উন্মোচনের পর আপাতত অপেক্ষা সিরিয়ালের। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে এই সিরিয়াল।

[আরও পড়ুন: অর্জুন কাপুরকে নিয়ে 'শ্লীলতাহানি'-র বিতর্ক! জবাবে যা বললেন অভিনেতা ]

Have a great day!
Read more...

English Summary

It is known to all that Ekta Kapoor is coming up with the reboot version of the epic love saga Kasautii Zindagi Kay. The show is close to the producer and she is leaving no stones unturned to make it special. Recently, we saw Bollywood actor Shahrukh Khan turning narrator in the promo and introducing the lead actors Prerna and Anurag played by Erica Fernandes & Parth Samthaan to the fans. We had also reported that Ekta will be promoting the show in a unique way this time.