রাজকীয় আয়োজনে হচ্ছে দীপিকা-রণবীরের বিয়ে! উঠে আসছে কিছু তথ্য


বলিউডে আপাতত সবচেয়ে বেশি আলোচিত বিষয় দীপিকা ও রণবীরের বিয়ে। এই দুই তারকা বিয়ে নিয়ে মুখ না খুললেও , দীপিকার সঙ্গে রণবীরের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া ইতিমধ্যে শুভেচ্ছা বার্তা পোস্চ করেছেন কবীর বেদী। আর তার থেকেই যাবতীয় জল্পনা নিশ্চয়তার মাত্রা পেয়েছে। এবার উঠে আসছে এই বিয়ের রাজকীয় আয়োজনের কয়েকটি তথ্য

সূত্রের খবর, ইতালির লেক কেমোতে আয়োজিত হচ্ছে রণবীর দীপিকার বিয়ে। এই বিয়ে নিয়ে বেশ সরগরম বলিউড। শোনা যাচ্ছে ,এই বিয়ে ভীষণ গোপনীয়তার সঙ্গে সংগঠিত হবে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা ছাড়া সেখানে কেই নিমন্ত্রিত হচ্ছেন না । নভেম্বরের ১২ তারিখ বিয়ে হতে চলেছে দীপিকা ও রণবীরের। আপাতত বিয়ের বাজারে ব্যস্ত রণবীর দীপিকা।

[আরও পড়ুন:আয়ুষ্মান-নীনারা কোন সুখবর দিতে চলেছেন! দেখে নিন এই ভিডিও]

এদিকে, বিয়ে ঘিরে বেশ কিছু কড়া নিয়ম জারি করা হবে বলে জানা গিয়েছে। সমস্ত আমন্ত্রিতদের বলা হয়েছে তাঁরা যেন বিয়ের মণ্ডপের জায়গায় সেল ফোন ব্যবহার না করেন। দীপিকা বা রণবীর কেইই চাইছেন না যে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আসুক। তবে বিয়ে নিয়ে কিছুতেই মুখ খুলতে রাজি হচ্ছেন না রণবীর এবং দীপিকা কেউই।

[আরও পড়ুন:কেন অ্যাশকে সরিয়ে বিপাশাকে নেওয়া হল এই বলিউড ছবিটিতে! গোপন 'কারণ'টি জানেন কি]

[আরও পড়ুন:'ইগো' -ই কি শেষ করে দিয়েছে কাল্কি-অনুরাগের দাম্পত্য! মুখ খুললেন অভিনেত্রী]

Have a great day!
Read more...

English Summary

While both Ranveer and Deepika have been extremely guarded about their wedding, we have first-hand information from a source close to the couple about the marriage.