• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীঘ্রই প্রকাশিত হবে তেলেঙ্গানার কমন এন্ট্রান্স টেস্টের ফল, জানতে চোখ রাখুন এই ওয়েবসাইটে

২০১৮ সালের তেলেঙ্গানা রাজ্যের ইঞ্জিনিয়ারিং, এগ্রিকালচার ও মেডিকাল কমন এন্ট্রান্স টেস্টের ফল জানা যাবে বোর্ডের সরকারি ওয়েবসাইট eamcet.tsche.ac.in থেকে। সরকারি ঘোষণা না হলেও আজ কালের মধ্যেই ফল প্রকাশিত হতে পারে বলে মনে করা হচ্ছে। ফল গত ২ থেকে ৭ মের মধ্যে এই পরীক্ষা নেওয়া হয়েছিল। মার্চে হয় অনলাইন রেজিস্ট্রেশন। পরীক্ষা দিয়েছেন প্রায় ২ লক্ষ ছাত্রছাত্রী।

তেলেঙ্গানার কমন এন্ট্রান্স টেস্টের ফল এই ওয়েবসাইটে

এই পরীক্ষা দিয়ে কৃষি, চিকিৎসা ও ইঞ্জিনিয়ারিং-এর বিভিন্ন ক্ষেত্রে পড়াশোনা করার সুযোগ পাওয়া যায়। এর মধ্যে আছে, বি.এসসি.(অনার্স) এগ্রিকালচার, বি.এসসি.(অনার্স) হর্টিকালচার, বি.এসসি.(ফরেস্ট্রি), বি.ভি.এসসি অ্যান্ড অ্যানিম্যাল হাসব্যান্ড্রি, বি.এফ.এস.সি., বি.টেক. (ফুড টেকনোলজি), বি. ফার্ম. (বাই.পি.সি.), বি.টেক. (বায়ো-টেকনোলজি), ফার্ম-ডি (বাই.পি.সি.), বি.ই. / বি.টেক., বি.টেক. (এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং), বি.টেক. (এমপিসি), বি.টেক. (ডেয়ারি টেকনোলজি)-এর মতো বিষয়।

অন্ধ্রপ্রদেশের কমন এন্ট্রান্স টেস্টের ফল এরমধ্যেই প্রকাশিত হয়েছে। এপি ইএএমসিইটি-২০১৮ তে প্রথম হয়েছেন ভোগি সুরজ কৃষ্ণ। তিনি জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা (মেইন)-এও শীর্ষস্থান পেয়েছিলেন।

English summary
TS EAMCET results 2018 will be available on the official website eamcet.tsche.ac.in as and when it is declared.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X