Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তরুণীকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বেহালা থেকে গ্রেফতার যুবক

Subscribe to Oneindia News

কলকাতা, ২৫ এপ্রিল : তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাসের অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। মঙ্গলবার ওই যুবককে বেহালা থেকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। ধৃত যুবকের নাম আশিসকুমার আগরওয়াল। অভিযোগ, সল্টলেকের একটি পানশালার নর্তকীর সঙ্গে পরিচয়ের পর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করে আশিস।

 তরুণীকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বেহালা থেকে গ্রেফতার যুবক

ওই তরুণী প্রত্যাখ্যাত হয়ে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ এই ঘটনার তদন্তে নেমে জানতে পেরেছে মাস ছয়েক আগে পরিচয় হয় দু'জনের। তারপরই বাড়তে থাকে ঘনিষ্ঠতা। তরুণীর অভিযোগ, তাঁকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করে আশিস। কিন্তু অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁকে বিয়ে করতে অস্বীকার করে সে। বারবার আশিসকে বিয়ের কথা বললেও, সে এড়িয়ে যায়। শেষমেশ যোগাযোগই বন্ধ করে দেয় সে। বাধ্য হয়েই থানায় আসতে হয় তাঁকে।

গত ২২ এপ্রিল তরুণী অভিযোগ দায়ের করেছিলেন বিধাননগর উত্তর থানায়। এরপরই অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়। বেহালা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এদিনই তাকে বিধাননগর আদালতে পেশ করা হয়। ধৃতের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

এটিএমে জালিয়াতির অভিযোগ। বারাসতের একটি এটিএমে ধাক্কা মেরে কার্ড হাতিয়ে নেয় কেয়কজন। তাঁর কার্ডটি বলে দেওয়া হয়। বুঝতেও পারেননি
মেডিকেল কলেজ হাসপাতালে মিয়ে গেলে মৃত বলে ঘোষণা।
বৃদ্ধের ৭৮ হাজার টাকা হাতানোর অভিযোগ।

English summary
young man was arrested due to charge of cohabitation with the false promise of marriage.
Please Wait while comments are loading...