Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্টোনম্যানের ধাঁচে হাওড়ায় খুন যুবক

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

হাওড়া , ৬ জুলাই : ১৯৮৯ সালে কলকাতা সেই আতঙ্কের ছায়া ফের হাওড়ায়। হাওড়ার বিজয়ানন্দ পার্ক থেকে উদ্ধার এক যুবকের ক্ষতবিক্ষত দেহ। মৃতদেহের পাশে পরে রয়েছে রক্তমাখা পাথর। ঠিক যেন স্টোনম্যানের ধাঁচেই খুন করা হয়েছে ওই যুবককে।

পুলিশসূত্রের খবর, ভারি পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে যুবককে। মুখ থেঁতলে দেওয়ায় শনাক্ত করা যায়নি এখনও। এলাকার মানুষ রাস্তার ধারে ওই যুবকের মৃতদেব পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। ব্যাঁটরা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ছবি সৌজন্য Indiatimes

এই ঘটনায় এলাকায় আতঙ্কের ছাড়া। ১৯৮৫ সালের মুম্বই বা ১৯৮৯ সালের কলকাতারই পুনরাবৃত্তি হচ্ছে? নাকি অন্যকিছু তা নিয়েই আপাতত চোরা আতঙ্ক তৈরি হয়েছে এলাকায়। মুম্বইয়ে নির্জন স্থানে কোনও ব্যক্তিকে শুয়ে থাকতে দেখলেই ভারী পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করা হতো। মুম্বইয়ের এই ঘনটা চলেছিল ১৯৮৮ পর্যন্ত। ফের তা বন্ধ হয়ে গিয়েছিল। সে খুনের রহস্যের আজও কোনও কিনারা করতে পারেনি পুলিশ।

এরপরই কলকাতায় ১৯৮৯ সালে ফের স্টোনম্যান কায়দায় খুনের ঘটনা ঘটতে শুরু করে। মুম্বইয়ের মতো একই অস্ত্র ব্যবহার করে একইভাবে খুন করা হতো। মুম্বই ও কলকাতার খুনি একজনই কি না আজও জানা যায়নি। ১৯৮৯ সালে জুন মাসে এক যুবকের মাথা থ্যাঁতলানো দেহ উদ্ধার হয়। ৬ মাসের মধ্যে আরও ১২ জনের মৃতদেহ একইভাবে উদ্ধার হয়। এই বিষয়টি নিয়ে বলিউডে ছবিও তৈরি হয়েছে।

English summary
Young man murdered stonamyan style in Howrah
Please Wait while comments are loading...