Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মালদহে জমি বিবাদে মহিলাকে বিবস্ত্র করে মাথায় ধারালো অস্ত্রের কোপ, কালনায় শ্লীলতাহানি

Subscribe to Oneindia News

মালদহ ও বর্ধমান, ১২ ডিসেম্বর : জমি বিবাদের জেরে মহিলাকে বিবস্ত্র করে মাথায় ধারালো অস্ত্রের কোপ মারল দেওর ও ভাসুর। প্রতিবেশীদের সামনেই মহিলাকে বিবস্ত্র করে মারধর করা হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে মালদহের ইংরেজবাজার থানা এলাকার যদুপুরে।

আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলা মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। আক্রান্ত হন মহিলার স্বামীও। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত দেওর ও ভাসুর। বর্ধমানের কালনায় জমি বিবাদের কারণে এক সিভিক ভলেন্টিয়ারের মাকে শ্লীলতাহানি করা হয়।

মালদহে জমি বিবাদে মহিলাকে বিবস্ত্র করে মাথায় ধারালো অস্ত্রের কোপ, কালনায় শ্লীলতাহানি

রবিবার রাতে সম্পত্তিগত বিবাদের জেরে মালদহের যদুপুরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সম্পত্তি থেকে তাঁর স্বামীকে বঞ্চিত করার পরিকল্পনা করা হয়েছে বলে ওই মহিলা অভিযোগ করেন। ফলেল মহিলা ও তাঁর স্বামী বচসায় জড়িয়ে পড়েন ভাসুর ও দেওরের সঙ্গে। তখনই এক উঠোন লোকের সামনে তাঁকে বিবস্ত্র করে মারধর করা হয় বলে অভিযোগ।শুধু মারধর করেই ক্ষান্ত থাকেনি তাঁরা। ধরালো অস্ত্রের আঘাত করা হয় ওই মহিলার মাথায়। স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন স্বামীও। উভয়েই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। পলাতক দেওর ও ভাসুরের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিন দুপুর পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। অনেকটা একই ঘটনার পুনরাবৃত্তি বর্ধমানের কালনায়। কালনার ঝাপাংতলায় জমি বিবাদের কারণে শ্লীলতাহানি করা হয় এক মহিলার। সিভিক ভলেন্টিয়ারের সঙ্গে বিবাদের সময় তাঁর মাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Woman was assaulted to naked by two brother in law. Then they knocked on the woman's head by sharp weapons in Maldaha. molestation in Kalna.
Please Wait while comments are loading...