Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেপটিক ট্যাঙ্ক থেকে উঠে এল মহিলার কঙ্কাল! আর্থিক বিবাদে খুন, গ্রেফতার ৩

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২৪ অক্টোবর : সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বেরিয়ে এল কঙ্কাল। রবিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের সাতুলিয়ায় জাকির হোসেনের বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে সেই কঙ্কাল উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে। মৃতার পরিচয় সামনে আসতেই এই কঙ্কাল উদ্ধারের ঘটনা নয়া মোড় নিয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ছিল কঙ্কালটি এক মহিলার। তা-ই সত্য বলে প্রমাণিত হয়েছে। পুলিশ জানতে পেরেছে মৃতার পরিচয়। ওই কঙ্কালটি বাগুইআটির বাসিন্দা ভারতী ঘোষ (৫৫)-এর। তিনি সুদের কারবার করতেন। থাকতেন কাশীপুর এলাকার বাসিন্দা আবদুল ওয়াহিদ মোল্লার বাড়িতে। ভারতীদেবীর কাছ থেকে ৪ লক্ষ টাকা ঋণ করেছিলেন ওয়াহিদ। সেই টাকা পরিশোধ করা নিয়েই বিবাদের সূত্রপাত।

সেপটিক ট্যাঙ্ক থেকে উঠে এল মহিলার কঙ্কাল! খুন, গ্রেফতার ৩

কঙ্কাল উদ্ধারের পর থেকেই ওয়াহিদ পলাতক। গ্রেফতার করা হয়েছে ওয়াহিদ মোল্লার দুই স্ত্রী ও এক ছেলেকে। পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে ধৃতরা স্বীকার করেছে, টাকা নিয়ে বিবাদের জেরেই খুন করা হয় ভারতীকে। তাকে খুন করে দেহ লোপাট করতেই প্রতিবেশী জাকির হোসেনের বাড়ির সেপটিক ট্যাঙ্কে ঢুকিয়ে দেওয়া হয়েছিল। গত ১৩ আগস্ট রাতে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খুন করা হয় তাঁকে।

রবিবার সেপটিক ট্যাঙ্ক থেকে নোংরা তুলতে গিয়েই নোংরার সঙ্গে উঠে আসে মানুষের হাড়গোড়, কঙ্কাল। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় কাশীপুর থানা পুলিশকে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে। কঙ্কালটি মহিলার বুঝতে পারে পুলিশ। এলাকার কোন মহিলা নিখোঁজ ছিলেন খোঁজখবর নেওয়া শুরু হয়। ভারতী ঘোষের নিখোঁজের কথা জানতে পেরেই তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যায় পুলিশ। বেরিয়ে আসে সত্য।

English summary
Woman skeleton found at Bhangar, South 24 Paraganas, West Bengal
Please Wait while comments are loading...