Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিনের বেলায় সিপিএম, রাতে বিজেপি, একযোগে বাম ও বিজেপিকে আক্রমণ মমতার

Subscribe to Oneindia News

বাঁকু়ড়া, ৫ এপ্রিল : দিনের বেলায় সিপিএম, আর রাতে বিজেপি। ফের একযোগে বাম ও বিজেপিকে আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বাঁকুড়ার জনসভায় মুখ্যমন্ত্রী বলেন, সিপিএম ও বিজেপি এক হয়ে রাজ্যে হিংসা ছড়ানোর খেলায় মেতেছে। এ জিনিস বরদাস্ত করা হবে না। গোপনে দুই দল মিলে মানুষের ধর্মীয় ভাবাবেগে সুড়সুড়ি দেওয়ার নোংরা খেলায় মেতেছে।

মমতা বলেন, সিপিএম ৩৪ বছর ধরে রাজ্যকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে। মুখে কমিউনিজমের কথা বলে গোপনে পূজার্চনায় মেতেছেন। তা দোষের নয়। কিন্তু এখন আবার রাতে বিজেপি সেজে মানুষকে ভুল বোঝাচ্ছেন। মানুষের আবেগ নিয়ে খেলা করছেন। তা মানুষ কখনই মেনে নেবেন না।

দিনের বেলায় সিপিএম, রাতে বিজেপি, একযোগে বাম ও বিজেপিকে আক্রমণ মমতার

এদিন রামনবমীতে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মমতা। সেইসঙ্গে তিনি বলেন, রাবণ ধ্বংস হোক, কুৎসা বন্ধ হোক, হিংসা বন্ধ হোক। বিজেপিকে আক্রমণ করে তাঁর হুঁশিয়ারি, রামনবমী নিজেদের বলে চালাবেন না। পতাকায় ওঁ লিখে মিছিল হচ্ছে। ওঁ কি ওদের নিজের সম্পত্তি। আমাদের এখানে চিরকাল অন্নপূর্ণা ও বাসন্তী পুজো হয়ে আসছে। অন্নপূর্ণা পুজোর নবমীকেই রামনবমী বলা হয়। সেই রামনবমীকে ওরা নিজেদের বলে চালানোর চেষ্টা করছে। ওরা আজ রামনবমীর নামে রাস্তা বেরিয়ে মিছিল করছে অস্ত্র নিয়ে। এই ধর্মীয় মেরুকরণ কিছুতেই মানা হবে না।

মমতা বলেন, দেশটাকে ভাগ করে দেওয়ার চক্রান্ত চলছে। মানুষ নানা ধর্মাচরণ করে। তাঁদের সেই ভাবাবেগে শুড়শুড়ি দেওয়া হচ্ছে। ধর্মের ভিত্তিতে মানুষকে ভাগ করে দেওয়ার চক্রান্ত চালাচ্ছে বিজেপি ও তার সহযোগী দলগুলি। উত্তরপ্রদেশে ঐক্যের কথা বলে বাংলায় বিভেদ ছড়াচ্ছে। কোথায় কি হচ্ছে সব খবর নেওয়া হচ্ছে। মানুষের মধ্যে ভাগাভাগির চেষ্টা করে কোনও লাভ নেই।

বাংলার মাটি বড় শক্ত। এখানকার সংস্কৃতির বাঁধন এত পলকা নয় যে, ধর্মীয় ভাবাবেগে শুড়শুড়ি দিয়ে ভাঙন ধরাতে পারবে।
এদিন মমতা রেল প্রকল্প নিয়ে বলেন, কামারপুকুর-জয়রামবাটি নিয়ে কোনও আপোশ করা হবে না। এখানে রেল প্রকল্প হবে।

English summary
Who is CPM at day, at night he is BJP, attack Mamata Banerjee
Please Wait while comments are loading...