Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের পর খোঁজ মিলছে না বিমল গুরুংয়ের

Subscribe to Oneindia News

পৃথক গোর্খাল্যান্ডের দাবিতে ,পাহাড়ে মোর্চার বনধের ৪ দিনের মাথাতেই বিমল গুরুংয়ের বাড়ি ও অফিস থেকে উদ্ধার হয় অস্ত্র , বিস্ফোরক, ব্যাগ ভর্তি টাকা । বৃহস্পতিবার ভোর থেকে পুলিশ, দার্জিলিং এর নানা জায়গায় তল্লাশি চালিয়ে শেষমেশ মোর্চা সুপ্রিমোর বাড়ি থেকে এসমস্ত উদ্ধার করে।

বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের পর খোঁজ মিলছে না বিমল গুরুংয়ের

কিন্তু তারপর থেকেই খোঁজ মিলছে না বিমল গুরুংয়ের। কোথায় রয়েছেন তিনি ? তিনি কি গা ঢাকা দিয়ে রয়েছেন কোথাও? এসব প্রশ্নেরক উত্তরে শোনা যাচ্ছে, তিনি নাকি নেপাল চলে গিয়েছেন। কেউ বা বলছেন তিনি রয়েছেন জেলাতেই। এদিকে বিমল গুরুং সম্পর্কে আরেক মোর্চা নেতা রোশন গিরি বলেন," আমাদের নেতা পাহাড়বাসীর সঙ্গেই রয়েছেন।"

তবে বিশেষ সূত্রের খবর, গুরুং পাতলেবাসের কাছেই একটি গ্রামে গা ঢাকা দিয়ে রয়েছেন।উল্লেখ্য, বিমল গুরুংয়ের পাতলেবাসের বাড়ি থেকেই বৃহস্পতিবার উদ্ধার হয় অস্ত্রশস্ত্র। তবে সূত্রের খবর পাতলেবাসে লুকিয়েই তিনি, পাহাড়বাসীকে পৃথক গোর্খাল্যান্ডের দাবিতে অন্তিম লড়াইয়ে ঝাপানোর ডাক দিয়েছেন।

English summary
Where is Morcha supremo Bimal Gurung hiding , teher are so many speculations regarding him, Some are saying he is hiding in Nepeal.Others are saying he is in Darjeeling.
Please Wait while comments are loading...